লোকাল ট্রেন চালু হতেই জগদ্ধাত্রী পুজোয় ভিড়, অষ্টমীতে সংক্রমণ ছাড়াল সাড়ে ৪ লাখ

দুর্গা পুজো, কালী পুজোর পর জগদ্ধাত্রী পুজো। রবিবার অষ্টমী। তাই ঠাকুর দেখতে বেরিয়ে সামাজিক দূরত্ব বেশিরভাগ সময় খেয়াল থাকছে না। যেটা আচমকা সংক্রমণ বাড়ার পরে আশঙ্কা বাড়িয়েছে। রাজ্যে এই মুহূর্তে মোট আক্রান্ত ৪৫২,৭৭০ জন। তার উপর রবিবার শহর ও শহরতলিতে একলাফে পারদ নেমেছে অনেকটাই। অর্থাৎ পরিস্থিতি করোনা সংক্রমণের অনুকূলে। যা নিয়ে রীতিমত চিন্তা রয়েছে রাজ্য। শুক্রবারের স্বাস্থ্য ভবনের কোভিড বুলেটিন অনুযায়ী সংক্রমণে কী অবস্থা কলকাতা তথা রাজ্য়ের, এবার দেখে নেওয়া যাক।

Asianet News Bangla | Published : Nov 22, 2020 4:04 AM IST / Updated: Nov 22 2020, 10:40 AM IST

15
লোকাল ট্রেন চালু হতেই জগদ্ধাত্রী  পুজোয় ভিড়,  অষ্টমীতে সংক্রমণ ছাড়াল সাড়ে ৪ লাখ

রাজ্যজুড়ে চলছে জগদ্বাত্রী পুজো।। আচমকাই সংক্রমণ বাড়ল কলকাতায়। স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, বাংলায়  একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৫৩ জন এবং এর মধ্যে কলকাতায় প্রাণ হারিয়েছে ৯ জন এবং উত্তর ২৪ পরগণায় মৃত্যু বেড়ে হয়েছে ১৯  জনের। বাংলায় মোট মৃতের সংখ্যা  ৭,৯৭৬ জন। 

25


শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  একদিনে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা  ৮৮২ থেকে বেড়ে জন  ৮৯০এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা ৯৯, ০৩০ জন। 

35

 উত্তর ২৪ পরগণায় একদিনে আক্রান্ত   ৮৪২ জন। তবে সেই বরবরের মত সব জেলাকে পিছনে ফেলে করোনায় শীর্ষে কলকাতা। এদিকে একদিনে বাংলায় করোনা আক্রান্ত ৩,৬৩৯ জন। 
 

45


শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে এই অবধি মোট অ্য়াক্টিভ আক্রান্তের সংখ্য়া   ২৫ হাজার ৫৯৯ জন থেকে কমে  ২৫ হাজার  ৩৯১ জন ।
 

55


শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,  রাজ্যে একদিনে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ৭৯৪ জন।  তাই মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে দাঁড়াল  ৪১৯,৪০৩ জন। সুস্থতার হার অক্টোবারের শুরুতে ছিল  ৮৭. ৪৫ শতাংশ, নভেম্বরে তা বেড়ে  ৯২.৬৩ শতাংশে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos