Asianet News BanglaAsianet News Bangla

পোন্নিয়ান সেলভান: ঐশ্বরিয়া রাই, বিক্রম অভিনীত মণি রত্নমের ঐতিহাসিক ছবির টিজার ব্যাপকভাবে সাড়া ফেলে দিয়েছে

ঐশ্বরিয়া রাই, চাইয়ান বিক্রম, ত্রিশা এবং আরও অনেকে অভিনীত বহুল প্রতীক্ষিত মুভি পোন্নিয়ান সেলভান ১-এর টিজার প্রকাশ করা হয়েছে ।
বহুল প্রত্যাশিত ম্যাগনাম অপাস পোন্নিয়ান সেলভানের টিজার অবশেষে অনেক অপেক্ষা ও প্রত্যাশার পর নির্মাতারা প্রকাশ করেছেন! রানী এবং "সিংহাসন" এর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের সাথে ভিডিওতে চোলদের দেখা যাচ্ছে।

Aishwarya Rai Vikram starrer Mani Ratnams historical film Ponnian Selvan teaser has received a huge response anbsd
Author
Kolkata, First Published Jul 9, 2022, 11:47 AM IST

ঐশ্বরিয়া রাই, চাইয়ান বিক্রম, ত্রিশা এবং আরও অনেকে অভিনীত বহুল প্রতীক্ষিত মুভি পোন্নিয়ান সেলভান ১-এর টিজার প্রকাশ করা হয়েছে ।
বহুল প্রত্যাশিত ম্যাগনাম অপাস পোন্নিয়ান সেলভানের টিজার অবশেষে অনেক অপেক্ষা ও প্রত্যাশার পর নির্মাতারা প্রকাশ করেছেন! রানী এবং "সিংহাসন" এর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের সাথে ভিডিওতে চোলদের দেখা যাচ্ছে। ঐশ্বরিয়া একটি চিত্তাকর্ষক অবতারে উপস্থিত হয়েছেন, অন্যদিকে কার্তি একজন রাণীকে চিত্রিত করেছেন যিনি শ্বাসরুদ্ধকরভাবে সুন্দর। যেহেতু তিনি পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে দৃঢ়প্রতিজ্ঞ, বিক্রমও আমাদের কাছে পূর্বে অদেখা একটি রূপে উপস্থিত হয়। চিত্তাকর্ষক টিজার, যার মধ্যে দুর্দান্ত সেটিংস এবং প্রকৃত স্থানীয়রা রয়েছেন, সম্ভবত আপনার মেরুদণ্ডকেও  ঠান্ডা করে দেবে।


ছবিটির হিন্দি টিজার ৮ জুলাই সন্ধ্যে ৬ টায়, ঐশ্বরিয়া রাই বচ্চনের শ্বশুর মেগাস্টার অমিতাভ বচ্চন ডিজিটালভাবে প্রকাশ করেছেন । এ আর রহমান সিনেমাটির সাউন্ডট্র্যাক লিখেছেন এবং মাদ্রাজ টকিজ এবং লাইকা প্রোডাকশন এটি প্রযোজনা করেছেন। হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেতে চলা ছবিটি নিয়ে সারা দেশে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। টিজারটি প্রকাশের আনুষ্ঠানিক ঘোষণা করেছে ছবির প্রোডাকশন হাউস। চেন্নাই ট্রেড সেন্টারে টিজার লঞ্চ অনুষ্ঠানের জন্য অনুরূপ ইভেন্ট পরিচালিত হয়েছিল। মহাকাব্যিক ফ্যান্টাসি ড্রামা, যা ১০ শতকের প্রেক্ষাপটে স্থাপিত হয়েছে, সেনাবাহিনী, শত্রু এবং বিশ্বাসঘাতকদের মধ্যে মারামারিকে কেন্দ্র করে এবং চোল সম্রাটের সিংহাসনের প্রতি ক্রমাগত সংকট এবং হুমকি প্রদর্শন করে।

আরও পড়ুনঃ 

বড় পর্দায় দ্বৈত চরিত্রে প্রত্যাবর্তন ঐশ্বর্যর, ছবির টিজার প্রকাশ করবেন বিগ বি

হাতের কাছে অমিতাভ বচ্চনকে পেয়ে নাকি ক্রমাগত চুম্বন করে চলেছিলেন এক মহিলা

বলিউডের ২৩টি সবচেয়ে বড় বিতর্ক

উল্লেখ্য যে বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ট্রেলারের হিন্দি সংস্করণে আত্মপ্রকাশ করেছিলেন, যেটিতে তার পুত্রবধূ, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন রয়েছেন । সুপারস্টার মহেশ বাবু, টিজারটির তেলুগু সংস্করণ প্রকাশ করেছিলেন, এবং সুরিয়া তামিল টিজার প্রকাশ করেছিলেন। সর্বাধিক প্রত্যাশিত ম্যাগনাম ওপাস , পোন্নিয়ন সেলভান, ৩০ সেপ্টেম্বর, ২০২২-এ বড়পর্দায় প্রকাশের জন্য নির্ধারিত হয়েছে৷  পোন্নিয়ন সেলভানকে এখনো পর্যন্ত ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে ব্যয়বহুল উদ্যোগ হিসাবে বিবেচনা করা হয়। কার্তি, চিয়ান বিক্রম, ঐশ্বরিয়া রাই, ত্রিশা, বিক্রম প্রভু, জয়ম রবি, লাল, জয়রাম, পার্থিবন এবং প্রকাশ রাজ ছাড়াও এতে জয়ম রবি, চিয়ান বিক্রম এবং জয়ম রবি অভিনয় করেছেন। ছবিটির কাস্ট সারা দেশে হাইপ তৈরি করেছে।পনিয়ান সেলভান পার্ট ১ (পিএস ১) হল একটি এপিক ড্রামা ফিল্ম যা ১৯৯৫  সালের কল্কি কৃষ্ণমূর্তি রচিত পোন্নিয়ান সেলভান উপন্যাস অবলম্বনে নির্মিত। বইটির পাঁচটি অংশ রয়েছে এবং এটি তামিল ভাষার রচিত অন্যতম সেরা উপন্যাস হিসেবে বিবেচিত। এই ছবিটি তৈরি করতে ৫০০ কোটি টাকা খরচ হয়েছে বলে জানা গিয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios