সোনায় মোড়া আইসক্রিম, এক স্কুপের দাম ৬০ হাজার টাকা

চকোলেট হোক বা ম্যাঙ্গো, স্ট্রবেরি বা বাটার স্কচ শেষ পাতে আইসক্রিম খেতে পছন্দ করেন অনেকেই। রসনার তৃপ্তিতে আইসক্রিমের জন্য ৫০ থেকে ৫০০ কি বড় জোর ১০০০ টাকাও খরচ করেন। কিন্তু, তা বলে ৬০ হাজার টাকা! এ একেবারেই অবিশ্বাস্য। অনেকেই ভাবতে পারেন যে কোথাও কেনও ভুল হচ্ছে। কিন্তু, তা একেবারেই নয়। এটা একেবারে সঠিক কথা। শুধুমাত্র আইসক্রিমের একটি স্কুপের দামই ৬০ হাজার টাকা। 

Asianet News Bangla | Published : Jul 23, 2021 8:59 AM IST / Updated: Jul 23 2021, 03:50 PM IST

16
সোনায় মোড়া আইসক্রিম, এক স্কুপের দাম ৬০ হাজার টাকা

বিশ্বের সবথেকে দামী আইসক্রিম এটি। নাম 'ব্ল্যাক ডায়মন্ড'। তবে এই আইসক্রিম খেতে হলে অবশ্য আপনাকে পাড়ি দিতে হবে দুবাইতে। সেখানে স্কুপি ক্যাফেতে এই আইসক্রিম মিলবে।

26

সম্প্রতি এই আইসক্রিমের খোঁজ দিয়েছেন ট্রাভেল ভ্লগার শেহনাজ ট্রেসুরইয়াওলা। এই আইসক্রিমে রয়েছে তাজা ভ্যানিলা বিনসের অসাধারণ স্বাদ ও ২৩ ক্যারাট ইডিবল গোল্ড! সঙ্গে রয়েছে জ্যাফরন ও ব্ল্যাক ট্রাফেলস। একটি সুন্দর ভারস্যাসে বোলে একস্কুপ এই আইসক্রিম দেওয়া হয় ক্রেতাদের। যার দাম ভারতীয় মুদ্রায় ৬০ হাজার টাকা!

36

তবে শুধুমাত্রই ৬০ হাজারের ওই সোনায় মোড়া আইসক্রিমই নয়, আরও অনেক কিছুই পাওয়া যায় এই ক্যাফেতে। সেখানে রয়েছে চারকোল আইক্রিম। তার রং পুরো কালো। আর আইসক্রিমের ঠিক উপরের দিকে সোনার পাতা লাগানো রয়েছে।

46

এছাড়া বার্গার তো অনেক খেয়েছেন, কিন্তু সোনায় মোড়া বার্গারের কথা কখনও শুনেছেন? এই রেস্তরাঁয় পাওয়া যায় সোনায় মোড়া বার্গারও। বার্গারের ঠিক উপরের দিকে রয়েছে সোনার পাতা। 

56

হরেকরকমের কফি পাওয়া যায় গোটা বিশ্বে। কোথাও কফির উপরে থাকে মোটা চকোলেটের স্তর। আবার কোথাও থাকে ক্রিম। কিন্তু, এই রেস্তরাঁয় কফির উপর দেওয়া থাকে সোনা। ২৩ ক্যারেট এডিবল গোল্ড থাকে এই কফির উপর। আবার কফির সঙ্গে মানানসই কাপে তা ক্রেতাদের পরিবেশন করা হয়। 

66

এই রেস্তরাঁয় আরও এক ধরনের আইসক্রিম পাওয়া যায়। এই আইসক্রিমের নামও চারকোল। কিন্তু, আইসক্রিমটিকে একটা রয়্যাল লুক দিতে তার উপর সোনা গুঁড়ো করে দেওয়া হয়। যা এক কথায় অনবদ্য। তবে যদি কখনও সোনা চেখে দেখার ইচ্ছে হয়ে তাহলে অন্তত একবার ঢুঁ মারতে পারেন এই রেস্তরাঁয়। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos