Samantha : 'গোল্ড ডিগার থেকে সেকেন্ড হ্যান্ড আইটেম' বলে কটাক্ষ, পাল্টা দিলেন ডিভোর্সি সামান্থা

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভুর ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই আমজনতার। অভিনেত্রী প্রাইভেট জীবনের খুটিনাটি জানতে মুখিয়ে রয়েছেন ভক্তরা।গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু। এবার বিবাহ বিচ্ছেদ নিয়ে কদর্য আক্রমণ করল এক নেটিজেন, যা শুনে এবার আর চুপ থাকলেন না সামান্থা,পাল্টা জবাবে এবার মুখ খুললেন সামান্থা।
 

Riya Das | Published : Dec 22, 2021 7:00 AM IST

19
Samantha :  'গোল্ড ডিগার থেকে সেকেন্ড হ্যান্ড আইটেম' বলে কটাক্ষ, পাল্টা দিলেন ডিভোর্সি সামান্থা

বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় ২ মাস । গত ২ অক্টোবরই নাগা চৈতন্যর সঙ্গে ডিভোর্সের ঘোষণা করেছেনদক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী  সামান্থা রুথ প্রভু । তারপর থেকে বারেবারেই খবরের শিরোনামে উঠে এসেছেন সামান্থা প্রভু ও নাগা চৈতন্য।

29


দক্ষিণের পাওয়াল কাপল সামান্থা ও নাগা চৈতন্যর জনপ্রিয়তা আজও তুঙ্গে দর্শকমহলের । তাদের ফ্যান ফলোয়ারও আকাশছোঁয়া। জনপ্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছে দর্শক।

39

২০২১ সালে সামান্থা ও নাগা চৈতন্যর বিবাহ বিচ্ছেদ যেন নাড়িয়ে দিয়েছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিকে। তাদের সম্পর্ক যে এমনভাবে ভেঙে যাবে তা স্বপ্নেও ভাবতে পারেননি ভক্তরা। কেন ভাঙল এতদিনের সম্পর্ক তা নিয়েও জল্পনার শেষ নেই।

49

'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজে সামান্থার যৌনদৃশ্যে অভিনয়ের জন্যই নাকি তাদের সম্পর্ক ভেঙে গিয়েছে বলে মনে করেন নেটিজেনদের একাংশ।  এমনকী নাগা চৈতন্য পোস্ট দেখেও তেমনটা মনে করেছেন নেটিজেনরা।

59


বিতর্ক থামতে না থামতেই এবার বিবাহ বিচ্ছেদ নিয়ে কদর্য আক্রমণ করল এক নেটিজেন। সোশ্যাল মিডিয়ায় কুৎসিত আক্রমনের মুখে পড়লেন সামান্থা। তবে এবার আর চুপ থাকলেন না সামান্থা,পাল্টা জবাবে এবার মুখ খুললেন সামান্থা।

69

এক নেটিজেন সামান্থাকে গোল্ড ডিগার বলে কটাক্ষ করেন। এমনকী বলেন নাগা চৈতন্যকে ডিভার্স দিতে নাকি ৫০ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন সামান্থা রুথ প্রভু।

79

তবে গোল্ড ডিগার ছাড়াও সামান্থাকে সেকেন্ড হ্যান্ড আইটেম বলে কটাক্ষ করেছেন ডিভোর্সি সামান্থাকে। তবে এই ট্রোলের জবাব দিতে ভোলেননি সামান্থা।

89


ডিভোর্সের পর নিম্নরুচির ট্রোলিংয়ের জবাব দিতে গিয়ে ধৈর্যশীলতা এবং বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন সামান্থা। অভিনেত্রীর  বলেছেন  ভগবান তোমার মঙ্গল করুক। যা নজর কেড়েছে নেটিজেনদের।

99


২০১৭ সালে বিয়ের আগে দীর্ঘ সময় লিভ-ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল। সম্প্রতি রিলেশনশিপের ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুলেছেন সামান্থা আক্কিনেনি। সামান্থা ও চৈতন্য একে অপরকে আট বছর ডেটিং করার পর ২০১৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos