বলিউড তারকাদের বডিগার্ডদের মাসিক বেতন শুনলে মাথায় হাত পরে যাবে আপনারও

সলমান খান, শাহরুখ খান, অমিতাভ বচ্চন এবং অন্যান্য সেলিব্রিটিদের কিছু অনুগত দেহরক্ষী রয়েছে যারা নিশ্চিত করে যে তাদের নিরাপত্তা শীর্ষস্থানীয়। এইজন্য তারা অনেক বেতনও পেয়ে থাকেন। তাদের বার্ষিক বেতন আপনার মাথা খারাপ করে দেবে। বলিউড সেলিব্রিটিরা পাগলামি উপভোগ করেন। জনসমক্ষে থাকা তারকাদের জন্য একটু কঠিন কারণ ভক্তরা তাদের দৃষ্টি আকর্ষণ করার জন্য সীমা লঙ্ঘন করে ফেলেন। সুতরাং, তাদের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। শাহরুখ খান, সলমান খান এবং অন্যান্যদের মতো বলিউড তারকারা কিছু অনুগত দেহরক্ষী খুঁজে পেয়েছেন যারা তাদের বছরের পর বছর ধরে লোহার ঢালের মতো তাদের পাহারা দিচ্ছেন। তারা এটি করার জন্য বেশ ভাল বেতন পায়। এখানে, কিছু উচ্চ বেতনের সেলিব্রিটি দেহরক্ষীদের কথা জেনে নিন। 

Senjuti Dey | Published : Jul 11, 2022 5:14 AM IST / Updated: Jul 11 2022, 01:12 PM IST

17
বলিউড তারকাদের বডিগার্ডদের মাসিক বেতন শুনলে মাথায় হাত পরে যাবে আপনারও

রবি সিং - শাহরুখ খানের দেহরক্ষী
শাহরুখ খানের দেহরক্ষী হিসাবে রবি সিং রয়েছেন যিনি অভিনেতাকে সর্বদা পাহারা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন। খবরে বলা হয়েছে, তিনি বার্ষিক প্রায় ২-৩ কোটি টাকা পেয়ে থাকেন, যা তাকে বলিউডের সবচেয়ে বেশি দামি দেহরক্ষী করে তোলে। তিনি এখন এসআরকের সন্তান আরিয়ান খান এবং সুহানা খানের নিরাপত্তার যত্ন নেন।

27

শেরা - সলমান খান
সলমান খানের দেহরক্ষীর পরিচয়ের প্রয়োজন নেই। খানরা শেরাকে তাদের পরিবারের অংশ হিসাবে বিবেচনা করে এবং দীর্ঘদিন ধরে সে সলমানকে রক্ষা করে আসছে। এক প্রতিবেদনে বলা হয়েছে, শেরা বেতন বছরে ১ - ২ কোটি টাকা বেতন পান। 

37

জিতেন্দ্র শিন্ডে - অমিতাভ বচ্চন
জিতেন্দ্র শিন্ডে অমিতাভ বচ্চনকে রক্ষা করেন এবং তাকে প্রায়শই বিগ বি-এর সাথে দেখা যায়। ফিল্ম সেটে হোক বা আউটিংয়ে, জিতেন্দ্র নিশ্চিত করেন যে তিনি শাহেনশাহের সঙ্গেই আছেন। তাকে প্রায়শই তার হাতে একটি কারবাইন বন্দুক নিয়ে দেখা যায়। জানা গেছে, অমিতাভ বচ্চন তাকে বার্ষিক ৯০ লক্ষ- ২ কোটি টাকা বেতন দেন।

 

আরও পড়ুনঃ গোটা কপূর বংশের একমাত্র ক্লাস টেন-পাস রণবীর ? কলেজের গন্ডি পেরোতে পারেননি আলিয়া! জানুন 'রালিয়ার' কোয়ালিফিকেশন!

 

 

47

অক্ষয় কুমারের দেহরক্ষী শ্রেসে থেলে
শ্রেসে থেলে অক্ষয় কুমারকে রক্ষা করেন এবং সর্বত্র তাকে অনুসরণ করে। অক্ষয়ের দেহরক্ষী তার ছেলে আরভকেও রক্ষা করেন। জানা গিয়েছে, শ্রেসে বার্ষিক ১ - 2 কোটি টাকা বেতন পান। 

 

 

আরও পড়ুনঃ দীপিকা পাডুকোনকে নাকি ঈর্ষা করেন আলিয়া

57

যুবরাজ ঘোরপাড়ে - আমির খান
যুবরাজ ঘোরপড়েকে প্রায়ই মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে দেখা যায়। যুবরাজ ঘোরপাড়ে জীবিকা হিসাবে শরীরচর্চা করতে চেয়েছিলেন কিন্তু ভাগ্যের তার জন্য আলাদা পরিকল্পনা ছিল। আমির বার্ষিক ১-১.৫ কোটি টাকা তার দেহরক্ষীকে পারিশ্রমিক দেন। 

 

আরও পড়ুনঃ ব্রা-এর বদলে দুটি বেদানা দিয়ে স্তন ঢেকেছেন এশা! নতুন বিকিনি লুকে ফের সোশ্যালমিডিয়া কাঁপালেন অভিনেত্রী!

67

জালাল - দীপিকা পাড়ুকোন
বলিউডের রাজকন্যা দীপিকা পাড়ুকোনের একজন বিশ্বস্ত দেহরক্ষী জালাল রয়েছে যাকে প্রায়শই তাকে রক্ষা করতে দেখা যায়। এমনকি দীপিকা তাকে নিজের পাতানো ভাই বলেও মনে করেন। দীপিকা ও রণবীর সিংয়ের বিয়েতেও দেখা গিয়েছিল জালালকে। রিপোর্ট অনুযায়ী, দীপিকা জালালকে বার্ষিক ৯০ লক্ষ - ১.৫ কোটি টাকা বেতন দেন। 

77

সোনু- অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির দেহরক্ষী
অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির দেহরক্ষী প্রকাশ সিং যিনি সোনু নামে পরিচিত, ভক্তদের চমকে দিয়েছেন। তিনি বছরে ১.২ কোটি টাকার প্যাকেজ পেয়ে থাকেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos