যুগ যুগ জিয়োতে বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, প্রযেক্তা কলি এবং অন্যান্যরা কত পারিশ্রমিক পেয়েছেন

রাজ এ মেহতা পরিচালিত যুগ যুগ জিয়োতে কুকু চরিত্রে বরুণ ধাওয়ান, নায়না চরিত্রে কিয়ারা আদভানি, ভীম চরিত্রে অনিল কাপুর এবং গীত চরিত্রে নীতু কাপুর কত টাকা পারিশ্রমিক নিয়েছেন জেনে নিন।

Senjuti Dey | Published : Jun 26, 2022 10:40 AM IST / Updated: Jun 26 2022, 06:11 PM IST

18
 যুগ যুগ জিয়োতে বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, প্রযেক্তা কলি এবং অন্যান্যরা কত পারিশ্রমিক পেয়েছেন

বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর, নীতু কাপুর অভিনীত যুগ যুগ জিয়ো সিনেমাহলে ভালোই ব্যবসা করছে। এই পারিবারিক ছবিটি এমন দুই দম্পতিকে নিয়ে, যাদের বৈবাহিক সমস্যা রয়েছে। ছবিতে অনিল কাপুর ভীম, নীতু কাপুর গীতা, বরুণ ধাওয়ান কুকু, কিয়ারা আদভানির নয়না চরিত্রে অভিনয় করেছেন। সারাদেশের দর্শকরাই তাদের অভিনয়ের প্রশংসা করছেন। পারিবারিক রসায়ন, গান, ট্রেলার অনেককে মুগ্ধ করেছে।যুগ যুগ জিয়োতে তারকারা কত পারিশ্রমিক নিয়েছেন দেখে নিন।
 

28

বরুণ ধাওয়ান ওরফে কুকু
যুগ যুগ জিয়োতে, বরুণ ধাওয়ান ভীম এবং গীতার পুত্র কুকুর চরিত্রে অভিনয় করেছেন। তার চরিত্রটি গোটা জীবনে , কখনই কোনও সমস্যার মুখোমুখি হননি। সাধারণ মানুষ বরুণকে এই চরিত্রে খুব পছন্দ করেছে। বরুণ যুগ যুগ জিয়োর জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা গিয়েছে।

 

আরও পড়ুন :দামি লাল ফেরারী থেকে রোলেক্স ঘড়ির মত উপহার পেয়েছেন কোন কোন বলিউডের তারকা দেখে নিন

38

অনিল কাপুর ওরফে ভীম 
যুগ যুগ জিয়োতে, অনিল কাপুর নীতু কাপুরের চরিত্র গীতার স্বামী অর্থাৎ ভীম চরিত্রে অভিনয় করেছেন। কুকু এবং নয়নার শিক্ষকের সাথে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। অনিল কাপুর সিনেমাটির জন্য ২ কোটি টাকা দাবি করেছিলেন।

 

আরও পড়ুন :স্কিম-টপের নীচ থেকে বেরিয়ে আসছে স্তন! নতুন সেক্সী বডিস্যুটে সোশ্যাল মিডিয়া গরম করে তুললেন কিম!

 


 

48

নীতু কাপুর ওরফে গীতা
গীতার চরিত্রে অভিনয় করেছেন নীতু কাপুর। তিনি তার স্বামী ভীমের পরকীয়া সম্পর্কের কথা জানেন না। যুগ যুগ জিয়ো নীতু কাপুরের দীর্ঘ প্রতীক্ষিত কামব্যাককে নিশ্চিত করেছে । নীতু কাপুর সিনেমাটির জন্য ১.২৫ কোটি টাকা দাবি করেছেন বলে জানা গিয়েছে।

 

আরও পড়ুন :শাড়ি পরে মায়ের কোলে চড়ে মোদীকে স্বাগত জানাল ভারতীয় কিশোরী, ২ দিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী

58

কিয়ারা আদভানি ওরফে নয়না 
যুগ যুগ জিয়োতে, কিয়ারা আদবানি নয়না চরিত্রে অভিনয় করেছেন। ছোটবেলা থেকেই কুকু তাকে ভালবাসত এবং অবশেষে তারা বিয়ে করে। যাইহোক, কুকু এবং নয়নার সমস্যাগুলি তাদের বিচ্ছেদের সিদ্ধান্তের দিকে নিয়ে যায়। জানা গিয়েছে, কিয়ারা ছবিটি করতে ৪ কোটি টাকা নিয়েছেন।
 

68

প্রযেক্তা ওরফে জিনি 
যুগ যুগ জিয়োর মাধ্যমে, ইউটিউবার মোস্টলিসেন ওরফে প্রযেক্তা কলি বড়পর্দায় আত্মপ্রকাশ করলেন। ভীম এবং গীতার কনিষ্ঠ সন্তান, জিনি। আজ ওর বিয়ে। প্রযেক্তা ছবিটি করতে ৩০ লক্ষ টাকা দাবি করেছে বলে জানা গিয়েছে।

78

বরুণ সুদ ওরফে গৌরব 
জুগজুগ জিয়োতে, বরুণ সুদ গৌরবের ভূমিকায় অভিনয় করেছেন, সে জিনির প্রাক্তন প্রেমিক৷ রিপোর্ট অনুযায়ী, রাজ এ মেহতা পরিচালিত ছবিতে তার কাজের জন্য বরুন সুদ ২৫ লক্ষ টাকা পেয়েছেন।
 

88

মণীশ পল ওরফে গুরপ্রিত 
গুরপ্রীত জুগজগ জিওতে, মনীশ পল বরুণ এবং প্রযেক্তার বড় দাদা গুরপ্রীত সাইনির চরিত্রে অভিনয় করেছেন। তার চরিত্রটি বেশ হাসিখুশি স্বভাবের । মণীশ পল সিনেমাটির জন্য ৮৫ লক্ষ টাকা রুপি দাবি করেছেন বলে জানা গিয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos