Asianet News BanglaAsianet News Bangla

তাপসী পান্নুর যৌন জীবন নাকি আকর্ষণীয় নয়, বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

একজন সাংবাদিক অভিনেত্রীকে করণের শোতে আমন্ত্রিত না হওয়ার কারণ জিজ্ঞাসা করেছিলেন। প্রশ্নের উত্তরে, অভিনেত্রী রসিকতার সাথে বলেছিলেন যে তার যৌন জীবন কফি উইথ করণে আমন্ত্রিত হওয়ার মতো আকর্ষণীয় নয় ।

Taapsee Pannus sex life is not interesting explosive comments by the actress anbsd
Author
Kolkata, First Published Aug 8, 2022, 9:43 PM IST

তাপসী পান্নু অভিনীত একতা কাপুর এবং অনুরাগ কাশ্যপের দোবারা প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত। সেই ছবিরই একটি প্রচারমূলক ইভেন্টে, তাপসী এবং অনুরাগ যে ঘরে ছবিটির প্রচার করছিলেন, করণ জোহর ঠিক তার পাশের ঘরেই কফি উইথ করণ ৭ -এর প্রচারে ব্যস্ত ছিলেন। একজন সাংবাদিক অভিনেত্রীকে করণের শোতে আমন্ত্রিত না হওয়ার কারণ জিজ্ঞাসা করেছিলেন। প্রশ্নের উত্তরে, অভিনেত্রী রসিকতার সাথে বলেছিলেন যে তার যৌন জীবন কফি উইথ করণে আমন্ত্রিত হওয়ার মতো আকর্ষণীয় নয় ।
তাপসী পান্নু , যিনি তার আসন্ন সিনেমা দোবারা -এর প্রচারে ব্যস্ত, সম্প্রতি, এমনই একটি প্রচারমূলক ইভেন্টের সময়, করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো কফি উইথ করণ নিয়ে এরকম মন্তব্য করেছিলেন । অনুষ্ঠানে একজন সাংবাদিক অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি কখনই কফি উইথ করণে আমন্ত্রণ পান না। এই প্রসঙ্গে, অভিনেত্রী মজা করে বলেছেন, 'আমার যৌন জীবন কফি উইথ করণে আমন্ত্রিত হওয়ার মতো আকর্ষণীয় নয় '। কফি উইথ করন এর সাম্প্রতিক পর্বে , করণ জোহরকে তার অতিথি করিনা কাপুর এবং আমির খান সেলিব্রিটিদের যৌন জীবন সম্পর্কে জিজ্ঞাসা করার জন্য রোস্ট করেছিলেন। শো চলাকালীন, করণ জোহর করিনা কাপুরকে বাচ্চা হওয়ার পর তার যৌন জীবন সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। এর উত্তরে, অভিনেত্রী উত্তর দিয়েছিলেন যে এর উত্তর করণ ভালো জানতে পারবেন যেহেতু তারও সন্তান যশ এবং রুহি রয়েছে। এ কথা শুনে করণ বলেন, তুমি আমার যৌন জীবন নিয়ে বাজে কথা বলছ, আমার মা এই শো দেখছেন। আমির খান সঙ্গে সঙ্গে তাকে প্রশ্ন করেন, 'আপনার মা অন্যের যৌন জীবন নিয়ে কথা বললে কিছু মনে করেন না?এই প্রশ্নগুলো কী?' তাপসী পান্নুর আসন্ন ছবি, দো বারা লন্ডন ফিল্ম ফেস্টিভ্যাল এবং ফ্যান্টাসিয়া ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২-এর মতো  ফিল্ম ফেস্টিভ্যালগুলির মধ্যে একটিতে দেখানো হয়েছে এবং দর্শকরা ছবিটি নিয়ে ভাল ফিডব্যাক দিয়েছেন। দোবারা ১৯ আগস্ট, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুনঃ 

এবার আলী ফজল এবং রিচার বিয়ের সানাই বাজলো বলে, জেনে নিন তাদের বিয়ের খুঁটিনাটি

Netflixএ ফিরছে Delhi Crime season 2, দেখে নিন রুদ্ধশ্বাস ট্রেলার

অবশেষে অধরা স্বপ্নপূরণ, কমনওয়েলথে প্রথম সোনা জিতলেন পিভি সিন্ধু

দোবারা রহস্যময় ছবিটিতে পাভেল গুলাটি এবং এম. নাসার প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সিনেমাটি ২০১৮ সালের স্প্যানিশ চলচ্চিত্র মিরাজের রিমেক । এটি ১৯ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তাপসী পান্নুকে শেষবার স্পোর্টস বায়োপিক শাবাশ মিঠুতে দেখা গিয়েছিল। দোবারা ছাড়াও , শাহরুখ খানের বিপরীতে রাজকুমার হিরানির ডানকিতেও দেখা যাবে তাপসীকে।

Follow Us:
Download App:
  • android
  • ios