অগ্নিমূল্য বাজারে হু হু করে কমছে সোনার দাম, জেনে নিন আজকের দর

সোনার দাম কমা বাড়া যেন লেগেই রয়েছে। কখনও মধ্যবিত্তের মুখে হাসি ফুটছে তো কখনও আবার কপালে ফুটে উঠছে চিন্তার ভাঁজ। অগ্নিমূল্য এই বাজারে সব জিনিসের দাম ক্রমশ যেন বেড়েই চলেছে। কিন্তু গত কয়েকদিনের একটানা উর্ধ্বমুখী ছিল সোনার দাম।  এবার সেই দামে ভারি পতন। একটানা পরপর তিনদিন ধরে দাম কমেছে সোনার। যা শোনার পর থেকেই সোনার দোকানে ভিড় জমছে ক্রেতাদের। জেনে নিন আজকের দর।

Riya Das | Published : Mar 14, 2020 6:54 AM IST

110
অগ্নিমূল্য বাজারে হু হু করে কমছে সোনার দাম, জেনে নিন আজকের দর
অগ্নিমূল্য বাজারে ফের একলাফে কমল সোনার দাম। একটানা তিন দিন পর পর দাম কমায় মুখে হাসি ফুটেছে মধ্যবিত্তের।
210
২২ ক্যারেট সোনার দাম অনেকটাই কমেছে। ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের আজকের দাম ৪১,৩২০টাকা।
310
২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের আজকের দাম ৪২,৭২০ টাকা।
410
এই কয়েকদিন আগে রেকর্ড দাম বেড়েছিল সোনার। যা ৪৫ হাজার টাকাও ছাড়িয়েছিল। সাধারণ মানুষের কাছে এটাই এখন সবচাইতে খুশির খবর। কারণ সোনা কিনতে গিয়েই হিমশিম অবস্থা হচ্ছে মধ্যবিত্তের।
510
সোনার দামে পতন হওয়ার পর থেকেই স্বস্তিতে রয়েছেন সাধারণ মানুষ। ২২ ক্যারেট এবং ২৪ ক্যারেট দুটোর দামে বেশ অনেকটাই পতন হয়েছে।
610
সোনার দাম কমার ফলে উচ্চবিত্ত থেকে মধ্যবিত্ত সকলেই লাভবান হচ্ছেন। এই মুহূর্তে সোনার দাম জানতে সকলেই আগ্রহী। তাদের জন্য আজকের সোনা কেনার একটা ভাল দিন।
710
আবার কখনও একলাফে সোনার দাম বেড়ে যাবে তা কে ই বা জানে। তাই আর দেরি না করে আজই গিয়ে সোনা কিনে নিন।
810
তার উপর আবার ফাল্গুন মাস শেষের পথে । আর ফাল্গুন মাস মানেই বিয়ের মরশুম। ফের মধ্যবিত্তদের মুখে হাসি ফুটিয়ে দাম কমল সোনার।
910
সোনা নিয়ে এমনিতেই চিন্তার শেষ নেই বাঙালিদের। কয়েক মাস ধরেই সোনার দাম উর্ধ্বমুখী। একলাফে বাড়ছে তো আবার কমছে। এই নিয়ে নাজহাল মধ্যবিত্ত। তবে এই তিনদিনে বেশ অনেকটাই কমেছে সোনার দাম।
1010
বিয়ের মরশুমে সোনার দাম কমা মানেই সোনায় সোহাগা ব্যাপার। মার্চ মাসে ক্রেতা , বিক্রেতা সকলের জন্যই খুশির খবর শোনাল সোনার বাজার।
Share this Photo Gallery
click me!
Recommended Photos