আঁটোসাঁটো স্পোর্টসব্রা থেকে ডিপ নেক গাউন, সাদা পোশাকেও চরম হট জর্জিনা

ম্যানচেস্টার ইউনাইটেড আইকন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজ সম্প্রতি জেনি ফল শীতকালীন বিজ্ঞাপন প্রচারের সময় প্রকাশ করেছেন যে তার প্রিয় রং সাদা। এখানে দেখুন ১০ বার তাঁকে সাদা রঙের পোশাক কতখানি সুন্দর অথচ আবেদনময়ী দেখাচ্ছে।

Abhinandita Deb | Published : Aug 19, 2022 6:53 AM IST

110
আঁটোসাঁটো স্পোর্টসব্রা থেকে ডিপ নেক গাউন, সাদা পোশাকেও চরম হট জর্জিনা

ম্যানচেস্টার ইউনাইটেড আইকন ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজ সম্প্রতি জেনি ফল শীতকালীন বিজ্ঞাপন প্রচারের সময় প্রকাশ করেছেন যে তার প্রিয় রং সাদা। এখানে দেখুন ১০ বার তাঁকে সাদা রঙের পোশাক কতখানি সুন্দর অথচ আবেদনময়ী দেখাচ্ছে।
 

210

ম্যানচেস্টার ইউনাইটেড আইকন ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজ তার স্টাইলিশ এবং সুন্দর ফ্যাশন সেন্সের জন্য পরিচিত। স্প্যানিশ মডেল, যার একটি বিশাল ইনস্টাগ্রাম অনুসরণ রয়েছে, বুধবার জেনি ফল শীতকালীন বিজ্ঞাপন প্রচার ২০২২-২০২৩ এর জন্য তাঁর সাক্ষাত্কারের একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি প্রকাশ করেছিলেন যে তাঁর প্রিয় রঙ সাদা।

310

গত বছর অক্টোবরে, জর্জিনা রদ্রিগেজকে একটি সুন্দর সাদা গাউন এবং হীরার নেকলেস একটি ছবিতে অত্যাশ্চর্য দেখাচ্ছিল যেখানে তিনি ভেনিসে সমুদ্র ভ্রমণ উপভোগ করার সময় তাঁর হাতে তার সিলভার রঙের হিল জুতো ধরে থাকতে দেখা গেছে।

410

২০২০  সালের সেপ্টেম্বরে ৭৭ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে, ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজ একটি Ermanno Scervino সাদা স্যুটে বেশ প্রভাব ফেলেছিল। স্প্যানিশ মডেলের পোশাকে সেক্সি এবং মার্জিত লাগছিল যেটি তিনি একটি হীরা এবং পান্না নেকলেস দিয়েছিলেন।
 

510

জানুয়ারী ২০২১-এ, জর্জিনা রদ্রিগেজ তাঁর ইনস্টাগ্রাম পোস্টে একটি ঝকঝকে হীরার আংটি ফ্লান্ট করেছিলেন, একটি সুন্দর সাটিন সাদা পোশাক পরেছিলেন যা স্বর্গীয় দেখায়। এই ফটোগ্রাফটি মডেল এবং রোনালদোর বাগদানের গুজব ছড়িয়ে দেয়, যা পর্তুগিজ আইকনের মা মারিয়া ডোলোরেস ডস সান্তোস অ্যাভেইরো প্রত্যাখ্যান করেছিলেন।

610

এই আগস্ট ২০২০ ফটোগ্রাফে, জর্জিনা রদ্রিগেজ একটি ইয়টে ক্যামেরার জন্য একটি মানানসই বেল্টের সাথে একটি আকর্ষণীয় সাদা পোশাকে পোজ দিচ্ছেন৷ স্প্যানিশ ডিভা তাঁর সঙ্গী রোনালদোর সঙ্গে একটি রোমান্টিক মুহূর্ত ভাগ করার একটি ছবিও শেয়ার করেছেন, যিনি একটি অলিভ গ্রীন টি-শার্ট এবং নেভি ব্লু লোয়ার পরেছিলেন।

710

২০২০  সালের সেপ্টেম্বরে ৭৭ তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে, ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গী জর্জিনা রদ্রিগেজ একটি Ermanno Scervino সাদা স্যুটে বেশ প্রভাব ফেলেছিল। স্প্যানিশ মডেলের পোশাকে সেক্সি এবং মার্জিত লাগছিল যেটি তিনি একটি হীরা এবং পান্না নেকলেস দিয়েছিলেন।

810

তাঁর সঙ্গী রোনালদোর মতো, জর্জিনাও কঠোর ফিটনেস নিয়মাবলী অনুসরণ করেন। জুলাই ২০১৯-এ স্প্যানিশ মডেল তাঁর অনুসারীদের জন্য একটি অনুপ্রেরণামূলক পোস্ট শেয়ার করেছিলেন কারণ তিনি একটি সাদা স্পোর্টস ব্রা এবং আঁটসাঁট পোশাকে স্পিনিং সেশন উপভোগ করেছিলেন। ক্যাপশন দেন 'শক্তির সঙ্গে শুভ সকাল,' তিনি ক্যাপশনে লিখেছেন।

910

জর্জিনা রদ্রিগেজকে ফুটবলের অন্যতম হটেস্ট ডব্লিউএজি বলে ডাকা হয়েছে। এই এপ্রিল ২০১৯ স্ন্যাপে, মডেল একটি সাদা বিকিনিতে তার অনুগামীদের স্তব্ধ করে দিয়েছিলেন। 'বসন্ত ফুটেছে!! গ্রীষ্মের জন্য কে ইতিমধ্যেই উত্তেজিত নয়? আমি ইয়ামামায়ের সাঁতারের পোশাকের প্রেমে পড়েছি!'  স্প্যানিয়ার্ড তাঁর পোস্টে উল্লেখ করেছেন।

1010

শেষ কিন্তু অন্তত নয়, রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ ২০১৮ এর বিজয় উদযাপনের সময়, জর্জিনা রদ্রিগেজ একটি অত্যাশ্চর্য সাদা পোশাক পরেছিলেন এবং রোনালদোর সঙ্গে পোজ দিয়েছিলেন, যিনি ৪৫০ স্ট্রাইক সহ রিয়াল মাদ্রিদের সর্বোচ্চ গোলদাতা রয়েছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos