উত্তরবঙ্গে আগামী ২-৩ দিন বৃষ্টির পূর্বাভাস, ওদিকে পরপর পশ্চিমী ঝঞ্ঝা উত্তর-পশ্চিম ভারতে

রবিবার কলকাতায় আকাশ পরিষ্কার। এদিনও রবিবারও পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম এবং মুর্শিদাবাদ জেলায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। দু এক জায়গায় বিক্ষিপ্তভাবে হালকা ঝোড়ো হাওয়া বইতে পারে।আগামীকাল থেকে দক্ষিণবঙ্গের আকাশ পুরোপুরি পরিষ্কার। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং সহ পার্বত্য এলাকায় বৃষ্টি চলবে আরও কয়েকদিন। ওদিকে পশ্চিমী ঝঞ্ঝা উত্তরপূর্ব ভারতের ওপর অবস্থান করছে।

Asianet News Bangla | Published : Mar 14, 2021 2:34 AM IST / Updated: Mar 14 2021, 09:49 AM IST

17
উত্তরবঙ্গে আগামী ২-৩ দিন বৃষ্টির পূর্বাভাস, ওদিকে পরপর পশ্চিমী ঝঞ্ঝা  উত্তর-পশ্চিম ভারতে

রবিবার কলকাতায়  পরিষ্কার আকাশ। তবে উত্তরবঙ্গে বৃষ্টি চলবে, বইবে ঝোড়ো হাওয়া দক্ষিণবঙ্গে।

27


এদিনও পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম এবং মুর্শিদাবাদ জেলায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা।

37


 দু এক জায়গায় বিক্ষিপ্তভাবে হালকা ঝোড়ো হাওয়া বইতে পারে।আগামীকাল থেকে দক্ষিণবঙ্গের আকাশ পুরোপুরি পরিষ্কার। 

47

উত্তরবঙ্গের দার্জিলিং কালিম্পং সহ পার্বত্য এলাকায় বৃষ্টি চলবে আরও কয়েকদিন। আগামী ২৪ ঘণ্টায় দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়িতে, বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। সঙ্গে হালকা ঝোড়ো হাওয়া বইতে পারে।

57


পশ্চিমী ঝঞ্ঝা উত্তরপূর্ব ভারতের ওপর অবস্থান করছে। এর প্রভাবে উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলিতে হালকা ঝোড়ো হাওয়া ও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস।নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে। 

67

প্রচুর বৃষ্টি হবে আগামী কয়েকদিন জম্মু কাশ্মীর লাদাখ মোজাফফরাবাদ এবং হিমাচল প্রদেশে । নতুন করে আরও একটি পশ্চিমী ঝঞ্ঝা জম্মু-কাশ্মীরে ঢুকবে মঙ্গলবার।

 

 

77

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, রবিবার আকাশ আংশিক মেঘলা।  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩০.৯ ডিগ্রি সেলসিয়ার্স। স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি নীচে।   সর্বনিম্ন তাপমাত্রা ২৪.২ ডিগ্রী ।  স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি উপরে। বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯২ শতাংশ এবং সর্বনিম্ন ৫১ শতাংশ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos