UP Polls 2022: উত্তরপ্রদেশের ভোটে প্রার্থী এই বিকিনি মডেল, ছবি দেখলে চোখ উঠবে কপালে

উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনকে (UP Elections 2022) ঘিরে ক্রমে বাড়ছে উত্তাপ। তবে এবারের নির্বাচনে ঝড় তুলেছেন হস্তিনাপুরে (Hastinapur) কংগ্রেস (Congress) প্রার্থী অর্চনা গৌতম (Archana Gautam)। এবারের নির্বাচনের সবথেকে গ্ল্যামারাস প্রার্থী এই অর্চনা গৌতম। নির্বাচনে প্রার্থী হতেই ভাইরাল হয়েছিল তাঁর বিকিনি পরা ছবি। বলা হচ্ছে অর্চনাকে কেউ পছন্দ করতে পারেন আবার নাও পারেন, কিন্তু উত্তরপ্রদেশ নির্বাচন ২০২২-এ তাঁকে উপেক্ষা করতে কেউ পারবেন না। 

amartya lahiri | Published : Jan 28, 2022 4:18 PM IST / Updated: Feb 08 2022, 02:21 PM IST

110
UP Polls 2022: উত্তরপ্রদেশের ভোটে প্রার্থী এই বিকিনি মডেল, ছবি দেখলে চোখ উঠবে কপালে

উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে মহিলাদের উপর জোর দিয়েছে কংগ্রস। প্রিয়াঙ্কা গান্ধীর 'লড়কি হু, লড় সকতি হু' স্লোগান বেশ জনপ্রিয় হয়েছে। আর, তাদের মহিলা প্রার্থীদের অন্যতম মুখ তাদের হস্তিনাপুর আসনের প্রার্থী অর্চনা গৌতম। 
 

210

মীরাটের হস্তিনাপুরেই জন্ম এবং বড় হওয়া অর্চনা গৌতমের। নিজের পরিশ্রম আর দক্ষতায় তামিল, তেলেগু, মালয়ালম এমনকী বলিউডি ফিল্মেও অভিনয় করেছেন। আর সেই সঙ্গে বিকিনি মডেল হিসাবে পেয়েছেন আন্তর্জাতিক খ্যাতি। 
 

310

ভোটে দাঁড়ানোর পরই তাঁর বিকিনি পরা পুরোনো ছবি ভাইরাল হয়েছে। বিকিনি মডেল কীভাবে মানুষের সেবা করবে, এমন প্রশ্ন তুলছে বিরোধী দলগুলি। এমনকী তাঁর সেই সব উষ্ণ ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি হয়েছে বিভিন্ন মিম-ও। 
 

410

তবে, বিকিনি পরা ছবি নিয়ে এতটুকু লজ্জিত নন অর্চনা। তাঁর দাবি বিকিনি পরেছিলেন মডেলিং-এর জন্য। সেটা ছিল তাঁর অন্য পেশা। তার সঙ্গে তাঁর রাজনৈতিক কেরিয়ারকে মিশিয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে, তবে তাতে লাভ হবে না। এমনই দাবি তাঁর। 
 

510

তবে, কংগ্রেস দলের মধ্যেই একাংশ সন্দিহান, হস্তিনাপুরের গ্রামীন এলাকার মানুষ আদৌ কি এক বিকিনি মডেলকে তাঁদের প্রতিনিধি হিসাবে মেনে নেবেন? অর্চনার দাবি, তিনি হস্তিনাপুরেরই মেয়ে। হস্তিনাপুরের সকল মানুষ তাঁর আত্মীয়। হস্তিনাপুর থেকে আন্তর্জাতিক স্তরে মডেলিং করার মতো সাফল্য পাওয়ার পিছনে, তাঁর পরিশ্রমটাই দেখবেন। 
 

610

এছাড়া, তাঁর দাবি, তিনি বিকিনি পরে 'মিস কসমো ওয়ার্ল্ড' প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতেছিলেন। সেখানে তিনি দেশেরই প্রতিনিধিত্ব করেছিলেন। সেরার মুকুট জিতেছিলেন দেশের হয়েই। আর সেই জন্য তিনি গর্বিত। আর, শুধু তিনি নন, প্রিয়াঙ্কা চোপরা, মানুষি চিল্লারদের মতো অনেক অভিনেত্রীই সৌন্দর্য প্রতিযোগিতার প্রয়োজনে বিকিনি পরেছেন।  
 

710

অর্চনা গৌতম জানিয়েছেন, প্রিয়াঙ্কা গান্ধীর 'লড়কি হুঁ, লড় সকতি হুঁ' স্লোগানই তাঁকে রাজনীতিতে আসার বিষয়ে উদ্বুদ্ধ করেছিল। সেই স্লোগান শুনেই তাঁর মনে হয়েছিল, তাঁরও রাজনীতিতে এসে মহিলাদের জন্য কিছু করা উচিত। আর সেই কারণেই কেন্দ্র ও রাজ্যে বিজেপির সরকার থাকা সত্ত্বেও তিনি কংগ্রেসেই যোগ দেন।
 

810

জয়ের বিষয়েও আত্মবিশ্বাসী এই অভিনেত্রী-মডেল। কারণ তিনি প্রার্থী হওয়ার আগে হস্তিনাপুরে কংগ্রেসের নামগন্ধও ছিল না। কিন্তু, তিনি প্রার্থী হতেই মানুষের মধ্যে কংগ্রেস দলকে নিয়ে, তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়েছে। মহিলাদের নিয়ে প্রিয়াঙ্কা গান্ধী যে বিষয়গুলির উত্থাপন করেছেন, তাই নিয়ে চর্চা চলছে। 
 

910

এই অবস্থায় তিনি নিজে জিতে উত্তরপ্রদেশে কংগ্রেস সরকার গঠনে সহতা করতে চান। তিনি চান, তাঁর 'প্রিয়াঙ্কা দিদি'ই এবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হোন, রাজ্যের দায়িত্ব নিন। কারণ, যোগী আদিত্যনাথের সময়ে কোনও উন্নয়নের কাজ হয়নি।
 

1010

মহাভারতের সময়ের হস্তিনাপুরের কথা তুলে অর্চনা বলেছেন, হস্তিনাপুর একসময় রাজধানী ছিল। তিনি হস্তিনাপুরকে সেই গরীমার দিনে ফিরিয়ে নিয়ে যেতে চান। তবে, নিন্দুকেরা বলছেন, বিকিনি মডেল অর্চনা হস্তিনাপুর থেকে প্রার্থী হচ্ছে জানলে পাণ্ডবরা যে কী বলতেন! 

Share this Photo Gallery
click me!
Recommended Photos