Asianet News BanglaAsianet News Bangla

দ্বিতীবার করোনা আক্রান্ত অমিতাভ বচ্চন, টুইট করলেন সতর্কবার্তা

দ্বিতীয়বার করোনাভাইরাস পজিটিভ অমিতাভ বচ্চন। মেগাস্টার তাঁর টুইটার হ্যান্ডেলে একই বিষয়ে আপডেট করেছেন। তিনি লিখেছেন,'T 4388 - আমি সবেমাত্র কভিড পজিটিভ পরীক্ষা করেছি, যারা আমার আশেপাশে ছিলেন এবং আমার আশেপাশে রয়েছেন দয়া করে নিজেকে পরীক্ষা করে দেখুন এবং পরীক্ষা করান।' চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

Amitabh bacchan tested covid positive for the second time, know all the updates here anbad
Author
Kolkata, First Published Aug 24, 2022, 11:42 AM IST

দ্বিতীয়বার করোনাভাইরাস পজিটিভ অমিতাভ বচ্চন। মেগাস্টার তাঁর টুইটার হ্যান্ডেলে একই বিষয়ে আপডেট করেছেন। তিনি লিখেছেন,'T 4388 - আমি সবেমাত্র কভিড পজিটিভ পরীক্ষা করেছি, যারা আমার আশেপাশে ছিলেন এবং আমার আশেপাশে রয়েছেন দয়া করে নিজেকে পরীক্ষা করে দেখুন এবং পরীক্ষা করান।'  মিঃ বচ্চন বর্তমানে 'কৌন বনেগা ক্রোড়পতি'-এর নতুন সিজনের শুটিং করছিলেন এবং রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে তাঁর সর্বশেষ ছবি 'ব্রহ্মাস্ত্র'-এর মুক্তির অপেক্ষায় ছিলেন। ২০২০ সালে, যখন বিগ বি কোভিড পজিটিভ পরীক্ষা করেছিলেন, তখন তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং হাসপাতালের একজন মুখপাত্র নিশ্চিত করেছিলেন যে তাঁকে পরীক্ষা করতে হবে। ২০২০ সালের জুলাই মাসে, ৭৯ বছর বয়সী অভিনেতা COVID-19 এর জন্য পজিটিভ পরীক্ষা করার ঠিক পরে, তাঁর ছেলে অভিষেক বচ্চনও ভাইরাসের সংস্পর্শে আসেন।

তারপরে, অভিষেক টুইটারে একটি বিবৃতি দিয়ে খবরটি শেয়ার করেছিলেন যাতে লেখা ছিল, 'আজ আমার বাবা এবং আমি দুজনেই কোভিড ১৯- এর জন্য পরীক্ষা করেছিলাম ট্যাট পজিটিভ এসেছে। আমাদের দুজনেরই হালকা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছি। আমরা সমস্ত প্রয়োজনীয় কর্তৃপক্ষকে জানিয়েছি এবং আমাদের পরিবার এবং কর্মীদের সকলের পরীক্ষা করা হচ্ছে। আমি সবাইকে শান্ত থাকার এবং আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করছি। ধন্যবাদ।' তিনি সম্প্রতি সূরজ বরজাতিয়ার 'উনচাই', বিকাশ বাহলের 'গুডবাই'-এর শুটিংও করেছিলেন এবং দীপিকা পাড়ুকোনের সাথে 'দ্য ইন্টার্ন' রিমেকের জন্য শুটিং করতে যাবেন। আমরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।

আরও পড়ুন,ফের সিনেমাহলে 'অবতার', বিশ্ব জুড়ে ৪ হাজার সিনেমাহলে মুক্তি পাচ্ছে ওয়ে অফ ওয়াটার

আরও পড়ুন,প্রকাশিত হলো জেলারের পোস্টার, একদম অন্যরকম লুকে ধরা দিলেন রজনীকান্ত
 

Follow Us:
Download App:
  • android
  • ios