কিম কার্দাশিয়ানের মতো দেখতে হওয়ার জরিমানা দিচ্ছেন জেনিফার পাম্পলোনা

ভার্সেস মডেল জেনিফার প্যামপ্লোনা, নিজেকে কিম কারদাশিয়ানের মতো চেহারায় রূপান্তরিত করার পদ্ধতিতে প্রায় ৬০০ হাজার ডলার খরচ করার পরে, এখন তার আগের চেহারায় ফিরে আসার জন্য ১২০ হাজার ডলার প্রদান করেছেন৷ বিখ্যাত আমেরিকান সোশ্যালাইট কিম কার্দাশিয়ানের মতো দেখতে তিনি ৬০০,০০০  ডলার খরচ করেছেন। কিন্তু এখন, ভার্সেস মডেল জেনিফার প্যামপ্লোনা তার আগের চেহারায় ফিরে যেতে ১২০,০০০ ডলার খরচ করেছেন। ২৯ বছর বয়সী মডেল 'SKIMS' প্রতিষ্ঠাতাকে অনুকরণ করার জন্য ১২ বছরে ৪০ টি কসমেটিক সার্জারি করেছেন কিন্তু অবশেষে বুঝতে পেরেছিলেন যে তার আনন্দ শুধুমাত্র একটি প্রাথমিক স্তর পর্যন্তই ছিল। 'লোকেরা আমাকে কারদাশিয়ান বলে ডাকবে, এবং এটি বিরক্তিকর হতে শুরু করেছে,' প্যামপ্লোনা, যিনি প্রথম ২০১৫ সালের এপ্রিলে ভার্সেস ব্র্যান্ডের মডেল হিসাবে নজরে এসেছিলেন, ক্যাটার্সকে বলেছিলেন। 'আমি কাজ করেছি এবং পড়াশোনা করেছি এবং একজন ব্যবসাও করেছি। আমি এই সমস্ত কিছু করেছি এবং আমার ব্যক্তিগত জীবনে এই সমস্ত অর্জন করেছি, কিন্তু আমি কেবল স্বীকৃতি পেয়েছি কারণ আমি কার্দাশিয়ানের মতো দেখতে।' ২৮ আগস্ট, ১৯৯২ সালে সাও পাওলোতে জন্মগ্রহণ করেন, পামপ্লোনা ১৭ বছর বয়সে প্রথমবারের মতো অস্ত্রোপচার করেন। সেই সময়ে, কিম কার্দাশিয়ান সুপরিচিত হতে শুরু করেছিলেন। তার প্রথম অপারেশনের পর, ব্রাজিলিয়ান দ্রুত কসমেটিক সার্জারির  উপর নির্ভরশীল হয়ে পড়ে । ৪০ টিরও বেশি পদ্ধতির মধ্যে তিনি সহ্য করেছিলেন তিনটি রাইনোপ্লাস্টি এবং তার নীচে আটটি অপারেশন, যার মধ্যে বাট ইমপ্লান্ট এবং ফ্যাট ইনজেকশন রয়েছে।

Senjuti Dey | Published : Jul 13, 2022 4:30 AM IST

110
কিম কার্দাশিয়ানের মতো দেখতে হওয়ার জরিমানা দিচ্ছেন জেনিফার পাম্পলোনা

ভার্সেস মডেল জেনিফার প্যামপ্লোনা, নিজেকে কিম কারদাশিয়ানের মতো চেহারায় রূপান্তরিত করার পদ্ধতিতে প্রায় ৬০০ হাজার ডলার খরচ করার পরে, এখন তার আগের চেহারায় ফিরে আসার জন্য ১২০ হাজার ডলার প্রদান করেছেন৷
 

210

বিখ্যাত আমেরিকান সোশ্যালাইট কিম কার্দাশিয়ানের মতো দেখতে তিনি ৬০০,০০০  ডলার খরচ করেছেন। কিন্তু এখন, ভার্সেস মডেল জেনিফার প্যামপ্লোনা তার আগের চেহারায় ফিরে যেতে ১২০,০০০ ডলার খরচ করেছেন। ২৯ বছর বয়সী মডেল 'SKIMS' প্রতিষ্ঠাতাকে অনুকরণ করার জন্য ১২ বছরে ৪০ টি কসমেটিক সার্জারি করেছেন কিন্তু অবশেষে বুঝতে পেরেছিলেন যে তার আনন্দ শুধুমাত্র একটি প্রাথমিক স্তর পর্যন্তই ছিল। 

310

'লোকেরা আমাকে কারদাশিয়ান বলে ডাকবে, এবং এটি বিরক্তিকর হতে শুরু করেছে,' প্যামপ্লোনা, যিনি প্রথম ২০১৫ সালের এপ্রিলে ভার্সেস ব্র্যান্ডের মডেল হিসাবে নজরে এসেছিলেন, ক্যাটার্সকে বলেছিলেন। 'আমি কাজ করেছি এবং পড়াশোনা করেছি এবং একজন ব্যবসাও করেছি। আমি এই সমস্ত কিছু করেছি এবং আমার ব্যক্তিগত জীবনে এই সমস্ত অর্জন করেছি, কিন্তু আমি কেবল স্বীকৃতি পেয়েছি কারণ আমি কার্দাশিয়ানের মতো দেখতে।'

 

আরও পড়ুনঃ ফিনফিনে সাদা শাড়িতে উপচে পড়ছে যৌবন, ৫০-এর কোটায় হটনেসে ঘাম ঝরাচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা

410

২৮ আগস্ট, ১৯৯২ সালে সাও পাওলোতে জন্মগ্রহণ করেন, পামপ্লোনা ১৭ বছর বয়সে প্রথমবারের মতো অস্ত্রোপচার করেন। সেই সময়ে, কিম কার্দাশিয়ান সুপরিচিত হতে শুরু করেছিলেন। তার প্রথম অপারেশনের পর, ব্রাজিলিয়ান দ্রুত কসমেটিক সার্জারির  উপর নির্ভরশীল হয়ে পড়ে । ৪০ টিরও বেশি পদ্ধতির মধ্যে তিনি সহ্য করেছিলেন তিনটি রাইনোপ্লাস্টি এবং তার নীচে আটটি অপারেশন, যার মধ্যে বাট ইমপ্লান্ট এবং ফ্যাট ইনজেকশন রয়েছে।

 

আরও পড়ুনঃ দেখুন সাদা-বিকিনিতে কিভাবে নিজের সেক্সি -কার্ভস ফ্লন্ট করছেন পূজা

510

কিম কার্দাশিয়ানের মতো পামপ্লোনার রূপান্তর দ্রুত বিশ্বব্যাপী তার মনোযোগ আকর্ষণ করে। তিনি এক মিলিয়নেরও বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার জড়ো করেছিলেন, কিন্তু তাতে সুখ আসেনি। 'আমি বুঝতে পেরেছি যে আমি অস্ত্রোপচারে আসক্ত ছিলাম এবং খুশি ছিলাম না। আমি সুপারমার্কেটের মতো আমার মুখে ফিলার লাগাচ্ছিলাম,' মডেল স্বীকার করেছেন। 'এটি একটি আসক্তি ছিল, এবং আমি খ্যাতি এবং অর্থের সমান অস্ত্রোপচারের একটি চক্রের মধ্যে পড়েছিলাম। আমি সব কিছুর নিয়ন্ত্রণ হারিয়েছি। আমি অনেক কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছিলাম।'

আরও পড়ুনঃ গা ভর্তি ধারালো ব্লেড, স্তন বার করে ফের ভাইরাল উরফি, ফ্যাশন সেন্স দেখে শিউরে উঠলেন ভক্তরা

610

ব্রাজিলিয়ান মডেল সেলসো সান্তেবানেসের সাথে ডেটিং করার জন্যও লাইমলাইট দখল করেছিলেন - যিনি ক্লাসিক পুতুলের মতো দেখতে হাজার হাজার অস্ত্রোপচারের পরে 'হিউম্যান কেন' নামে পরিচিত হয়েছিলেন। তার পায়ে ফিলার দ্বারা সৃষ্ট সংক্রমণ থেকে ক্যান্সার হওয়ার পর ২০ বছর বয়সে তিনি দুঃখজনকভাবে মারা যান। ৪ জুন, ২০১৫-এ তার মৃত্যুর আগে, তিনি তার পুতুলের ব্র্যান্ড, সেলসো ডলস চালু করেছিলেন।

710


প্যামপ্লোনা দাবি করেছেন যে তিনি তার শরীরের ডিসমরফিয়া এবং তার স্বাভাবিক রূপে ফিরে আসার ইচ্ছা বোঝার আগে তার কষ্টের কয়েক বছর লেগেছিল। তিনি ইস্তাম্বুলে একজন চিকিত্সককে খুঁজে পেয়েছিলেন যিনি দাবি করেছিলেন যে তিনি তার আগের চেহারায় ফিরে আসতে তাকে সহায়তা করতে পারবেন। 'আমি আগে থেকেই কম্পিউটারে দেখেছিলাম যে আমি দেখতে কেমন হব, এবং মনে হচ্ছিল আমার পুনর্জন্ম হয়েছে। আমার মুখ এবং ঘাড় তোলা, মুখের চর্বি অপসারণ, বিড়ালের চোখের সার্জারি, একটি ঠোঁট তোলা এবং নাকের কাজ ছিল। একজন ব্যক্তি হিসাবে অপারেশন রুমে গিয়েছিলাম, এবং আমি অন্য একজন হিসাবে বেরিয়ে এসেছি,' তিনি বলেছিলেন।

810


বিপরীতে, প্যামপ্লোনা "অবস্থান" প্রক্রিয়ার পরে সমস্যাগুলি দাবি করেছিল, অভিযোগ করে যে অসুস্থতার কারণে তাকে তিন দিন ধরে "তার গাল থেকে রক্তপাত" হয়েছিল। "আমি ভেবেছিলাম আমি মারা যাচ্ছি। আমি মনে মনে ভাবছিলাম, 'আমি আমার জীবনের সাথে কী করেছি?'" কিন্তু, ব্রাজিলিয়ান বলেছিলেন যে তিনি ইতিমধ্যেই জানেন যে বেদনাদায়ক পদ্ধতিটি মূল্যবান।

910

প্যামপ্লোনা বলেন, "সবচেয়ে ভালো অনুভূতি হচ্ছে এটা জেনে রাখা যে আমি আর নিজের সাথে লড়াই করছি না।" "আমি এখন যা হতে চেয়েছিলাম, এবং আমি এখন সত্যিই জীবনের অর্থ বুঝতে পেরেছি৷ এমন কিছু লোক আছে যারা এটিকে [সার্জারি] ইনস্টাগ্রামে সুন্দর দেখায়, কিন্তু জীবন নিখুঁত নয়, এবং অস্ত্রোপচারের প্রতি আসক্ত হওয়া একটি নয় ভাল জিনিস," তিনি ব্যাখ্যা করেছেন, তিনি প্রকাশ করেছেন যে তিনি অপারেশনের বিপদ সম্পর্কে "আসক্তি" শিরোনামের একটি ডকুমেন্টারিতে কাজ করছেন৷
 

1010

মডেল এবং একজন ডাক্তার ব্রাজিলে জেপি মেন্টাল হেলথ ফাউন্ডেশন নামে একটি ফাউন্ডেশন শুরু করার জন্য বাহিনীতে যোগদান করেছেন যা শরীরের ডিসমরফিয়ায় আক্রান্ত ব্যক্তিদের সহায়তা করবে। "আমি মনে করি আমি আমার জীবনের গল্প দিয়ে অনেক লোককে সাহায্য করতে পারি, কিন্তু আমার মুখ সুন্দর, এবং এখন আমি আরও সুন্দর দেখাচ্ছে," তিনি বলেছিলেন। কসমেটিক পদ্ধতি সম্পর্কে কুৎসিত সত্য দেখানোর জন্য প্যামপ্লোনা তার "অবস্থান" পদ্ধতির পরে সেলফি প্রকাশ করছে। তিনি ইস্টেটিক ইন্টারন্যাশনালের রাষ্ট্রদূত হিসাবে তার কাজের জন্যও পরিচিত।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos