Asianet News BanglaAsianet News Bangla

অজয় ​​দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত অভিনীত থ্যাঙ্ক গড সিনেমার গল্প পরিবর্তন

অজয় দেবগন এবং রাকুল প্রীত প্রকাশ করেছিলেন যে থ্যাঙ্ক গড ইন্দ্র কুমারের বেশিরভাগ সিনেমার মতো একটি আউট-অন-আউট কমেডি নয়।

Ajay Devgn Siddharth Malhotra Rakul Preet starrer Thank God Movie Story Change anbsd
Author
First Published Aug 27, 2022, 1:37 PM IST

অজয় ​​দেবগন , রাকুল প্রীত সিং এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত অত্যন্ত প্রত্যাশিত কমেডি ফিল্ম থ্যাঙ্ক গড এই বছরের দীপাবলিকে আলোকিত করতে প্রস্তুত! ভূষণ কুমার , ইন্দ্র কুমার এবং অশোক ঠাকেরিয়ার দ্বারা প্রযোজিত থ্যাঙ্ক গড একটি সতেজ এবং জীবন সম্পর্কিত গল্প হতে চলছে যা আপনি আপনার নিজের জীবনের সঙ্গে রিলেট করতে পারবেন। ইন্দ্র কুমারের পরিচালনায় থ্যাঙ্ক গড শুধুমাত্র কমেডিতে আপনার হাড়কে সুড়সুড়ি দেওয়ার প্রতিশ্রুতি দেয় না, বরং একটি সুন্দর বার্তাও দেয়। প্রকৃতপক্ষে, অজয় ​​দেবগন এবং রাকুল প্রীত এর আগেই প্রকাশ করেছিলেন যে থ্যাঙ্ক গড ইন্দ্র কুমারের বেশিরভাগ সিনেমার মতো একটি আউট-অন-আউট কমেডি নয়। দর্শকদের  অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে ছবিটি  অন্য ছবিগুলোর থেকে কিভাবে আলাদা। অজয় দেবগন অভিনীত থ্যাঙ্ক গডের স্ক্রিপ্ট পরিবর্তন করা হয়েছে। থ্যাঙ্ক গডের স্ক্রিপ্টটি নতুন করে তৈরি করা হয়েছে কারণ ছবির টিম আরও কমেডির প্রয়োজন বলে মনে করেছে।

ফিল্মটিকে আরও হাস্যরসাত্মক করতে এবং দর্শকদের আকর্ষণ করার আরও ভাল সুযোগ পেতে আরও কমেডি দৃশ্য যুক্ত করা আবশ্যক বলে মনে করেছে তারা। মহামারী-পরবর্তী ছবিতে ড্রামার থেকে বেশি কমেডি একটি বড় হাতিয়ার,এবং সেইজন্য, ছবিটির স্ক্রিপ্ট পরিবর্তনের আরও বেশি প্রয়োজন ছিল। অন্যদিকে ইশক এবং টোটাল ধামালের পরে ইন্দ্র কুমার এবং অজয় ​​দেবগনের কম্বো থেকে দর্শকরা অনেক বেশি আশা রাখে। T-Series এর আগে তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে প্রকাশ করেছে যে অজয় ​​দেবগন , রাকুল প্রীত সিং এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত থ্যাঙ্ক গড এই বছরের শেষের দিকে একটি বড় দীপাবলি বোনানজা হিসাবে বড় পর্দায় মুক্তি পাবে। থ্যাঙ্ক গড-এর মুক্তির তারিখ ঘোষণা করে, টি-সিরিজ তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ঘোষণা করেছে যে অজয় ​​দেবগন , রাকুল প্রীত সিং এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত বড় পর্দায় একটি বড় দিওয়ালি বোনানজা হিসেবে মুক্তি পাবে।

আরও পড়ুনঃ 

একরত্তিকে ছেলেকে নিয়ে ঘরে ফিরল সোনম, আনন্দে আত্মহারা দাদু অনিল মিষ্টিমুখ করালেন পাপারাৎজিদের

ক্রমশই মাতৃত্বকালীন সৌন্দর্যে মোহময়ী হয়ে উঠছেন আলিয়া, মন মুগ্ধ করে দেবে এই দুই ছবি

বলিউডে ৩৪ বছরের সফর পূরণের সপ্তাহে সলমনের চমক, প্রকাশ পেল কিসি কা ভাই কিসি কা জান-এর লুক

ঘোষণাটি করে, T-Series লিখেছে,'#AjayDevgn #SidharthMalhotra #RakulPreetSingh আসন্ন #ThankGod এই দীপাবলি রিলিজ করতে প্রস্তুত। #BhushanKumar #IndraKumar #AshokThakeria দ্বারা প্রযোজিত জীবনের একটি স্লাইস যা একটি কমেডির মোড়কে একটি সুন্দর বার্তা সহ আপনার হাড়ে সুড়সুড়ি দেবে #ThankGod @ajaydevgn @SidMalhotra @Rakulpreet' এটি বক্স অফিসে অক্ষয় কুমার অভিনীত রাম সেতুর সাথে একই দিনে মুক্তি পেতে পারে । 

Follow Us:
Download App:
  • android
  • ios