খাস কলকাতায় পর্দাফাঁস 'পর্নফিল্মের', কে এই 'ন্যান্সি ভাবি', চিনে নিন নীল ছবির লাস্যময়ীকে

এ যেন গোদের উপর বিষফোঁড়া। একটা যেতে না যেতেই ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে আরেকটা। ইতিমধ্যেই বলিউড তোলপাড় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে।  পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী রাজ কুন্দ্রা ১৪ দিনের জেল হেফাজতে রয়েছে। আর এর মধ্যেই খাস কলকাতার বুকে হদিশ মিলল  পর্নোগ্রাফি চক্রের। শুধু তাই নয়, হাতেনাতে গ্রেফতারও করা হয়েছে নীল ছবির লাস্যময়ীকে। দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত রয়েছেন নন্দিতা দত্ত, যিনি সকলের কাছে 'ন্যান্সি ভাবি' নামেই পরিচিত, কে এই মোহময়ী, চিনে নিন তাকে।
 

Riya Das | Published : Jul 30, 2021 10:19 AM IST

110
খাস কলকাতায় পর্দাফাঁস 'পর্নফিল্মের', কে এই 'ন্যান্সি ভাবি', চিনে নিন নীল ছবির লাস্যময়ীকে

রমরমিয়ে চলছিল দেহব্যবসা। এবার খাস কলকাতার বুকে হদিশ মিলল  পর্নোগ্রাফি চক্রের। শুধু তাই নয়, হাতেনাতে গ্রেফতারও করা হয়েছে নীল ছবির লাস্যময়ীকে। 
 

210

দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত রয়েছেন নন্দিতা দত্ত, যিনি সকলের কাছে 'ন্যান্সি ভাবি' নামেই পরিচিত। নতুন মডেলদেরও এই পেশায় নিয়ে আসতেন নন্দিতা দত্ত। ফেসবুকে বিজ্ঞাপন দিয়েই উঠতি মডেলদের দিয়ে এই নোংরা চক্র চালাতেন নন্দিতা। 

310

ইতিমধ্যেই বলিউড তোলপাড় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে।  পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী রাজ কুন্দ্রা ১৪ দিনের জেল হেফাজতে রয়েছে। আর এর মধ্যেই খাস কলকাতার বুকে ধরা পড়ল পর্নোগ্রাফি চক্রের।

410

প্রথমে সাধারণ শুটিং কিংবা অর্ধনগ্ন শুটিং হতো এবং তারপরই মোটা টাকার লোভ দেখিয়ে করা হতো পর্নোগ্রাফি। এবং এর সঙ্গেই জড়িয়ে রয়েছে প্রচুর মেয়েরা। তবে কলকাতার এই দেহব্যবসা হদিশ মেলে চোখ কপালে উঠেছে সকলের।
 

510

কিন্তু কে এই নন্দিতা দত্ত। অভিনেত্রী ও মডেল হিসেবে নন্দিতা পরিচিত সোশ্যাল মিডিয়ায়। ফ্যান ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া।  যার শরীরী উষ্ণতায় রাতের ঘুম উড়ে যায় পুরুষদের। এই লাস্যময়ী হলেন পুরুষদের রাতপরী। 
 

610

সোশ্যাল  মিডিয়া ফ্যানবেস ধরে রাখতে শরীরী উত্তেজনামূলক ছবি, ভিডিও হামেশাই পোস্ট করেন নন্দিতা। শুধু তাই নয়, কার লাইকের সংখ্যা দেখলেও চমকে উঠবেন এই নন্দিতাই পর্ন দুনিয়ায় ন্যান্সি ভাবি নামে পরিচিত।

710


ন্যান্সি ভাবি দীর্ঘদিন ধরেই এই দেহব্যবসার সঙ্গে জড়িত। বিভিন্ন পর্ন সিরিজেই অভিনয় করেছেন তিনি। গুগলে সার্চে ন্যান্সি ভাবি সার্চ করলেই খুলে যায় তার অ্যাডাল্ট সিরিজ। তবে ন্যান্সি ভাবি পরিচয় শুধুমাত্র যে পর্ন ফিল্মে ব্যবহার করতেন তেমনটা নয়।  নন্দিতা দত্তের ফেসবুক প্রেফাইলেও তার এই নাম জ্বলজ্বল করছে। ফেসবুকে ফলোয়ারের সংখ্যাও ২১ হাজারের বেশি।

810

অশ্লীল ছবি, নোংরা ভঙ্গিমায় ছবিতে ভর্তি তার সোশ্যাল অ্যাকাউন্ট। আর তাতে লাইক-কমেন্ট চোখে পড়ার মতো।কলকাতার অপরাধ জগতের সঙ্গেও ন্যান্সি ভাবির যোগাযোগ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। 
 

910

সম্প্রতি একটি তেলেগু ম্যাগাজিনের জন্যও মডেলিং করেছেন নন্দিতা ওরফে ন্যান্সি ভাবি। তেমনটাই বলছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। গত বুধবারই পর্ন ব়্যাকেট চালানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে নন্দিতা ও তার সঙ্গী মৈনাক ঘোষকে। ঘটনায় অভিযুক্ত অন্যান্যদেরও হদিশ চলছে।

1010

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। এবং চিত্রগ্রাহক হলেন মৈনাক ঘোষ। পুলিশ আরও জানিয়েছে, ঘন্টার পর ঘন্টা ধরে চলত এই পর্ন ছবির শুটিং। নিওফ্লিক্স ও রেডওয়াইপ টু-তে এই পর্নগুলি দেখানো হতো। এবার পুলিশের কাছে ধরা পড়েই পর্দাফাঁস হয়েছে নন্দিতা দত্ত ওরফে ন্যান্সি ভাবির।

Share this Photo Gallery
click me!
Recommended Photos