Father’s Day 2022: বাবাকে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? রইল ১০টি Unique Gifts আইডিয়া

প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার পালিত হয় পিতৃ দিবস বা ফাদার্স ডে। এবছর ২০ জুন পালিত হয় পিতৃদিবস। ১৯১০ সাল থেকে ১৯ জুন আমেরিকাতে পিতৃ দিবস পালিত হয়। এদিন সকলের তার বাবার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে থাকেন। সকলের জীবনে বাবার ভূমিকা অনস্বীকার্য। তার দেখানো পথে হাঁটে সন্তানরা। প্রতিটি সন্তানের সাফল্যের পিছনে বাবার ভূমিকা থাকে অনস্বীকার্য। সন্তানের কাছে বাবা বটবৃক্ষের মতো। তার ছত্রছায়াতেই বড় হয়ে ওঠে সন্তান। এবছর ফাদার্স ডে করে তুলুন একেবারে স্পেশ্যাল। বাবাকে দিন বিশেষ উপহার। রইল ১০টি গিফট আইডিয়া। জেনে নিন কী উপহার দেবেন বাবাকে। 

Sayanita Chakraborty | Published : Jun 18, 2022 5:53 AM IST

110
Father’s Day 2022: বাবাকে কী উপহার দেবেন ভেবে পাচ্ছেন না? রইল ১০টি Unique Gifts আইডিয়া

ব্লু টুথ স্পিকার উপহার দিতে পারেন বাবাকে। এটি সব বয়সের লোকেদের জন্য দরকার। বিশেষ করে আপনার বাবার যদি নিজের গাড়ি চালিয়ে কোথাও যাওয়া আসা করার অভ্যেস থাকে তাহলে এটা বেস্ট গিফট। দেরি না করে চটপট কিনে ফেলুন ব্লু টুথ স্পিকার। বিভিন্ন দামের ব্লু টুথ স্পিকার পাওয়া যায়। তাই বাজেট বুঝে কিনে ফেলুন।  

210

বাবাকে বই উপহার দিতে পারেন। তার পছন্দের লেখকের বই কিনে উপহার দিন। আপনার বাবার যদি বই পড়ার অভ্যেস থাকে, তাহলে এটি বেস্ট গিফট হবে। তাই দেরি না করে বাজেট বুঝে বই কিনে ফেলুন। 

310

Customised গিফট কিনতে পারেন। একেবারে অন্য রকম হবে উপহার। দুজনের ছবি বাঁধিয়ে উপহার দিন। কিংবা দিতে পারেন কাস্টমাইজড কাপ। এমন উপহার মন কাড়বে আপনার বাবার। তাই সময় থাকতে থাকতে প্ল্যানিং করে নিন। একে বারে অন্য রকম পরিকল্পনা করে নিন এই দিনটির জন্য। এমন উপহার দিন, যাতে মনে থাকে সেই উপহার।   

410

ফুল সব সময়ই সেরা উপহারের তালিকায় আসে। দেরি না ফুলের বুকে অর্ডার দিন। ডেলিভারির সময় রাখবেন ফাদার্স ডে-র দিন সকালে। এর সঙ্গে একটি সুন্দর চিঠি লিখুন। যেখানে থাক তার প্রতি আপনার ভালোবাসা ও শ্রদ্ধার কথা। এই চিঠি ফুলের বুকের সঙ্গে দিন। অথবা ফুলের বদলে প্ল্যান্ট দিতে পারেন। আজকাল ঘর সাজাতে অনেকেই বিভিন্ন গাছ রাখেন।    

510

শার্ট উপহার দিতে পারেন বাবাকে। তার পছন্দের রঙের ও পছন্দের ব্র্যান্ডের শার্ট কিনে উপহার দিন। এটি সুন্দর ভাবে প্যাকিং করবেন। পোশাক সব সময়ই সেরা উপহারের তালিকায় আসে। তাই দেরি না করে চটপট শপিং-এ বেরিয়ে পড়ুন। বাবার পছন্দ বুঝে পোশাক কিনে ফেলুন।    

610

ডিজিটাল গিফট উপহার দিয়ে বাবাকে চমক দিন। বাবার কী প্রয়োজন তা ঠিক করতে না পারলে ডিজিটাল গিফট দিতে পারেন। বর্তমানে এই ধরনের গিফটের চল বেড়েছে। এতে সে তার পছন্দের জিনিস কিনে নিতে পারবে। সকাল সকাল পাঠিয়ে দিন এমন ডিজিটাল গিফট। 

710

ফিটনেস ব্যান্ড উপহার দিতে পারেন বাবাকে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সকলের শরীরেই বাসা বাঁধে একাধিক রোগ। ডায়াবেটিস, হার্টের রোগ, হাইপার টেনশন থেকে কিডনির সমস্যা দেখা দেয় সকলের শরীরে। বাবার বয়স ৫০ পার করলে তাকে অবশ্যই ফিটনেস ব্যান্ড উপহার দিন। শরীর সুস্থ থাকতে হাঁটা দরকার। এই ফিটনেস ব্যান্ড তাকে শারীরিক সুস্বাস্থ্য বজায় রাখার কথা বারে বারে মনে করাবে। 

810

দিতে পারেন ওয়ালেট বা ঘড়ি। এই দুটি জিনিস সব বাবাদেরই দরকার হয়। আর সব সময় সঙ্গে রাখতে হয় ওয়ালেট ও ঘড়ি। বাবার পছন্দের ব্র্যান্ডের ঘড়ি কিংবা ওয়ালেট উপহার দিতে পারেন। এই উপহার বারে বারে আপনার কথা মনে করাবে। ফাদার্স ডে-র উপহারের মধ্যে এটি অন্যতম। 

910

ফল ও চকোলেট উপহার দিন বাবাকে। ফল সব সময়ই স্বাস্থ্যের জন্য উপকারী। তাই বাবার পছন্দের ফল কিনে একটি সুন্দর বাক্সে ভরে দিন। এবার সঙ্গে একটি ডার্ক চকোলেট দিন। ডার্ক চকোলেট শরীরের জন্য ভালো। ফলে উপহার দেওয়াও হল, সঙ্গে বাবার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখাও হল। এই উপহার স্পেশ্যাল করে তুলবে ফাদার্স ডে।   

1010

বাবার প্রয়োজনীয় কিছু উপহার দিন। বাবার কোন জিনিসের প্রয়োজন রয়েছে তা বুদ্ধি করে জেনে নিন। তা উপহার দিন বাবাকে। হতে পারে তার শেভিং কিট দরকার, হতে পারে বাড়ির কোনও জিনিস দরকার কিংবা গাড়ির কোনও সরজ্ঞাম প্রয়োজন। সেই বুঝে কিনে ফেলুন।  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos