২০১৯-এর নবদম্পতি , এক নজরে ফিরে দেখা টলিউডের বিয়ের আসর

২০১৯-এ একাধিক টলি-তারকা সাত পাকে বাঁধা পড়লেন। বছরের প্রথম থেকেই একের পর এক তারকারা বিয়ের পিঁড়িতে বসেছেন। কেউ বিয়ে পর্ব সেরেছেন চুপিসারে, কেউ আবার বিয়ে সারলেন মহা ধুমধামে। বছর শেষে আরও একবার ফিরে দেখা সেই মুহুর্ত। 

debojyoti AN | Published : Dec 22, 2019 1:37 PM IST

15
২০১৯-এর নবদম্পতি , এক নজরে ফিরে দেখা টলিউডের বিয়ের আসর
শ্রাবন্তী চট্টোপাধ্যায়ঃ এপ্রিল মাসে রোশন সিং-এর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন শ্রাবন্তী। পাঞ্জাবী মতে চুপিসারে বিয়ে সেরেছিলেন নায়িকা।
25
নুসরত জাহানঃ বোদরুমে চোখ ধাঁধাঁনো বিয়ের আসর বসিয়ে ছিলেন নুসরত জাহান। বেশ কয়েকবছর নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে থাকার পর ২০১৯-এ বিবাহ বন্ধনে আবদ্ধ হন নিখিল-নুসরত। বছরের সব থেকে বেশি আকর্ষণীয় ছিল নুসরতের বিয়ে থেকে রিসেপশন।
35
সৃজিত মুখোপাধ্যায়ঃ সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। পাত্রী বাংলাদেশের কন্যা মিথিলা। রেজিষ্ট্রি করেই বিয়ে পর্ব সারলেন পরিচালক।
45
জুন মালিয়াঃ দীর্ঘ দিন সম্পর্কে থাকার পর জুন বিয়ে করেন সৌরভকে। জুনের বিয়ে নিয়েও ভক্তদের জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে পরিণতি পায় জুনের ১৫ বছরের সম্পর্ক।
55
জিতু কমলঃ চলতি বছরই বিয়ে সারলেন টেলি-তারকা জিতু কমল ও নবনিতা। ধারাবাহিক সূত্রেই একে অন্যের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ওঠেন। ২০১৯-এই বিয়ে পর্ব সারলেন জিতু।
Share this Photo Gallery
click me!
Recommended Photos