এই বছরেই নাকি বিয়ের পিড়িতে বসতে চলেছেন বাহুবলী, পাত্রী কে হচ্ছেন জেনে নিন

ভেনু স্বামী, একজন সুপরিচিত জ্যোতিষী, প্রভাসের বিয়ে নিয়ে এমন একটি ভবিষ্যতবাণী করেছেন যা নিয়ে সারা দেশে শিরোনাম হয়েছে।

Senjuti Dey | Published : Aug 18, 2022 3:19 PM IST

15
 এই বছরেই নাকি বিয়ের পিড়িতে বসতে চলেছেন বাহুবলী, পাত্রী কে হচ্ছেন জেনে নিন

প্রভাস তেলুগু সিনেমার অন্যতম আকাঙ্খিত ব্যাচেলর। বেশ কিছুদিন ধরেই তার ব্যক্তিগত জীবন টলিউড ভক্তদের মধ্যে আলোচনার বিষয় হয়ে উঠেছে। সম্প্রতি, প্রভাসের বিয়ে নিয়ে বিখ্যাত জ্যোতিষী বেণু স্বামীর ভবিষ্যদ্বাণী জাতীয় সংবাদমাধ্যমে শিরোনাম হয়েছে।
 

25

ভেনু স্বামী, সম্প্রতি প্রভাসের বিয়ে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন যে অভিনেতা যদি বিয়ে করেন তবে তার প্রয়াত অভিনেতা উদয় কিরণের মতো একই পরিণতি হবে। ভাজাপেয়াজুল উদয় কিরণ চিত্রম, নুভু নেনু, এবং মনসান্থ নুভের মতো ব্যাক-টু-ব্যাক হিট দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছিলেন, তার অবিচ্ছিন্ন হিট ছবির জন্য তিনি 'হ্যাট-ট্রিক হিরো' খেতাব অর্জন করেছিলেন।

35

৩২ বছর বয়সী অভিনেতা ২০১৪ সালের ৫ জানুয়ারী আত্মহত্যা করেছিলেন। রিপোর্ট অনুসারে, মেগাস্টার চিরঞ্জীবীর মেয়ে সুস্মিতার সাথে তার বাগদান বাতিল করার পরে অভিনেতার ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছিল।অনেক সেলিব্রিটি সম্পর্কে বেণু স্বামীর ভবিষ্যদ্বাণী এর আগে সত্য হয়েছে। তাই, বাহুলবলী অভিনেতার বিবাহ সম্পর্কে তার ভবিষ্যতবাণী ইন্টারনেটে ভাইরাল হয়ে গেলে প্রভাসের ভক্তরা বিস্মিত হয়েছিলেন।

 

 

আরও পড়ুনঃ আরআরআর খ্যাত জুনিয়র এনটিআর এবার পাড়ি দিচ্ছেন হলিউডে

45

জুন মাসে গুঞ্জন উঠেছিল যে প্রভাস এই বছর বিয়ে করার পরিকল্পনা করছেন। অনেক সোশ্যাল মিডিয়া রিপোর্ট দাবি করেছিল যে প্রভাসের কাকা সিনিয়র রেবেল স্টার কৃষ্ণম রাজু, ভক্তদের জানাবেন বলে আশা করা হয়েছিল। যদিও প্রভাস বা তার পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত তার বিয়ে নিয়ে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ দেওয়া হয়নি। 

 

 

আরও পড়ুনঃ থাইল্যান্ডের মার্শাল আর্ট শিখেও বাঁচাতে পারলেন না বিজয় দেবেরাকোন্ডা, অনন্যার মোলায়েম শরীরে আক্রমণ হানল কে?

55

প্রভাস ঈশ্বর দিয়ে টলিউডে অভিষেক করেছিলেন, যা একটি বিশাল সাফল্য ছিল। অভিনেতার বৃহৎ ফ্যান বেসকে ইয়াং রেবেল স্টার নাম দেওয়া হয়েছে। ব্লকবাস্টার বাহুবলী ফিল্ম ফ্র্যাঞ্চাইজির সাথে, তিনি একজন প্যান-ইন্ডিয়া তারকা হয়ে উঠেছেন এবং বর্তমানে বেশ কয়েকটি বড় বাজেটের ছবিতে কাজ করছেন। প্রভাস বর্তমানে রাধে শ্যামের পর সালার ও আদিপুরুষের শুটিং করছেন।

 

আরও পড়ুনঃ আরআরআর-এর প্রযোজকের নতুন ছবির নায়ক প্রভাস

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos