'লাগা ভি দিয়া পাতা ভি নেহি চলা', কোভ্যাক্সিন নেওয়ার পর প্রধানমন্ত্রীর প্রতিক্রিয়া ছিল এটাই

আবারও চকম দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার সকালেই দিল্লির এইমস হাসপাতালে গিয়ে দেশীয় প্রযুক্তিতে তৈরি করোনাভাইরাসের টিকা নিলেন তিনি। একই দেশবাসীকেও টিকা নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। 
 

Asianet News Bangla | Published : Mar 1, 2021 6:34 AM IST

16
'লাগা ভি দিয়া পাতা ভি নেহি চলা', কোভ্যাক্সিন নেওয়ার পর প্রধানমন্ত্রীর প্রতিক্রিয়া ছিল এটাই

সোমবার সকাল থেকেই শুরু হয়েছে করোনাভাইরাস টিকাকরণের দ্বিতীয় দফা। দ্বিতীয় পর্বে ৬০ বছরের বেশি বয়েস্ক ও দীর্ঘ দিন ধরে অসুস্থ থাকা  ৪৫ বছরের বেশি বয়েস্ক নাগরিকদের টিকা দেওয়ার কাজ শুরু হয়েছে। আর এদিনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টিকা নেন তিনি। 

26

বর্তমানে মোদীর বয়স ৭০ বছর। বয়েস্ক নাগরিক হিসেবেই তিনি টিকা গ্রহণ করেছেন। দেশীয় প্রযুক্তিতে তৈরি ভারত বায়োটেকের করোনা টিকা কোভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছেন বলেও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছেন। একই সঙ্গে প্রধানমন্ত্রী দেশের চিকিৎসকদেরও ভূয়সী প্রশংসা করেছেন। তিনি বলেছেন দেশের চিকিৎসক ও বিজ্ঞানীয়ে যেভাবে দ্রুততার সঙ্গে কাজ করছে তা অবশ্যই উল্লেখযোগ্য। 
 

36

নিজে টিকা নিয়ে তিনি দেশবাসীকে টিকা গ্রহণের আর্জি জানিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন ৬০ বছরের বেশি ও ৪৫ বছরের বেশি কোমর্বিডিট রোগিরা টিকা গ্রহণ করতেই পারেন।
 

46

মোদীকে টিকা দিয়েছিলেন সিস্টার পি নিবেদিতা। তিনি জানিয়েছেন ভারত বায়োটেকের করোনা টিকা কোভ্যাক্সিন দেওয়া হয়েছে মোদীকে। ২৮ দিন পরে দ্বিতীয় ডোজটি দেওয়া হবে তাঁকে। 

56

পি নিবেদিতা বলেছেন টিকা দেওয়ার পর প্রধানমন্ত্রী বলেছিলেন টিকা দেওয়া হয়েগেছে। একটুও বুধতে পারলাম না তো।  
 

66

নিবেদিতা জানিয়েছেন, তাঁরা হাসপাতালে এসে জানতে পেরেছিলেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ টিকা নিতে আসছেন। তাঁরা সংশ্লিষ্ট ঘরে পৌঁছানোর আগেই মোদী সেখানে উপস্থিত ছিলেন। তাঁরা কোথা থেকে এসেছেন জানতে চেয়েছিলেন তিনি। নানা রকম কথাও বলেছেন করোনা যোদ্ধাদের সঙ্গে। তবে টিকা নেওয়ার পর মোদী বলেছিলেন লাগা দিয়া পাতা ভি নেহি চলা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos