ছবি না করেও প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যার আয় শুনলে চমকে যাবেন আপনিও, কোথা থেকে এত আয় অভিনেত্রীর?

বচ্চন পরিবারের পুত্রবধূর মোট সম্পত্তির পরিমাণ ৭৭৬ কোটি টাকা। প্রাক্তন এই বিশ্ব সুন্দরী খুব বেশি ছবি করেন না। তবে কিভাবে এত আয় অভিনেত্রীর? তার আয় অমিতাভ পুত্র অভিষেকের চেয়েও বেশি।

Senjuti Dey | Published : Aug 24, 2022 7:09 AM IST

115
ছবি না করেও প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যার আয় শুনলে চমকে যাবেন আপনিও, কোথা থেকে এত আয় অভিনেত্রীর?

এ বছরের কান উৎসবেও উপস্থিত ছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তার পোশাক মুগ্ধ করেছে ভক্তদের। সম্প্রতি স্বামী এবং সন্তানকে নিয়ে কান উৎসব সেরে মুম্বাইতে ফিরেছেন অভিনেত্রী।

215

ঐশ্বর্য দেখতেও যেরকম সুন্দরী তার অভিনয় দক্ষতাও সেরকমই সুন্দর। খুব বেশি ছবি না করলেও তিনি যে কটি ছবিতে অভিনয় করেছেন তাতেই চমক লাগিয়ে দিয়েছেন।

315

ঐশ্বর্যর পারিশ্রমিকও অন্যান্য অনেক প্রথম সারির অভিনেতার থেকে বেশি। তার স্বামী অভিষেক বচ্চনের থেকে ঐশ্বর্যর উপার্জন অনেকটাই বেশি।

আরও পড়ুনঃ বড় পর্দায় দ্বৈত চরিত্রে প্রত্যাবর্তন ঐশ্বর্যর, ছবির টিজার প্রকাশ করবেন বিগ বি

415

অভিনেত্রী কোটি কোটি টাকা উপার্জন করেন। বেঙ্গালুরুর একটি স্টার্ট আপ সংস্থায় প্রায় ১ কোটি টাকা বিনিয়োগ করেছেন ঐশ্বর্য। 

আরও পড়ুনঃ বলিউডের ২৩টি সবচেয়ে বড় বিতর্ক

515


আরও একটি স্টার্ট আপ সংস্থায় ৫ কোটি বিনিয়োগ করেছেন বিশ্বসুন্দরী। প্রথম স্টার্ট আপটি পরিবেশ গত বিভিন্ন উপাদান পরিমাপ করে এবং দ্বিতীয়টি পুষ্টিকর উপাদান প্রস্তুত করে।

আরও পড়ুনঃ পোন্নিয়ান সেলভান: ঐশ্বরিয়া রাই, বিক্রম অভিনীত মণি রত্নমের ঐতিহাসিক ছবির টিজার ব্যাপকভাবে সাড়া ফেলে দিয়েছে

615

এমনকি একটি বায়ুশক্তি প্রকল্পেও আর্থিক অনুদান দিয়েছিলেন তিনি। সেই সংস্থা থেকেও অর্থ উপার্জন করেন তিনি। তাছাড়াও প্রতি সিনেমায় তিনি ১০-১২ কোটি টাকা এবং বিজ্ঞাপনী স্যুট থেকে ৮০-৯০ কোটি টাকা আয় করেন।

715

ঐশ্বর্য এবং অভিষেকের প্রেমের গল্প সকলেরই জানা। বলিউডের দাম্পত্য গুলো প্রায়ই যেরকম ভেঙে পরতে শোনা যায় তাদের দাম্পত্য মোটেই এরকম নয়। কখনোই তাদের কোনো ঝামেলার কথা শোনা যায়নি। 

815

জলসাতে পুরো পরিবারের সঙ্গে থাকলেও অভিষেক ঐশ্বর্যর দুবাইতে একটি প্রাসাদোপম ভিলা আছে। এছাড়াও মুম্বাইতে বান্দ্রার কাছে ২১ কোটির একটি অ্যাপার্টমেন্টও আছে তাদের।
 

915

গাড়ি নিয়েও শখ আছে অভিনেত্রীর। তার গাড়ির তালিকা বেশ ঈর্ষণীয়। মার্সিডিজ বেঞ্জ, অডি, লেক্সাস সবকটিই আছে সুন্দরীর গ্যারাজে।

1015

বিশ্বের সবথেকে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী এবং সব থেকে বেশি আয়করপ্রদানকারীদের তালিকায় বেশ উপরের দিকেই আছে অভিনেত্রীর নাম।

1115

কান উৎসবে অভিনেত্রীর পোশাক নিয়ে প্রায়ই চর্চা হয়। পোশাকের থেকেও বেশি তার ওজন, বয়স এবং লিপ জব করা নিয়ে সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোলের শিকার হয়েছেন তিনি।

1215

আপাতত, অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জায়গায় অত্যন্ত খুশি ,  কাজের প্রসঙ্গে, অভিনেত্রীকে মনি  রত্নমের আসন্ন ছবি, 'পন্নিইন সিলভান' বা পিএস-১ এ দেখা যাবে।

1315

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন দীর্ঘ চার বছর বিরতির পর মণি রত্নমের 'পনিয়িন সেলভান-পার্ট ১' অর্থাৎ ' পি এস -১' দিয়ে রূপালী পর্দায় ফিরতে প্রস্তুত। সম্প্রতি ছবিটির ঐশ্বরিয়া রাইয়ের ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে, যাতে রানি নন্দিনীর লুকে অভিনেত্রীকে খুব সুন্দর লাগছিল। 

1415

পনিয়ান সেলভান পার্ট ১ (পিএস ১) হল একটি এপিক ড্রামা ফিল্ম যা ১৯৯৫  সালের কল্কি কৃষ্ণমূর্তি রচিত পোন্নিয়ান সেলভান উপন্যাস অবলম্বনে নির্মিত। বইটির পাঁচটি অংশ রয়েছে এবং এটি তামিল ভাষার রচিত অন্যতম সেরা উপন্যাস হিসেবে বিবেচিত।

1515

প্রসঙ্গত ঐশ্বর্যকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে ফ্যানি খান - এ। ২০১৯ সালেই কাজ শুরু হয়েছিল পনিয়ান সেলভানের। কিন্তু করোনা পরিস্থিতির কারনে শ্যুটিং বন্ধ রাখতে হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে ফের কাজ শুরু হয়। অবশেষে ২০২২ সালে ছবিটি মুক্তি পাবে। এর আগে ২০১০ সালে মনিরত্নমের পরিচালিত রাবণ ছবিতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া এবং অভিষেক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos