Father’s Day 2022: শুভেচ্ছা বার্তায় থাকুক বাবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা, রইল ১০টি বার্তার হদিশ

রাত পোহালেই ফাদার্স ডে। প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার পালিত হয় পিতৃ দিবস বা ফাদার্স ডে। এবছর ১৯ জুন পালিত হয় পিতৃদিবস। ১৯১০ সাল থেকে ১৯ জুন আমেরিকাতে পিতৃ দিবস পালিত হয়। এদিন সকলের তার বাবার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে থাকেন। এবছর দিন শুরু হোক একেবারে অন্য ভাবে। দিনের শুরুতে শুভেচ্ছাবার্তা পাঠান বাবাকে। সেই শুভেচ্ছা বার্তায় থাকুক বাবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা। সকলের জীবনে বাবার ভূমিকা অনস্বীকার্য। তার দেখানো পথে হাঁটে সন্তানরা। শুভেচ্ছা বার্তায় ব্যক্ত করুন সেই কথা। পাঠাতে পারেন এই ১০ মেসেজ। দেখে নিন কী কী লিখবেন।    

Sayanita Chakraborty | Published : Jun 18, 2022 9:33 AM IST

110
Father’s Day 2022:  শুভেচ্ছা বার্তায় থাকুক বাবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা, রইল ১০টি বার্তার হদিশ

‘আমি চিরকাল তোমার হাতে হাত দিয়েই নিজেকে সবচেয়ে নিরাপদ পেয়েছি। ধন্যবাদ বাবা। সব সময় আমার পাশে থাকা জন্য। হ্যাপি ফাদার্স ডে।’ ফাদার্স ডে-তে এমন শুভেচ্ছা বার্তা লিখতে পারেন। আপনার জীবনে প্রতি মুহূর্তের সাফল্যের পিছনে আপনার বাবার ভূমিকা কতটা তা ব্যক্ত করুন মেসেজে। 

210

‘আমি ভাগ্যবান যে আমি তোমার মতো একজন পিতা পেয়েছি। যে আমায় সব সময় সহযোগীতা করে সব কাজে। ধন্যবাদ বাবা। হ্যাপি ফাদার্স ডে।’- আমরা সকলেই আমাদের মা- বাবার কাছে কৃতজ্ঞ। কৃতজ্ঞ ভগবানের কাছে, এমন মা-বাবা উপহার দেওয়ার জন্য। ফাদার্স ডে-র বিশেষ দিনে নিজের মুখে বাবাকে জানান সে কথা। পাঠান এমন মেসেজ।

310

‘আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার ভীষণ প্রিয় মানুষ, 
দুঃখ কষ্টে আমায় শক্তি যোগানোর মতো শক্ত কাঁধ তুমিই,
আনন্দে তোমাকে জড়িয়েও ধরেছি বারবার, 
তুমি আমার জীবনের আশীর্বাদ। শুভ পিতৃ দিবস।’ আপনার জীবনে একজন ভালো বন্ধুর জায়গায় কীভাবে আপনা আপনার বাবাকে বসিয়েছেন, সে কথা নিজেই জানান। পাঠান এমন বার্তা। 
 

410

‘তুমিই আমাকে চিনতে শিখিয়েছ পৃথিবী, তোমায় দেখেই বড় হয়েছি। সারা জীবন তোমার মতোই হতেই চেয়েছি, তুমিই আমার সবচেয়ে বড় আইডল। হ্যাপি ফাদার্স ডে।’ আপনি কীভাবে প্রতি পদক্ষেপে বাবার থেকে কিছু না কিছু শিখে চলেছেন তা জানান শুভেচ্ছা বার্তায়। পাঠান এমন মেসেজ। 

510

‘তুমিই আমাকে শিখিয়েছ জীবনে শক্ত থেকে কীভাবে লড়াই করে যেতে হয়। আমি তোমার কাছে চিরকৃতজ্ঞ থাকব। হ্যাপি ফাদার্স ডে।’- সকলের জীবনে বাবার ভূমিকা অনস্বীকার্য। তার দেখানো পথে হাঁটে সন্তানরা। প্রতিটি সন্তানের সাফল্যের পিছনে বাবার ভূমিকা থাকে অনস্বীকার্য। সে কথা জানান মেসেজের মাধ্যমে। দিনটি শুরু পাঠান এমন বার্তা। 

610

‘সারা জীবন ধরে তুমি আমার জন্য যা করেছ তার ঋণ কখনোই শোধ করতে পারব না। আমার সমস্ত শক্তি ও অনুপ্রেরণা তোমার থেকেই পাওয়া। হ্যাপি ফাদার্স ডে।’ সন্তানের কাছে বাবা বটবৃক্ষের মতো। তার ছত্রছায়াতেই বড় হয়ে ওঠে সন্তান। শুভেচ্ছা বার্তার মধ্য দিয়ে সে কথা জানান বাবাকে। পাঠান এই বার্তা। 

710

‘ছোটবেলায় আমি আমার বাবার সঙ্গ যেভাবে চাইতাম সেভাবে বোধ হয় আর কোনও কিছুই চাইতাম না। আর এখনো চাই না। লাভ ইউ বাবা। হ্যাপি ফাদার্স ডে।’ ফাদার্স ডে-তে পাঠান এমন বার্তা। বাবার প্রতি আপনার অনুভূতি ব্যক্ত হোক মেসেজে। শুভেচ্ছা বার্তা ভরে উঠুক ভালোবাসায়। 

810

‘সকল লড়াইয়ের সম্মুখীন হয়ে আমাদের রক্ষা করে চলেছো, তোমাকে কুর্নিশ। পিতৃ দিবসের শুভেচ্ছা।’ ফাদার্স ডে-তে পাঠান এমন বার্তা। এই কথা মন ছুঁয়ে যাবে আপনার বাবার। এই বিশেষ দিনটি হয়ে উঠুক একেবারে স্পেশ্যাল। 

910

‘তুমিই আমাকে চিনতে শিখিয়েছ পৃথিবী, তোমায় দেখেই বড় হয়েছি। সারা জীবন তোমার মতোই হতে চেয়েছি, তুমিই আমার সবচেয়ে বড় আইডল। হ্যাপি ফাদার্স ডে।’- সকাল সকাল পাঠান এই বার্তা। এবছর ফাদার্স ডে করে তুলুন একেবারে স্পেশ্যাল। বাবার প্রতি আপনার অনুভূতি ব্যক্ত করুন মেসেজ। জানান আপনি তাকে বাবা হিসেবে পেয়ে ভগবানের কাছে কতটা কৃতজ্ঞ।   

1010

‘আমার সব হাসি কান্নার মাঝেও আমাকে সাহায্য করার জন্যে। আমার পাশে থাকা জন্যে। আমায় শিক্ষা দেওয়ার জন্যে। হ্যাপি ফাদার্স ডে।’- প্রতি বছর জুন মাসের তৃতীয় রবিবার পালিত হয় পিতৃ দিবস বা ফাদার্স ডে। এবছর ১৯ জুন পালিত হয় পিতৃদিবস। এদিক সকালে বাবাকে পাঠান শুভেচ্ছা। পাঠাতে পারেন এমন মেসেজ।  

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos