ম্যাগাজিনের কভারের জন্য সারা আলি খানের হট ফোটোশ্যুট

সারা আলি খান তার অত্যাশ্চর্য সৌন্দর্য্যের রহস্য লুকিয়ে আছে তার কমনীয় হাসি, অপ্রতুল মেকআপ এবং সোজা চুলে।  বর্তমান প্রজন্মের বলিউডে সবচেয়ে প্রতিভাবান তরুণ তারকা অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সারা আলি খান। অভিনেত্রী বর্তমানে একটি মর্যাদাপূর্ণ ম্যাগাজিনের কভারে প্রদর্শিত হয়েছে এবং তার সৌন্দর্য্যকে  সম্পূর্ণ ত্রুটিহীন লাগছে । আসুন দেখে নেওয়া যাক সারা শীর্ষ ফ্যাশন প্রকাশনার প্রচ্ছদের ফটো স্যুটের জন্য যেসব সেক্সি পোশাক পরেছিলেন। প্রথম ছবিতে সারা একটি মার্জিত ঐতিহ্যবাহী কালো পোশাক পরেছিলেন  এবং তার বেয়ার-বেলি স্টাইলের সাথে একটি সমসাময়িক মোড় দেয়, যখন তার নেকলেস তার গ্ল্যামারাস ব্যক্তিত্বে একটি অতিরিক্ত স্টার যোগ করে। সারা অবশ্যই তার মনোমুগ্ধকর হাসি, মেকআপ এবং সোজা চুলের সাথে তার অত্যাশ্চর্য সৌন্দর্য প্রদর্শন করেছেন।আরও একবার, অভিনেত্রী একটি কালো স্প্লিট থাই পোশাকে তার হটনেস দেখান কারণ আলোগুলি তার সুন্দর মুখের উপর উজ্জ্বলভাবে জ্বলজ্বল করে এবং তার সোনার গয়না সেই আলোতে আরও উজ্জ্বল দেখায়। সারাএকদিকে ড্রপ কানের দুল সহ একটি শরীর-আলিঙ্গন করা কালো পোশাকে আকর্ষণীয় লাগছিলেন। তিনি কেবল তার চুল পিছনের দিকে টেনে তার সৌন্দর্যে কমনীয়তার একটি স্পর্শ যোগ করেছেন।

Senjuti Dey | Published : Jul 13, 2022 2:12 PM IST

16
ম্যাগাজিনের কভারের জন্য সারা আলি খানের হট ফোটোশ্যুট

সারা আলি খান তার অত্যাশ্চর্য সৌন্দর্য্যের রহস্য লুকিয়ে আছে তার কমনীয় হাসি, অপ্রতুল মেকআপ এবং সোজা চুলে। 

26

বর্তমান প্রজন্মের বলিউডে সবচেয়ে প্রতিভাবান তরুণ তারকা অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সারা আলি খান। অভিনেত্রী বর্তমানে একটি মর্যাদাপূর্ণ ম্যাগাজিনের কভারে প্রদর্শিত হয়েছে এবং তার সৌন্দর্য্যকে  সম্পূর্ণ ত্রুটিহীন লাগছে । আসুন দেখে নেওয়া যাক সারা শীর্ষ ফ্যাশন প্রকাশনার প্রচ্ছদের ফটো স্যুটের জন্য যেসব সেক্সি পোশাক পরেছিলেন।

36

প্রথম ছবিতে সারা একটি মার্জিত ঐতিহ্যবাহী কালো পোশাক পরেছিলেন  এবং তার বেয়ার-বেলি স্টাইলের সাথে একটি সমসাময়িক মোড় দেয়, যখন তার নেকলেস তার গ্ল্যামারাস ব্যক্তিত্বে একটি অতিরিক্ত স্টার যোগ করে।

 

 

আরও পড়ুনঃ সত্যিই কি বিয়ে বন্ধ হল আথিয়া-রাহুলের? সমস্ত জল্পনায় জল ঢেলে এ কী বললেন বাবা সুনীল

46

সারা অবশ্যই তার মনোমুগ্ধকর হাসি, মেকআপ এবং সোজা চুলের সাথে তার অত্যাশ্চর্য সৌন্দর্য প্রদর্শন করেছেন।

 

 

আরও পড়ুনঃ 'ব্রা' ছাড়া সুডৌল স্তন দেখিয়ে ব্যাকলেসে সুপারহট এষা, সেক্সি কোমরের কার্ভসে বোল্ড আউট ভক্তরা

56


আরও একবার, অভিনেত্রী একটি কালো স্প্লিট থাই পোশাকে তার হটনেস দেখান কারণ আলোগুলি তার সুন্দর মুখের উপর উজ্জ্বলভাবে জ্বলজ্বল করে এবং তার সোনার গয়না সেই আলোতে আরও উজ্জ্বল দেখায় ।

 

আরও পড়ুনঃ Shocking! গোপন সহবাসের পরও চলত অকথ্য অত্যাচার, নিজের ভুলেই গোল্ডেন কেরিয়ার খুঁইয়েছিলেন ঐশ্বর্য

66

সারাএকদিকে ড্রপ কানের দুল সহ একটি শরীর-আলিঙ্গন করা কালো পোশাকে আকর্ষণীয় লাগছিলেন। তিনি কেবল তার চুল পিছনের দিকে টেনে তার সৌন্দর্যে কমনীয়তার একটি স্পর্শ যোগ করেছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos