বিজয় দেবেরকোন্ডা অনন্যা পান্ডের লাইগার দেখতে যাওয়ার আগে একবার এই জিনিসগুলো জেনে নিন

ফিল্ম সমালোচক উমাইর সান্ধু যিনি ওভারসিজ ফিল্ম সেন্সর বোর্ডের সদস্য, তিনি লাইগার ছবিটি সিনেমাহলে মুক্তি পাওয়ার আগেই ছবিটি নিয়ে তার মতামত প্রকাশ করেছিলেন। বিজয় দেবেরকোন্ডা অভিনীত লাইগার বড় পর্দায় মুক্তির জন্য প্রস্তুত। ছবিটি তেলেগু, তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় ২৫ আগস্ট সারা বিশ্বে মুক্তি পাবে। 

Senjuti Dey | Published : Aug 24, 2022 8:37 AM IST

17
বিজয় দেবেরকোন্ডা অনন্যা পান্ডের লাইগার দেখতে যাওয়ার আগে একবার এই জিনিসগুলো জেনে নিন

করণ জোহরের ধর্মা প্রোডাকশন ছবিটির সহ-প্রযোজনা করার পাশাপাশি এবং লাইগার ছবির হিন্দি সংস্করণ মার্কেটিং করবে, যা ২৬ আগস্ট মুক্তি পাবে।

27

ফিল্ম রিভিউয়ার উমাইর সান্ধু, যিনি ওভারসিজ ফিল্ম সেন্সর বোর্ডের সদস্য, তিনি ছবিটির বড় পর্দায় আত্মপ্রকাশের আগেই লাইগার সম্পর্কে তার চিন্তাভাবনা প্রকাশ করেছিলেন। উমাইর তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বলেছেন যে লাইগার একটি দুর্দান্ত গণ বিনোদনকারী বিশুদ্ধ পয়সা উসুল ছবি হতে চলেছে। 
 

37

তিনি লিখেছেন, 'লাইগার সিটি মার মাস এন্টারটেইনার। #বিজয়দেবেরকোন্ডাকে মারাত্মক সুন্দর দেখাচ্ছে। বি ও সি ক্লাসের মাস সেন্টারগুলি এই অ্যাকশন সাগা পছন্দ করবে। #রাম্যকৃষ্ণান একটি সারপ্রাইজ প্যাকেজ(sic)'

47

লাইগার ছবি দিয়ে বিজয় বলিউডে আত্মপ্রকাশ করবেন এবং অভিনেত্রী অনন্যা পান্ডে টলিউডে আত্মপ্রকাশ করবেন। রাম্যা কৃষ্ণান ছবিতে লাইগারের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন, এবং ছবির ট্রেলার তাকে ইতিবাচকভাবে চিত্রিত করে, ছবিতে তার ভূমিকার গুরুত্বের ইঙ্গিত দেয়। 

 

আরও পড়ুনঃ আরও বেশি করে সস্তা, গতকালের তুলনায় একলাফে কমল সোনার দাম, রূপোর দামেও বড় চমক

57

পুরী জগন্নাথের পরিচালনা এবং প্রযোজনার প্রচেষ্টায় কিংবদন্তি বক্সিং চ্যাম্পিয়ন মাইক টাইসনকে ছবির একটি বিশেষ অংশে দেখা গেছে। চার্মে কৌর পুরি কানেক্টস-এর সাথে ছবিটির সহ-প্রযোজনা করেছিলেন।

 

 

আরও পড়ুনঃ দ্বিতীবার করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, টুইট করলেন সতর্কবার্তা

67

ছবিটির প্রধান কাস্টের পারফরম্যান্স দারুণ প্রশংসা পাচ্ছে, বিশেষ করে বিজয় এবং রাম্যা কৃষ্ণান। ছবির মিউজিক, ভিজ্যুয়াল এবং সংলাপ সবই অনবদ্য।

 

 

আরও পড়ুনঃ প্রকাশিত 'বিক্রম ভেধা'-র টিজার, বক্স অফিসে প্রথমদিনই বাজিমাত করবে কি এই ছবি?

77

লাইগার এমন সব বানিজ্যিক উপাদানের একটি প্যাকেজ নিয়ে আসে সেইসব দর্শকদের জন্য যারা ব্যাপক বর্ণনা এবং চরিত্রায়ন সহ অ্যাকশন ফিল্ম পছন্দ করেন। লাইগার একজন উচ্চাকাঙ্ক্ষী বক্সারের গল্প যে করিমনগরে চা বিক্রি করে এবং তার মায়ের সাথে থাকে। এই জুটি তাদের স্বপ্ন অনুসরণ করতে মুম্বাই পৌঁছায় এবং তাদের যাত্রা ছবির গল্প নিয়ে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos