২৭ সেপ্টেম্বর আসতে চলেছে কিম কার্দাশিয়ান এর নতুন কালেকশন ন্যাকেড, বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

মার্কিন অভিনেত্রী কিম্বার্লি নোয়েল কার্দাশিয়ান এর অন্তর্বাস এবং সাঁতার পোশাকের নিজস্ব ব্র্যান্ডের কথা জানেন সকলেই। ২৭ সেপ্টেম্বর আসতে চলেছে কিমের নতুন ব্রা এর কালেকশন। কিম নতুন এই কালেকশনের নাম রেখেছেন 'নেকেড'।

Rimpy Ghosh | Published : Sep 24, 2022 8:12 AM IST

15
২৭ সেপ্টেম্বর আসতে চলেছে কিম কার্দাশিয়ান এর নতুন কালেকশন ন্যাকেড, বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

মার্কিন অভিনেত্রী কিম্বার্লি নোয়েল কার্দাশিয়ান ওরফে কিম কার্দাশিয়ান অভিনেত্রী হত্তয়ার পাশাপাশি একজন সমাজকর্মী , ব্যবসায়ী এবং মডেল। কিম কার্দাশিয়ান সবচেয়ে প্রিয় রিয়েলিটি টিভি তারকাদের একজন, তার শো 'দ্য কারদাশিয়ান'-এর মাধ্যমে  ভক্তদের তার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানান।  তা ছাড়াও কিমের নিজস্ব  অন্তর্বাস এবং সাঁতারের পোশাকের ব্র্যান্ড রয়েছে স্কিমস (‘SKIMS’) নামে। কিম প্রায়শই তার অনুগামীদের তার অন্তর্বাস সংগ্রহের এক ঝলক দেখার জন্য ইনস্টাগ্রামে পোস্ট করেন। 

25

একইভাবে, কিম কার্দাশিয়ান বেশ কয়েকটি ছবি ড্রপ করেছেন যেখানে তাকে তার আসন্ন সংগ্রহটি 'নেকেড' শিরোনামে দেখা যাচ্ছে।  কিম যে ফটোগ্রাফগুলি শেয়ার করেছেন, তার মধ্যে রয়েছে কিছু প্লাঙ্গিং ব্রা আবার ফেব্রিক ডিজাইন ও আছে। 

35

কিম কার্দাশিয়ান তার নতুন অন্তর্বাস সংগ্রহের জন্য প্রস্তুত।  এইবার, তিনি এটির শিরোনাম দিয়েছেন ‘নেকেড’। শরীরের সাথে মানানসই অন্তর্বাসের প্রতিশ্রুতি দিয়ে এবং অন্তর্বাসের সাধারণ সমস্যার জায়গাগুলিকে কভার করে এমন ভাবে আমাদের কাছে পৌঁছে দেবেন যাতে প্রতিটি মহিলা তার অন্তর্বাস থেকে যে আরাম চায় তা যেন পায়। 

45

কিম কার্দাশিয়ান তার ইনস্টাগ্রাম জানিয়েছেন যে ‘নেকেড’ সংগ্রহটি ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার স্কিমস (SKIMS)-এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে। কিন্তু কিম নিজেই যদি আপনাকে তার কালেকশনের এক ঝলক অনুরাগীদের না দেয় তাহলে দর্শকেরা আকর্ষিত কি করে হবে?   সেই কথা মাথায় রেখে, কিম তার সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি শেয়ার করেছেন, আগন্তুক কালেকশনের এক ঝলক দিতে।

55

শুধু তাই নয়, কিম কার্দাশিয়ান স্কিমস (SKIMS) ওয়েবসাইট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তাকে সংগ্রহের বিষয়ে কথা বলতে শোনা যাচ্ছে।  ভিডিওতে, কিম তার সংগ্রহ থেকে একটি কালো ব্রা পরেছেন এবং সেক্ষেত্রে ব্রা পড়লে কী কী সমস্যার সম্মুখীন হতে হয় সে বিষয়ে সমাধান দিয়েছেন। 


আরও পড়ুন

৪১ বছর বয়সেও যৌবন উপচে পড়ছে, কিমের বিকিনি লুকে কাত আট থেকে আশি

কিম কার্দাশিয়ানের মতো দেখতে হওয়ার জরিমানা দিচ্ছেন জেনিফার পাম্পলোনা

নিজের স্নানের ছবি শেয়ার করলেন কিম! সেক্সী রুপোলি বিকিনি তে যেন চোখ ঝলসে দিচ্ছেন!

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos