পুজোর আগেই গঙ্গা বক্ষে ভ্রমণ শুরু, ৯০ মিনিটের নস্টালজিয়া মাত্র ৩৯ টাকায়

 সাদা কালো বাংলা ছবি হোক কিংবা সৃজিতের 'দ্বিতীয় পুরুষ' গঙ্গা বক্ষে নৌকা চড়ার নস্টালজিয়া কেউ নিতে ভোলেনি। একা কিংবা দোকা সব ধরণেই মানানসই এই গঙ্গা বক্ষে ভ্রমণ। সুনীল গঙ্গোপাধ্যায়ের বহু পুরোনো একটা এমন বই পড়তে পড়তে উবু হয়ে শোওয়া নৌকার উপরে ছবি আছে। তাহলে মানে গিয়ে দাড়াল এটাই, যত জল বয়ে যাক, গঙ্গা নদী মন টানবেই। তবে এবার সুবর্ণ সুযোগ আনল পশ্চিমবঙ্গ পরিবহণ নিগম। পুজোর আগেই গঙ্গা বক্ষে ভ্রমণের বিশেষ প্রকল্প।

Asianet News Bangla | Published : Sep 28, 2020 11:26 AM IST

16
পুজোর আগেই গঙ্গা বক্ষে ভ্রমণ শুরু,  ৯০ মিনিটের নস্টালজিয়া মাত্র ৩৯ টাকায়

 সাদা কালো বাংলা ছবি হোক কিংবা সৃজিতের 'দ্বিতীয় পুরুষ' গঙ্গা বক্ষে নৌকা চড়ার নস্টালজিয়া কেউ নিতে ভোলেনি। একা কিংবা দোকা সব ধরণেই মানানসই এই গঙ্গা বক্ষে ভ্রমণ।

26

সুনীল গঙ্গোপাধ্যায়ের বহু পুরোনো একটা এমন বই পড়তে পড়তে উবু হয়ে শোওয়া নৌকার উপরে ছবি আছে। তাহলে মানে গিয়ে দাড়াল এটাই, যত জল বয়ে যাক, গঙ্গা নদী মন টানবেই। 

36

তবে এবার সুবর্ণ সুযোগ আনল পশ্চিমবঙ্গ পরিবহণ নিগম। পুজোর আগেই গঙ্গা বক্ষে ভ্রমণের বিশেষ প্রকল্প। ১ অক্টোবর থেকে শুরু এই বিশেষ প্রকল্প। 

46

কলকাতার মিলেনিয়াম পার্ক জেটি থেকে সোম থেকে শুক্র বিকেল ৪ টে থেকে ৬ টা এবং  শনি-রবি দুপুর ১২ টা থেকে ২ টো এবং বিকেল ৪ টে থেকে ৬ টা এই পরি,েবা জারি থাকবে।  

56

কলকাতার মিলেনিয়াম পার্ক জেটি থেকে সোম থেকে শুক্র বিকেল ৪ টে থেকে ৬ টা এবং  শনি-রবি দুপুর ১২ টা থেকে ২ টো এবং বিকেল ৪ টে থেকে ৬ টা এই পরিষেবা জারি থাকবে।  ৯০ মিনিটের নস্টালজিয়া মাত্র ৩৯ টাকায়।

66

তবে খাবার দাবার আলাদা করে কেনার সুযোগ থাকবে। দূরত্ব মেনেই প্রমোদতরীতে ১৫০ জন প্রতি ট্রিপে ঘুরতে পারবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos