ক্রিসমাস থেকে নিউ ইয়ার্স পার্টি, বলি ডিভাদের হেয়ারস্টাইলে নজর কাড়ুন 'Fashion Goals'-এ

কাউন্টডাউন শুরু। একবছরের অপেক্ষার পরই আগামীকালই বড়দিনের উৎসবে মাতোয়ারা খুদে-বড় সকলেই। এবং তার সঙ্গেই নতুন বছরের প্রস্তুতি। বড়দিন হোক কিংবা নিউ ইয়ার্স, পার্টিতে যাওয়ার জন্য চাই হটকে লুক। পোশাকের সঙ্গেই মানানসই পার্টি মুড হেয়ারস্টাইলে  মধ্যমণি হয়ে যেতে পারেন আপনিও। চোখ ধাঁধানো মেক আপ থেকে হেয়ারস্টাইলে ফ্যাশন গোলস দিতে নজর কাড়ুন বলি ডিভাদের স্টাইলিশ হেয়ারস্টাইলে।
 

Riya Das | Published : Dec 24, 2020 5:59 AM IST / Updated: Dec 24 2020, 11:33 AM IST

19
ক্রিসমাস থেকে নিউ ইয়ার্স পার্টি, বলি ডিভাদের হেয়ারস্টাইলে নজর কাড়ুন 'Fashion Goals'-এ

ক্রিসমাস হোক কিংবা নিউ ইয়ার্স পার্টি, চোখ ধাঁধানো মেক আপ থেকে হেয়ারস্টাইল সবেতেই চাই নতুনত্বের ছোঁয়া। ফ্যাশন গোলস দিতে নজর কাড়ুন অনুষ্কার ওয়েভ হেয়ারস্টাইলে।

29

করোনা পরিস্থিতিতে উৎসবের রং ফিকে হলেও পার্টি কমবেশি ফিক্সড হয়ে গেছে সকলের। পার্টির মধ্যমণি হতে গেলে অফ শোল্ডারের সঙ্গে পনি টেইল করে নিলেই প্রিয়ঙ্কার মতো লুক পেয়ে যাবেন অনায়াসে। 

39

নিউ ইয়ার্সের শাড়ি ফ্যাশনে অনায়াসেই ট্রাই করতে পারেন দীপিকার এই হেয়ারস্টাইল।

49


পার্টি মুড অন। ক্রিসমাসে রেড হট লুকে বাজিমাত করতে ক্যাজুয়াল পোশাকের সঙ্গে ছিমছাম হেয়ারস্টাইল বার্বি লুকে নজর কাড়তে পারেন সোনমের মতোই।

59

সাদামাটা লুকে গ্লো আনতে করিনা কাপুর অনেকেরই ফ্যাশন আইকন। ক্লাসিক ব্লো আউট টেক্সচার হেয়ারস্টাইল পার্টির জন্য একদম পারফেক্ট।

69

ল্যাহেঙ্গার ফ্যাশনে আলিয়ার এই হেয়রাস্টাইল পার্টিতে সকলের চেয়ে বেশি নজর কাড়বে আপনাকে।

79

সাইড পার্টে পুরো চুল নিয়ে ক্লিপ, সঙ্গে শর্ট  ড্রেস। নিউ ইয়ার্স পার্টি ফ্যাশনে সকলের নজর কাড়বে অনন্যা পান্ডের মতো এই লুক।

89

হালকা ওয়েভ চুল পেতে ক্রিসমাসে অনায়াসেই ট্রাই করতে পারেন কৃতি শ্যাননের এই হেয়ারস্টাইল।

99


পুল পার্টিতে সারা আলি খানের মতো হেয়ারস্টাইলই আপনাকে পার্টির মধ্য়মণি করে তুলবে অনায়াসেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos