ফিফা ওয়ার্ল্ড কাপের থিম গানে এবার নোরা ফাতেহি, নাচের তালে ঘুম কাড়লেন দর্শকদের

গোটা দেশ বাসীর জন্য সুখবর! কাতারে ফিফা বিশ্বকাপের থিম গানের এবার মূল আকর্ষণ নোরা ফাতেহি। ভারত তথা দক্ষিণ এশিয়ার হয়ে প্রতিনিধিত্ব করতে চলেছেন বলিউড ফ্যাশানিস্তা। শাকিরা ও জেনিফারের পর এবার নাচের মঞ্চে নোরা। 

Rimpy Ghosh | Published : Oct 15, 2022 9:24 AM IST / Updated: Oct 15 2022, 03:04 PM IST

16
ফিফা ওয়ার্ল্ড কাপের থিম গানে এবার নোরা ফাতেহি, নাচের তালে ঘুম কাড়লেন দর্শকদের

আর তো সবে দুটি মাস! তারপরেই শুরু হবে ফুটবল ওয়ার্ল্ড কাপ। হ্যাঁ চলতি বছরের একেবারে শেষে অর্থাৎ ডিসেম্বর মাস থেকেই শুরু হবে ওয়ার্ল্ড কাপ। যথারীতি তার তোরজোড় শুরু হয়েছে ইতিমধ্যেই। প্রত্যেক বছরের মতো এবারও ওয়ার্ল্ড কাপের থিম সং নিয়ে উৎসাহী ফুটবল প্রেমীরা। ফিফা ওয়ার্ল্ড কাপের থিম সং বরাবরই নজর কেড়েছে দর্শকদের যা আজও বাজতে থাকে দর্শকদের কানে। তবে এবারের আইকন গানে থাকছে একবারে নতুনের ছোঁয়া। হ্যাঁ, ভারত ওয়ার্ল্ড কাপে প্রতিযোগী হিসেবে না থাকলেও ভারত তথা দক্ষিণ এশিয়ার হয়ে থিম গানে প্রতিনিধিত্ব করছেন খোদ নোরা ফাতেহি। ঠিকই পড়েছেন, 'শাকি শাকি', 'দিলবর' খ্যাত ভারতের অন্যতম ডান্সিং ডিভা নোরা ফাতেহি। 

26

শাকিরা এবং জেনিফার লোপেজের পর চলতি বছরের ডিসেম্বরে ফিফা বিশ্বকাপে পারফর্ম করতে চলেছেন নোরা ফাতেহি। এই ইভেন্টে ভারতের প্রতিনিধিত্বকারী হিসেবে একমাত্র ড্যান্সার তিনি।  সূত্রের খবর অনুযায়ী বিশ্বের অন্যতম রেকর্ড কোম্পানি রেডঅন প্রযোজনা করছেন নোরার গান। 

36

রেড অন এর আগে শাকিরার ওয়াকা ওয়াকা এবং লা লা লা এর মতো ফিফার থিম গানে কাজ করেছে। ফিফা বিশ্বকাপের এক ঝলক শেয়ার করে নোরা তার ইনস্টাগ্রামে  ক্যাপশন দিয়েছেন "এবার @fifaworldcup-এর জন্য, বৈচিত্র্যের ছোঁয়া নিয়ে অফিসিয়াল ওয়ার্ল্ড কাপ অ্যান্থেম লাইট দ্য স্কাই..."

46

শুধু ফিফা ওয়ার্ল্ড কাপের থিম গানেই নয়, উদ্বোধনী গান এবং শেষ গানের জন্যও বেছে নেওয়া হয়েছে নোরাকে। পাশাপাশি কাতারের এই অনুষ্ঠানে হিন্দিতেও গাইবেন তিনি।

56

এর আগে ২০১০ সালের দক্ষিণ আফ্রিকার ফুটবল বিশ্বকাপের আইকন গানে সুর দিয়েছিলেন বলিউডের সেলিম-সুলেমান। তারপরের  বিশ্বকাপে গানের সঙ্গে শাকিরা, জেনিফার লোপেজের মতো জনপ্রিয় তারকারাও পারফর্ম করেছেন এবং গান গেয়েছেন। তবে এবার ভারতবাসীর সম্মানকে আরও উঁচুতে পৌঁছে দিয়ে বিশ্বকাপের অ্যান্থেম সং 'লাইট দ্য স্কাই' গানে পারফরম্যান্স করছেন নোরা। 

66

গানে নোরার পাশাপাশি ইয়েমেনের সংগীতশিল্পী বালকিস ফাথি, মরক্কোর শিল্পী মানাল এবং ইরাকের গায়িকা রাহমা রিয়াদকে দেখা যাবে পারফর্ম করতে। ফিফা বিশ্বকাপের এই ভিডিও শেয়ার করে নেট দুনিয়ায় ঝড় তুলেছেন তিনি। তাকে শুভেচ্ছা জানাতে উপচে পড়ছে কমেন্ট বক্স। 

আরও পড়ুন

শাকিরার পর ফিফা বিশ্বকাপের সংগীত নোরা ফাতেহির গলায়, বিশ্বমঞ্চে বিশেষ মর্যাদা ভারতের

নোরার মুকুটে নয়া পালক, লাস্যে ভরা যৌবনে কাতার বিশ্বকাপের মঞ্চ কাঁপাবে বলিউডের 'সাকি গার্ল'

ব্রালেটে উন্মুক্ত বুকের অর্ধাংশ, সেক্সবম্ব নোরার সঙ্গে সিজলিং হট কেমিস্ট্রিতে আগুন জ্বালালেন সিদ্ধার্থ

Share this Photo Gallery
click me!
Recommended Photos