আজ মেঘলা আকাশে ভ্যাপসা গরম কলকাতায়, শহরের সর্বোচ্চ তাপমাত্রা ছুঁল ৩৬


 বৃহস্পতিবার  সারাদিন  আকাশ আংশিক মেঘলা থাকবে শহর ও শহরতলিতে। মেঘলা আকাশে বাড়তে পারে ভ্যাপসা গরম কলকাতায়। রাজ্যের তাপমাত্রা ফের স্বাভাবিকের উপরে পৌঁছেছে।  সোমবার থেকে ক্রমশ বাড়ছে তাপমাত্রা। আগামী তিন-চার দিনে ৩ থেকে ৫ ডিগ্রি তাপমাত্রা বাড়তে পারে বলে পূর্বাভাস আবহাওয়া দপ্তরের। জেলায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। 

Asianet News Bangla | Published : Mar 18, 2021 2:45 AM IST

16
আজ মেঘলা আকাশে ভ্যাপসা গরম কলকাতায়, শহরের সর্বোচ্চ তাপমাত্রা ছুঁল ৩৬

বৃহস্পতিবার  সারাদিন  আকাশ আংশিক মেঘলা থাকবে শহর ও শহরতলিতে। মেঘলা আকাশে বাড়তে পারে ভ্যাপসা গরম কলকাতায়। রাজ্যের তাপমাত্রা ফের স্বাভাবিকের উপরে পৌঁছেছে।


 

26

 
 জেলায় বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। দু এক জায়গায় বিক্ষিপ্তভাবে হালকা ঝোড়ো হাওয়া বইতে পারে। দক্ষিণবঙ্গের আকাশ পুরোপুরি পরিষ্কার। উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং সহ পার্বত্য এলাকায় বৃষ্টি চলবে আরও কয়েকদিন। 
 

36

দার্জিলিং ,কালিম্পং ,জলপাইগুড়িতে বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টির সম্ভাবনা। সঙ্গে হালকা ঝোড়ো হাওয়া বইতে পারে।কলকাতায়  পরিষ্কার আকাশ।  
 

46

পশ্চিমী ঝঞ্ঝা উত্তরপূর্ব ভারতের ওপর অবস্থান করছে। এর প্রভাবে উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলিতে হালকা ঝোড়ো হাওয়া ও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস।
 

56


নতুন করে পশ্চিমী ঝঞ্ঝা ঢুকছে। প্রচুর বৃষ্টি হবে আগামী কয়েকদিন জম্মু- কাশ্মীর, লাদাখ, মোজাফফরাবাদ এবং হিমাচল প্রদেশে । নতুন করে আরও একটি পশ্চিমী ঝঞ্ঝা জম্মু-কাশ্মীরে ঢুকবে মঙ্গলবার।

66

আবহাওয়া দফতরে খবর অনুযায়ী, বৃহস্পতিবার  শহরের সর্বোচ্চ তাপমাত্রা  ৩৬.০ ডিগ্রি সেলসিয়ার্স।  স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি উপরে। সর্বনিম্ন তাপমাত্রা ২৩.৪ ডিগ্রী ।  বাতাসে জলীয়বাষ্পের সর্বোচ্চ পরিমাণ ৯৫ শতাংশ এবং সর্বনিম্ন ২৪ শতাংশ। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos