তারকাখচিত বেবি শাওয়ার পালন করতে দেশে ফিরছেন সোনম

সোনম কাপুর তার স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। সোনম এবং আনন্দ এবার দেশে ফিরছেন বেবি শাওয়ারের জন্য। জেনে নিন কোন কোন তারকা সোনমের বেবি শাওয়ারে নিমন্ত্রিত। অনিল কাপুর এবং সুনিতা কাপুরের মেয়ে সোনম কাপুর তার স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। সোনম লন্ডনে তার ঘনিষ্ঠ বন্ধুদের সাথে বেবি শাওয়ার করেছিলেন এবং নিজেকে পুরোপুরি উপভোগ করেছিলেন। সোনম তার গর্ভাবস্থার পর্যায় উপভোগ করছেন এবং তার স্বামী আনন্দ আহুজা এবং পরিবারের দ্বারা আদর পাচ্ছেন। জানা গেছে, সোনমের বাবা-মা আগামী সপ্তাহান্তে (১৭ জুলাই) রকডেল নামে ব্যান্ডস্ট্যান্ড বান্দ্রায় সোনমের মাসি কবিতা সিংয়ের বাংলোতে একটি গ্র্যান্ড বেবি শাওয়ারের আয়োজন করবেন। স্বরা ভাস্কর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা, আলিয়া ভাট, নাতাশা দালাল, জ্যাকলিন ফার্নান্দেজ, দীপিকা পাড়ুকোন, মাসাবা গুপ্তা, রানি মুখার্জির সাথে বেবি শাওয়ার একটি তারকা-খচিত সম্পর্ক হবে। জাহ্নবী কাপুর, খুশি কাপুর, শানায়া কাপুর, আনশুলা কাপুর, অর্জুন কাপুর এবং মোহিত মারওয়া সহ সোনমের কাজিনরাও বেবি শাওয়ার উদযাপনের অংশ হবেন। সোনম গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ পর্যায়ে থাকায় মুম্বাইতে ফিরে এসেছেন। সোনমের প্রেগন্যান্সি গ্লো মিস করা যায় না।

Senjuti Dey | Published : Jul 12, 2022 6:38 AM IST

16
তারকাখচিত বেবি শাওয়ার পালন করতে দেশে ফিরছেন সোনম

সোনম কাপুর ও আনন্দ আহুজার গ্র্যান্ড বেবি শাওয়ার!
অনিল কাপুর এবং সুনিতা কাপুরের মেয়ে সোনম কাপুর তার স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। সোনম লন্ডনে তার ঘনিষ্ঠ বন্ধুদের সাথে বেবি শাওয়ার করেছিলেন এবং নিজেকে পুরোপুরি উপভোগ করেছিলেন।
 

26

সোনম কাপুর ও আনন্দ আহুজার বেবি শাওয়ারের বিবরণ!
সোনম তার গর্ভাবস্থার পর্যায় উপভোগ করছেন এবং তার স্বামী আনন্দ আহুজা এবং পরিবারের দ্বারা আদর পাচ্ছেন।
 

36

সোনম কাপুর এবং আনন্দ আহুজা তাদের পরিবারের সাথে মিলিত হবেন!
জানা গেছে, সোনমের বাবা-মা আগামী সপ্তাহান্তে (১৭ জুলাই) রকডেল নামে ব্যান্ডস্ট্যান্ড বান্দ্রায় সোনমের মাসি কবিতা সিংয়ের বাংলোতে একটি গ্র্যান্ড বেবি শাওয়ারের আয়োজন করবেন।
 

 

আরও পড়ুনঃ সোনম কাপুরের বাড়িতে দুঃসাহসিক চুরি, ১.৪১ কোটি টাকার নগদ ও গয়না উধাও

46

সোনম কাপুর ও আনন্দ আহুজার বেবি শাওয়ার হবে গ্র্যান্ড অ্যাফেয়ার!
স্বরা ভাস্কর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা, আলিয়া ভাট, নাতাশা দালাল, জ্যাকলিন ফার্নান্দেজ, দীপিকা পাড়ুকোন, মাসাবা গুপ্তা, রানি মুখার্জির সাথে বেবি শাওয়ার একটি তারকা-খচিত সম্পর্ক হবে।

 

আরও পড়ুনঃ ওজন বেড়েছে দ্বিগুণ, ঠিকরে বেরোচ্ছে মাতৃত্বকালীন আভা, বেবি বাম্প ধরে মিরর সেলফিতে পোস্ট সোনমের

56

সোনম কাপুর ও আনন্দ আহুজার বেবি শাওয়ার গেস্টলিস্ট!
জাহ্নবী কাপুর, খুশি কাপুর, শানায়া কাপুর, আনশুলা কাপুর, অর্জুন কাপুর এবং মোহিত মারওয়া সহ সোনমের কাজিনরাও বেবি শাওয়ার উদযাপনের অংশ হবেন।
 

 

আরও পড়ুনঃ লন্ডনে অ্যাডেলের কনসার্টে স্বামী আনন্দ আহুজার সঙ্গে স্বপ্নের সময় কাটালেন হবু মা সোনম

66

সোনম কাপুরকে উজ্জ্বল দেখাচ্ছে!
সোনম গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ পর্যায়ে থাকায় মুম্বাইতে ফিরে এসেছেন। সোনমের প্রেগন্যান্সি গ্লো মিস করা যায় না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos