কে হতে পারেন দেশের অন্যতম জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের স্ত্রী দেখে নিন করা থাকছেন মিকার সয়ম্বরে

দেশের অন্যতম এলিজিবল ব্যাচেলর মিকা সিং। গায়ক মিকা সিং এর জন্য নতুন শোয়ের সয়ম্বরে সম্ভাব্য নববধূর সাথে দেখা করুন।
সারা দেশ থেকে ১২ জন নারী রিয়েলিটি শো সয়ম্বর: মিকা দি ভোতি, বলিউডের সবচেয়ে বিখ্যাত গায়ক মিকা সিংয়ের সম্ভাব্য বধূ নির্বাচনের শোতে অংশগ্রহণ করেছে। তাদের মধ্যে, ৮ জন এখন গায়কের জন্য 'হবু -বধূ' নির্বাচিত হওয়ার কাছাকাছি। রবিনা ট্যান্ডনের সাম্প্রতিক এন্ট্রির পরে আরও ২ জন মেয়েও ফাইনালিস্ট হিসাবে নির্বাচিত হয়েছিল। আসুন দেখে নেওয়া যাক সেই মেয়েদের, যারা গায়ক মিকা সিংয়ের মন জয় করতে একে অপরের সাথে প্রতিযোগিতা করছে।

Senjuti Dey | Published : Jul 18, 2022 10:25 AM IST

18
কে হতে পারেন দেশের অন্যতম জনপ্রিয় গায়ক মিকা সিংয়ের স্ত্রী দেখে নিন করা থাকছেন মিকার সয়ম্বরে

রিয়া কিশানচান্দানি, মুম্বাই
রিয়া কিশানচান্দানি একজন অভিনেত্রী, মডেল এবং একজন সুপরিচিত সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি। ডেটিং রিয়েলিটি শো স্প্লিটসভিলার মাধ্যমে তিনি খ্যাতি অর্জন করেন। রিয়া সবেমাত্র ওয়াইল্ড-কার্ড প্রতিযোগী হিসাবে শোতে প্রবেশ করেছিলেন। তিনি একজন সিন্ধি এবং শেয়ার করেছেন যে তিনি আগে কখনও পাঞ্জাবি লোকের সাথে ডেট করেননি তবে তার বাবা-মা পাঞ্জাবি পছন্দ করেন। মিকাও শেয়ার করেছেন যে তিনি পাঞ্জাবি না হলে সিন্ধি বিয়ে করার কথা ভাববেন। মিকা এবং রিয়া উভয়েই কুকুর প্রেমী এবং কিছু সাধারণ আগ্রহ ভাগ করে নেয়।

28

চন্দ্রাণী দাস, কলকাতা
কলকাতার চন্দ্রাণী দাস পেশায় একজন অভিনেত্রী এবং প্রযোজক। কিছুটা লাজুক, চন্দ্রানি পরিবারে একটি কঠিন আর্থিক সংকটের মধ্য দিয়ে গেছে এবং কীভাবে তিনি স্থিতিশীলতা খুঁজে পেতে লড়াই করেছিলেন সে সম্পর্কে খুলেছিলেন। তিনি পেইন্টিং পছন্দ করেন এবং মিকার সাথে শোতে 'ডেট' সময় কাটানোর সময়, তিনি বলেছিলেন যে তিনি অন্যদের মতো নাচতে, গান করতে এবং বিনোদন করতে পারবেন না, তবে একটি পরিবারকে একসাথে রাখার জন্য তিনি যা প্রয়োজন তা হবেন।

38

মনপ্রীত কৌর, পাঞ্জাব
রিয়ালিটি টিভি তারকা এবং 'বিগ বস ১৫' এর প্রতিযোগী উমর রিয়াজের গুজব বান্ধবী, মনপ্রীত কৌরও রিয়া সহ ওয়াইল্ড কার্ড হিসাবে শোতে প্রবেশ করেছিলেন। সানি চিমার সঙ্গে 'লাভ স্কুল'-এর চতুর্থ সংস্করণ জিতেছিলেন মনপ্রীত। কিছুদিন লিভ-ইন রিলেশনে থাকার পর এই জুটি ভেঙে যায়। মনপ্রীত 'দ্য কপিল শর্মা শো'তেও অভিনয় করেছেন। স্বয়ম্বর শোতে এটি প্রকাশিত হয়েছে যে মনপ্রীত এবং মিকা একটি মিউজিক ভিডিওতেও উপস্থিত ছিলেন এবং ভক্তরা তাকে আদর করে 'কাইন্ট পাঞ্জাবি' বলে ডাকে।

 

আরও পড়ুনঃ নারী সঙ্গ থেকে রাজকীয় জীবন যাপন, দেখুন লোলিত মোদীর বিতর্কিত ছবিগুলি

48

নীত মহল, চণ্ডীগড়
নীত মহল এবং মিকা সিং একে অপরকে আগে থেকে চিনতেন কারণ তারা একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। শোতে, নীত প্রকাশ করেছিলেন যে কীভাবে তিনি মিকার 'খ্যাতি' সম্পর্কে শুনেছিলেন যখন তিনি এই প্রকল্পে স্বাক্ষর করেছিলেন। তিনি শেয়ার করেছেন, 'সেটে থাকাকালীন, আমি তার প্রকৃত মানবিক দিকটি দেখেছি এবং তাকে ভয় পেয়েছিলাম। তিনি খুব মিষ্টি। তিনি আমাকে লাঞ্চের সময় তার এবং সবার সাথে বসতে বলেন। তিনি আমার সাথে খুব আন্তরিক ছিলেন।' নীতও শো-এর ফাইনালিস্টদের একজন।

 

আরও পড়ুনঃ ভূমি পেডনেকরের জন্মদিনে আসুন দেখে নেওয়া যাক তার আসন্ন ছবিগুলির তালিকা

58

ধোয়ানি পাওয়ার, মুম্বাই
ধোয়ানি পাওয়ার একজন গায়ক এবং বিনোদনকারী। শোতে প্রবেশের পর থেকেই তিনি মিমিক্রীর দক্ষতা দিয়ে মিকাকে বিনোদন দিয়েছেন। মিকা তার ছদ্মবেশী কঙ্গনা রানাউতের দ্বারা মুগ্ধ হয়েছিলেন। ধোয়ানি জনপ্রিয় কৌতুক অভিনেতা ভিআইপির মেয়ে এবং মিকা তার বাবাকে চেনেন বলে জানিয়েছেন। ধোয়ানি শোতে ফাইনালিস্ট হওয়ার সুযোগও পেয়েছিলেন।

 

আরও পড়ুনঃ 'বাইসেক্সুয়াল' প্রিয়ঙ্কা! কামের নেশায় যৌনতার প্রস্তাব দিয়েছিলেন এক মহিলা, পরিণতি হয়েছিল ভয়ঙ্কর

68

বুশরা শেখ, মুম্বাই
বুশরা শেখ প্রথম দিন থেকেই সবচেয়ে আলোচিত প্রতিযোগী। মিকাকে আলিঙ্গন করা, চুম্বন করা এবং প্রস্তাব দেওয়া থেকে শুরু করে অন্য সব মহিলা প্রতিযোগীদের সাথে মারামারি করা পর্যন্ত, বুশরা সবার নজর কাড়তে পেরেছেন। অভিনেত্রী তার পরিবারের সাথে একটি কঠিন অতীত কাটিয়েছেন এবং কীভাবে তিনি তার স্বপ্নগুলি অনুসরণ করার জন্য পরিবার থেকে বেরিয়েছিলেন সে সম্পর্কে কথা বলেছিলেন। মিকার প্রতি বুশরার অধিকারী দিকটি অন্যরা ভালভাবে নেয়নি এবং এমনকি সেলিব্রিটি অতিথিরাও তাকে অন্যদের প্রতি সৌহার্দ্যপূর্ণ হতে বলেছেন।

78

প্রান্তিকা দাস, কলকাতা
কলকাতার বাবলি মেয়ে প্রান্তিকা দাস তার ব্যক্তিত্ব দিয়ে প্রথম দিন থেকেই মিকার মন জয় করেছেন। শোতে, প্রান্তিকা প্রকাশ করেছিলেন যে তিনি একজন গায়ককে বিয়ে করতে চান। তিনি তার গানের দক্ষতা দিয়ে মিকাকে মুগ্ধ করেছেন এবং উভয়েই বাংলা গানের সাথে সম্পর্ক রেখেছেন। মিকাও তাকে অত্যন্ত মিষ্টি মনে করে। প্রান্তিকা এবং মিকা প্রায়শই তাদের কপালে মৃদুভাবে ঠেকানোর একটি সুন্দর অঙ্গভঙ্গি শেয়ার করে এবং তারা এটিকে 'টিং' বলেন। এটাই প্রান্তিকার তার খুশি দেখানোর উপায়।

88

সোনাল খিলওয়ানি, বেনারস
সোনাল খিলওয়ানি তার নিজের জীবনের সিদ্ধান্ত নিজে নেয়… তা পড়াশোনার সাথে সম্পর্কিত হোক বা বেনারস ছেড়ে মুম্বাইতে আসা। অভিনয় তার নেশা। তার প্রবেশের পরে, সোনাল মিকাকে এক জোড়া কাফলিঙ উপহার দিয়েছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos