তারকা সন্তানদের বিতর্কিত প্রেমের গল্পগুলো জেনে নিন

শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি আবারও খবরের শিরোনামে রয়েছেন তার প্রেমের কারণে। এখানে অন্যান্য তারকাসন্তানদেরও প্রেমের গল্প তুলে ধরা হচ্ছে যারা একই কারণে খবরের শিরোনাম হয়েছেন।

Senjuti Dey | Published : Jun 24, 2022 12:10 PM IST / Updated: Jun 24 2022, 06:43 PM IST

16
তারকা সন্তানদের বিতর্কিত প্রেমের গল্পগুলো জেনে নিন

পলক তিওয়ারি ও বেদাং রায়না
বলিউডে অভিষেক হওয়ার আগেই শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তিনি বিভিন্ন কারণে খবরের শিরোনামও দখল করেন। তার মধ্যে একটি হল তার রঙিন প্রেম জীবন। সাম্প্রতিক গুঞ্জন হল যে পলক তিওয়ারি বেদাং রায়নার সাথে ডেটিং করছেন যিনি শীঘ্রই দ্য আর্চিস এর মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন৷ শোনা যাচ্ছে তারা গত দুই বছর ধরে একে অপরকে ডেট করছে এবং পলকের মা শ্বেতাও এই সম্পর্ক নিয়ে খুশি। এটাই প্রথমবার নয় যে পলক তার সম্পর্কের কারণে শিরোনামে আসলেন।
 

26

ইব্রাহিম আলি খান ও পলক তিওয়ারি
সইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খান এবং শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি একসময় ডেটিং করতেন বলে গুঞ্জন শোনা গিয়েছিল। এমনকি তারা একসময় ছবি শিকারিদের ছবিতে একসঙ্গে ধরা পড়েছিলেন এবং পলক সেইসময় তার মুখ লুকানোর চেষ্টা করেছিল। পরে, তিনি এই গুজবগুলিকে উড়িয়ে বলেছিলেন যে তিনি তার মুখ লুকিয়েছিলেন কারণ তিনি তার মাকে মিথ্যা বলেছিলেন যে তিনি ইতিমধ্যেই তার পথে রওনা হয়ে গিয়েছেন।

আরও পড়ুন :Shamshera: হিন্দুত্বের অপমান, শামশেরার ট্রেলার লঞ্চের সঙ্গে সঙ্গেই ট্রোল্ড সঞ্জয় দত্ত

36

নব্যা নাভেলি নন্দা এবং সিদ্ধান্ত চতুর্বেদী
ইন্ডাস্ট্রিতেও কানাঘুষা শোনা গিয়েছিল যে নব্যা নাভেলি নন্দা এবং সিদ্ধান্ত চতুর্বেদীর মধ্যে সম্পর্ক তৈরি হচ্ছে। তাদের ক্রমাগত সোশ্যাল মিডিয়া পোস্ট নেটিজেনদের অনুমান সঠিক বলে প্রমাণ করতে সাহায্য করেছিল যে তারা প্রেম করছে।

আরও পড়ুন :নিত্যদিনের 'ডাল-ভাতে আলিয়া পাঁচফোড়ন', শামশেরার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বললেন রণবীর

46

নভ্যা নাভেলি নন্দা ও মিজান জাফেরি
এর আগে, জাভেদ জাফেরির ছেলে মিজান জাফরি ​​এবং অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা সম্পর্কের গুঞ্জন ছিল। তবে, মিজান জানিয়েছেন যে তারা কেবল বন্ধু।
 

আরও পড়ুন :বৌভাতের অনুষ্ঠানে কাকে দেখে চমকে উঠলো অনামিকা? এপিসোড ঘিরে জল্পনা, সাথে রাহুল রুকমার জম্পেশ কেমিস্ট্রি

56

সুহানা খান ও শুভমান গিল
তারকা সন্তানরা  সাধারণত অনেক মনোযোগ আকর্ষণ করে। লোকেরা তাদের ক্যারিয়ার সম্পর্কে এবং ব্যক্তিগত জীবনের সম্পর্কে জানতে চায়। সুহানা খান ক্রিকেটার শুভমান গিলের ক্রাশ ছিলেন বলে জানা গেছে। তিনি সেইসময় এসআরকের আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অংশ ছিলেন।

66

শুভমান গিল এবং সারা টেন্ডুলকার
শুভমন ও সারার সম্পর্কের গুঞ্জন উঠেছে। তাদের একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos