ভোজপুরী হার্টথ্রব মোনালিসার সেক্সি ছবি থেকে পারিশ্রমিক, কোয়ালিফিকেশন, ব্যক্তিগত জীবন সবকিছু এক নজরে

মোনালিসা, একজন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী, তার হট এবং কামুক অনস্ক্রিন প্রদর্শনের পরে সেনসেশন হয়ে উঠেছেন। নিজের কাজ এবং ফ্যাশন সেন্স দিয়ে এই অভিনেত্রী সারা দেশে অনেক ভক্তের মন জয় করেছেন। তার আসল নাম অন্তরা বিশ্বাস।

Abhinandita Deb | Published : Aug 19, 2022 8:53 AM IST

18
ভোজপুরী হার্টথ্রব মোনালিসার সেক্সি ছবি থেকে পারিশ্রমিক, কোয়ালিফিকেশন, ব্যক্তিগত জীবন সবকিছু এক নজরে

অভিনেত্রী প্রায়শই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন এবং সবসময় তাঁর বোল্ড ও চমৎকার ফ্যাশন সেন্স দিয়ে আমাদের চমকিত করেছেন। তার সম্পর্কে আরও কৌতূহলের বিষয় হল তিনি কতটা বিলাসবহুল জীবনযাপন করেন, তিনি তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ফটোশ্যুট থেকে দৈনন্দিন জীবনের দারুন সব ছবি পোস্ট করেন।

28

তাঁর অসামান্য জীবনযাত্রার কথা বললে, তার বর্তমান নেট মূল্য আপনাকে বিস্মিত করবে। The  personage-এর মতে, তাঁর মোট সম্পদ $১০ বিলিয়ন। মোনালিসা একটি ছবির জন্য ১৫ থেকে ২০ লাখ টাকা পারিশ্রমিক নেন।

38

মোনালিসা কলকাতার জুলিয়েন ডে স্কুলে পড়াশোনা করেন এবং আশুতোষে (কলকাতা বিশ্ববিদ্যালয়) সংস্কৃতে ব্যাচেলর অফ আর্টস করেছেন।

48

মোনালিসা ভোজপুরি, হিন্দি, বাংলা, ওড়িয়া, তামিল, কন্নড় এবং তেলেগু ছবিতেও কাজ করেছেন। তিনি ২০১৬ সালে ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ১০ তম সিজনে উপস্থিত হয়েছিলেন। ২০১৮ সালে, মোনালিসা বাংলা ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো ২-এ কাজ করেছিলেন।

58

মোনালিসা ২০১৭  সালে বিয়ে করেন ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুতকে। মেহররু বিনা রাতিয়া কাইসে কইসে চলচ্চিত্রের মাধ্যমে তিনি তাঁর চলচ্চিত্র জীবন শুরু করেন।

68

মোনালিসাকে শেষবার ২০২১ সালে কালার্স টিভিতে 'নমক ইস্ক কা'"-এ প্রধান প্রতিপক্ষ ইরাবতী ভার্মার চরিত্রে দেখা গিয়েছিল।

78

মোনালিসা হল এক বিস্তৃত স্টাইল, সুন্দর চেহারা, অসামান্য অভিনয় প্রতিভা এবং এমন এক ব্যক্তিত্ব যা যেকোনো পোশাক অনায়াসে বহন করতে পারে।

88

মোনালিসা, একজন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী, তার হট এবং কামুক অনস্ক্রিন প্রদর্শনের পরে সেনসেশন হয়ে উঠেছেন। নিজের কাজ এবং ফ্যাশন সেন্স দিয়ে এই অভিনেত্রী সারা দেশে অনেক ভক্তের মন জয় করেছেন। তার আসল নাম অন্তরা বিশ্বাস

Share this Photo Gallery
click me!
Recommended Photos