দামি লাল ফেরারী থেকে রোলেক্স ঘড়ির মত উপহার পেয়েছেন কোন কোন বলিউডের তারকা দেখে নিন

টি সিরিজের ভূষণ কুমার ভুলভুলাইয়া ২ এর সাফল্যের জন্য কার্তিক আরিয়ানকে ভারতের প্রথম ম্যাকলারেন জিটি উপহার দিয়েছিলেন। এখানে এমন কয়েকজন অভিনেতার তালিকা দেওয়া হলো যারা চলচ্চিত্রে তাদের দুর্দান্ত অভিনয়ের জন্য ব্যয়বহুল উপহার পেয়েছেন।

Senjuti Dey | Published : Jun 26, 2022 10:26 AM IST

16
দামি লাল ফেরারী থেকে রোলেক্স ঘড়ির মত উপহার পেয়েছেন কোন কোন বলিউডের তারকা দেখে নিন

ভূষণ কুমার এবং কার্তিক আরিয়ান: ভুল ভুলাইয়া ২-এর অসাধারণ সাফল্যে, যা মুক্তির পাঁচ সপ্তাহ পরেও বক্স অফিসে সমানভাবে চলছে, কার্তিক আরিয়ানকে টি সিরিজের মালিক ভূষণ কুমার যিনি হরর-কমেডিটি তৈরি করেছিলেন, কার্তিককে ভারতের প্রথম ম্যাকলারেন জিটি উপহার দিয়েছেন৷

26

করণ জোহর এবং ক্যাটরিনা কাইফ: ক্যাটরিনা কাইফ যখন অগ্নিপথ সিনেমার জন্য 'চিকনি চামেলি'তে একটি আইটেম নম্বর করেছিলেন, তখন করণ জোহর তার নাচে এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তিনি তাকে লাল ফেরারি উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। 

 

আরও পড়ুন :স্বামীর সঙ্গে বিচ্ছেদ আসন্ন অদ্রিজার, বুক কাপছে কিন্তু উপায় নেই কোনো।

36

শাহরুখ খান এবং অনুষ্কা শর্মা: 'চাকদা এক্সপ্রেস' অভিনেত্রী যশ রাজ ফিল্মস 'রব নে বানা দি জোড়ি'-তে শাহরুখ খানের বিপরীতে প্রথমবার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এরপরে, শাহরুখ খানের সঙ্গে তিনি আরও একটি সিনেমায় অভিনয় করেছিলেন - জব তক হ্যায় জান। শাহরুখ খান নায়িকার অভিনয়ে মুগ্ধ হয়ে একটি জমকালো অডি আরএস ৫ উপহার দিয়েছিলেন।

 

আরও পড়ুন :টিআরপি-র শীর্ষে মিঠাই, গাঁটছড়ার জনপ্রিয়তাও ঠেকাতে পারছেনা মোদক পরিবারের জনপ্রিয়তা

46

কমল হাসান এবং সুরিয়া: কমল হাসানের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবি বিক্রম এ অন্যতম আকর্ষণ ছিল সুরিয়ার ক্যামিও অভিনয়। অভিনেতা তার অতিথি উপস্থিতির জন্য একটি পয়সাও নেননি। 'রোলেক্স' চরিত্রে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ছবিটির সাফল্যের পরে, কমল হাসান সুরিয়াকে ৪৭ লক্ষ টাকার একটি রোলেক্স ঘড়ি উপহার দেন। 

 

আরও পড়ুন :স্ত্রীর মৃত্যু-দেনার দায়ে কি হতাশা? হাসপাতালের কার্নিশ থেকে পড়ে যাওয়া রোগী সুজিতের মৃত্যু নিয়ে উঠছে প্রশ্ন

56

সলমন খান এবং জ্যাকলিন: সলমান খান এবং জ্যাকলিন ফার্নান্দেজ খুব ভালো বন্ধু। এবং এটা সকলেই জানেন যে সলমন তার বন্ধুদের দামী উপহারের পাশাপাশি তার নিজের আঁকা ছবি উপহার দিতে ভালোবাসেন। কিক-এ জ্যাকলিনের অভিনয়ের পর, তিনি তার প্রতি এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তিনি ২.৫ কোটি টাকার একটি পেইন্টিং উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

66

বিধু বিনোদ চোপড়া এবং অমিতাভ বচ্চন: অমিতাভ বচ্চনের ছবি 'একলব্য', যার সহ-অভিনেতা ছিলেন সইফ আলি খান এবং বিদ্যা বালান, সিনেমাহলে খুব একটা হিট হয়নি৷ যাইহোক, বিগ বি বোর্ডে থাকার জন্য বিধু বিনোদ চোপড়ার উত্তেজনা এতটাই ছিল যে তিনি তাকে একটি দামি রোলস রয়েস গাড়ি উপহার দিয়েছিলেন, যার দাম প্রায় ৩ থেকে ৫ কোটি টাকা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos