দীপিকা পাডুকোনকে নাকি ঈর্ষা করেন আলিয়া

আলিয়া ভাটের দাবি যে সঞ্জয় লীলা বনশালি তার চারটি প্রকল্পের প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং দীপিকা পাড়ুকোন তার সাথে তিনটিতে কাজ করেছেন তা কফি উইথ করণ ৭-এ স্বজনপ্রীতি বিষয়কে পুনরুজ্জীবিত করেছে।
 

Senjuti Dey | Published : Jul 10, 2022 1:55 PM IST

17
দীপিকা পাডুকোনকে নাকি ঈর্ষা করেন আলিয়া

আলিয়া ভাটের দাবি যে সঞ্জয় লীলা বনশালি তার চারটি প্রকল্পের প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং দীপিকা পাড়ুকোন তার সাথে তিনটিতে কাজ করেছেন তা কফি উইথ করণ ৭-এ স্বজনপ্রীতি বিষয়কে পুনরুজ্জীবিত করেছে।

27

পদ্মাবত অভিনেত্রী বেশ কয়েকটি ইন্টারনেট আলোচনার বিষয় হয়েছেন। দীপিকা পাড়ুকোনের সাথে তুলনা করার জন্য আলিয়া ভাট অনলাইন ট্রোলারদের কাছ থেকে কঠোর সমালোচনা পাচ্ছেন।

37

ইভেন্টটি দেখার সময়, রণবীর আলিয়া ভাটকে একটি স্বজনপ্রীতি শিশু বলে অভিহিত করেছিলেন যখন করণ জোহর তাকে গেমটিতে সমর্থন করেছিলেন এবং তাকে জয় দিয়েছিলেন যদিও তিনি দাবি করেছিলেন যে তিনি তার চেয়ে ভাল করেছেন।

 

আরও পড়ুনঃ সন্তানের জন্মের পর কি পর্দা থেকে ব্রেক নেবেন আলিয়া? দেখুন কি উত্তর দিলেন রণবীর কপুর

47

আলিয়া এবং রণবীর তাদের ব্যক্তিগত ব্যক্তিগত এবং পেশাদার জীবন সম্পর্কে খোলামেলা এবং সৎ ছিলেন। উপস্থাপনার সময়, তারা একটি মজার খেলাও খেলেছিল যেখানে হোস্ট, করণ জোহর, প্রত্যেক অংশগ্রহণকারীকে নির্ধারিত বিষয় সম্পর্কে কথা বলার জন্য ৩০ সেকেন্ড সময় দিয়েছিলেন। আলিয়া ভাটকে তার বিয়ে নিয়ে আলোচনা করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। হবু মা আলিয়া রণবীর কাপুরের সাথে তার এপ্রিলের বিবাহ সম্পর্কে কিছু  তথ্যও শেয়ার করেছেন।

 

আরও পড়ুনঃ লন্ডনে হার্ট অফ স্টোনের শ্যুটিং সেরে দেশে ফিরছেন মম টু বি আলিয়া , তাকে ভালোবাসা জানালেন কো-স্টার গ্যাল গ্যাডট

57

আলিয়া যোগ করেছেন, 'বিয়ের দিনটি বেশ জটিল ছিল। আমি এটি অন্য কোনো উপায়ে চাইনি। আমি যা করতে চেয়েছিলাম ঠিক তাই করেছি।আমি আমার বাড়িতেই বিয়ে করেছি। আমরা যাওয়ার ঠিক আগে রণবীর এবং আমি একসঙ্গে লাঞ্চ করেছি। এবং যখন চলে যাওয়ার সময় হল, আমরা হাত নেড়ে বললাম, 'বাই বাই বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ড,' যেহেতু আমরা আর ডেটিং করছিলাম না। আমার পরিবার এবং বন্ধুদের আনন্দের অভিব্যক্তির দিকে তাকানো বেশ চমৎকার ছিল, এবং ফটোগ্রাফগুলি কেকের উপরে চেরি।'

 

আরও পড়ুনঃ ক্যামেরার সামনেই ব্রা খুলে ফেলেছেন অর্জুন কাপুরের বোন অংশুলা, সেই ভিডিও পোস্ট করে চরম ট্রোলড তিনি

67


উল্লেখযোগ্যভাবে, বেশ কয়েক বছর ডেটিং করার পরে, রণবীর এবং আলিয়া তাদের প্রেমকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং এই বছরের ১৪ এপ্রিল তাদের প্রিয়জনের সামনে বিবাহ করেছিলেন। এখন তারা একসাথে একটি সন্তানের প্রত্যাশা করছেন। 
 

77

স্টুডেন্ট অফ দ্য ইয়ার অভিনেত্রী ইনস্টাগ্রামে তাদের  হাসপাতাল থেকে একটি ছবি পোস্ট করেছিলেন ক্যাপশন সহ, 'আমাদের শিশু..... শীঘ্রই আসছে।' 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos