ভূমি পেডনেকরের জন্মদিনে আসুন দেখে নেওয়া যাক তার আসন্ন ছবিগুলির তালিকা

ভূমি পেডনেকার  সাম্প্রতিক বছরগুলিতে বলিউডের অন্যতম প্রতিশ্রুতিশীল এবং দক্ষ অভিনেতা হিসাবে আবির্ভূত হয়েছেন, যিনি তার ধারাবাহিক ভাল অভিনয় দিয়ে দর্শক এবং সমালোচকদের একইভাবে আকৃষ্ট করছেন। ২০১৫ সালে দম লাগা কে হাইশা চলচ্চিত্রে ভূমি তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন যেখানে তিনি আয়ুষ্মান খুরানার সাথে অভিনয় করেছিলেন। তারপর থেকে, তিনি টয়লেট: এক প্রেম কথা, লাস্ট স্টোরিজ, বাধাই দো, এর মতো ছবিতে অভিনেতা হিসাবে তার দক্ষতা প্রমাণ করেছেন। যেহেতু অভিনেত্রী ১৮ই জুলাই সোমবার তার জন্মদিন উদযাপন করছেন, চলুন তার আসন্ন ফিল্মগ্রাফি দেখে নেওয়া যাক যা আমাদের তার অফার করার বহুমুখিতা সম্পর্কে একটি আভাস দেবে। ভূমি পেডনেকরকে শীঘ্রই রক্ষা বন্ধন এবং দ্য লেডিকিলারের মতো ছবিতে দেখা যাবে।

Senjuti Dey | Published : Jul 18, 2022 7:14 AM IST

16
ভূমি পেডনেকরের জন্মদিনে আসুন দেখে নেওয়া যাক তার আসন্ন ছবিগুলির তালিকা

ভূমি পেডনেকারের আসন্ন ছবি 
১. রক্ষা বন্ধন (কমেডি-নাটক)
আনন্দ এল রাইয়ের রক্ষা বন্ধনে ভূমি তার প্যাডম্যান এবং টয়লেট: এক প্রেম কথা সহ-অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে পুনরায় অভিনয় করেছেন। ছবিতে তিনি অক্ষয়ের প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন যিনি তাকে বিয়ে করতে চান। জি স্টুডিওস, কালার ইয়েলো প্রোডাকশনস এবং কেপ অফ গুড ফিল্মস দ্বারা প্রযোজিত, এই মুভিটি ১১ আগস্ট, ২০২২-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

26

২. দ্য লেডিকিলার (থ্রিলার)
ভূমি অজয় ​​বাহলের রোমান্টিক থ্রিলার দ্য লেডিকিলারে অর্জুন কাপুরের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন । কয়েক সপ্তাহ আগে, অর্জুন এবং ভূমি হিমাচল প্রদেশে ছবির শুটিং শেষ করেছেন। এর আগে, ইনস্টাগ্রামে ছবিটির ঘোষণা করে, অর্জুন কাপুর লিখেছিলেন, 'ইসমে থ্রিল হ্যায়। রোমান্স হ্যায়। ইমোশন হ্যায়। সাসপেন্স হ্যায়!!! আপনাদের সামনে উপস্থাপন করছি, #TheLadykiller। একটি রোমাঞ্চকর, প্রেমের গল্প এবং এখনও পর্যন্ত আমার সবচেয়ে সেরা চলচ্চিত্র। আমার প্রতি বিশ্বাস রাখার জন্য আমার পরিচালক #অজয়বাহলকে ধন্যবাদ। প্রযোজনা করেছেন #ভূষণকুমার @ShaileshRSingh #KrishanKumar (sic)।'

36

৩. গোবিন্দ নাম মেরা (কমেডি-থ্রিলার)
গোবিন্দ নাম মেরা হল একটি কমেডি থ্রিলার যা পরিচালনা করেছেন শশাঙ্ক খৈতান। যারমা প্রোডাকশন এবং ভায়াকম ১৮ স্টুডিও ছবিটি প্রযোজনা করেছেন। ছবিতে ভিকি কৌশল, ভূমি পেডনেকার এবং কিয়ারা আদভানি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ভিকি যেখানে গোবিন্দ ওয়াঘমারের ভূমিকায় অভিনয় করবেন, ভূমিকে তার স্ত্রী এবং কিয়ারাকে তার বান্ধবীর ভূমিকায় দেখা যাবে। 

 

আরও পড়ুনঃ রেড চিলিস ব্যানারে আসছে ভক্ষক, ছবির শ্যুট মাত্র ৩৯ দিনেই শেষ করলেন ভূমিসহ গোটা টিম

46

৪. ভীড় (সামাজিক নাটক)
সামাজিক নাটক ভীড়- এ রাজকুমার রাও-এর সঙ্গে ভূমি অভিনয় করবেন। বাধাই দো-এর পর এই দ্বিতীয়বার অভিনেতাদের একে অপরের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। ছবিটি পরিচালনা করছেন অনুভব সিনহা এবং প্রযোজনা করছেন তিনি ও টি-সিরিজ। এটি ১৮ নভেম্বর, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

 

আরও পড়ুনঃ অভিনয় জগতে ৭ বছরের জার্নি পূর্তি, প্রথম ছবিতেই ছক্কা, ফ্ল্যাশব্যাকে ভূমি

56

৫. ভক্ষক (নাটক)
ভক্ষক সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত এবং সমাজে নারীদের বিরুদ্ধে অপরাধের বাস্তবতা তুলে ধরবে। ভূমিকে একজন সাহসী সাংবাদিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে, যিনি একটি গল্প উন্মোচন করার সময় হুমকি এবং ভয়ংকর পরিণতির মুখোমুখি হন। এই বছরের শুরুতে, তিনি ছবিটির শুটিং শেষ করেছিলেন। এটি পরিচালনা করছেন পুলকিত এবং প্রযোজনা করছেন শাহরুখ খান এবং গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। 

 

আরও পড়ুনঃ ডায়েট ভুলে রাজধানীর ফুচকা-টাচ মজলেন দম লাগাকে হাইসা অভিনেত্রী

66

৬. আফওয়াহ (থ্রিলার)
আফওয়া-তে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভূমি পেডনেকার। অদ্ভুত থ্রিলারটি পরিচালনা করছেন সুধীর মিশ্র, এবং প্রযোজনা করছেন অনুভব সিনহা, টি-সিরিজ এবং বেনারস মিডিয়া ওয়ার্কস। ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে ভূমি এর আগে বলেছিলেন, 'আমাদের দেশের সেরা অভিনেতাদের মধ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকি অন্যতম একজন। আপনি যখন এমন একজন দক্ষ অভিনেতার সাথে কাজ করছেন, তখন এটি আপনার প্রচেষ্টাকে দ্বিগুণ করে দেয়। সুধীর স্যার সবসময় আমার বাকেট লিস্টে ছিলেন। '

আপনি ভূমির কোন চলচ্চিত্রের জন্য সবচেয়ে বেশি অপেক্ষা করছেন?

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos