এপ্রিল ফুলে মজা করুন বন্ধুদের সঙ্গে, রইল সেরা ১০ প্রাঙ্ক আইডিয়া

প্রতি বছর এপ্রিলের প্রথম দিনটিকে 'এপ্রিল ফুল দিবস' হিসেবে পালন করা হয়। এই বিশেষ দিনে মানুষ হাসে, ঠাট্টা করে এবং একে অপরের সঙ্গে হাসাহাসি করে। আর সামনের মানুষটাও কিছু মনে করে না। আপনিও যদি এই দিনে মজার জোকস পাঠিয়ে আপনার বন্ধুদের হাসাতে চান তাহলে এই উপায়গুলো অবলম্বন করতে পারেন

deblina dey | Published : Mar 31, 2022 10:55 AM IST

110
এপ্রিল ফুলে মজা করুন বন্ধুদের সঙ্গে, রইল সেরা ১০ প্রাঙ্ক আইডিয়া

ব্যস্ত জীবনের কারণে, মানুষ যখন বাস্তব জীবনে হাসতে ও মজা করতে ভুলে যায়, তখন এপ্রিলের প্রথম দিনটি আপনাকে খুশি হওয়ার এই সুবাধাটা দেয়। হ্যাঁ, প্রতি বছর এপ্রিলের প্রথম দিনটিকে 'এপ্রিল ফুল দিবস' হিসেবে পালন করা হয়। এই বিশেষ দিনে মানুষ হাসে, ঠাট্টা করে এবং একে অপরের সঙ্গে হাসাহাসি করে। আর সামনের মানুষটাও কিছু মনে করে না। আপনিও যদি এই দিনে মজার জোকস পাঠিয়ে আপনার বন্ধুদের হাসাতে চান তাহলে এই উপায়গুলো অবলম্বন করতে পারেন।

210

অনুগ্রহ করে বিবাহিত পুরুষদের এপ্রিল ফুল বানাবেন না কারণ তার শ্বশুরবাড়ির লোকেরা ইতিমধ্যেই এই বিশেষ কাজটি করে ফেলেছে...

310

আপনি নেইলপলিশ দিয়ে সাবানটি পুরোপুরি রঙ করতে পারেন এবং ওয়াশরুমে রেখে দিতে পারেন। মনে রাখবেন এটি করলে সাবান থেকে কখনই ফেনা বেরোবে না যতক্ষণ না নেইলপলিশ উঠে যাচ্ছে।

410

আরশোলা দেখলে অনেকেই ভয় পান। এই সুবিধা গ্রহণ করে, আপনি কাগজ থেকে কিছু আরশোলা আকারের পোকামাকড়ও কেটে ফেলতে পারেন। এবার তাদেরকে প্রদীপের ভিতর এমনভাবে আটকে দিন যেন ভেতর থেকে তাদের ছায়া দেখা যায়।

510

অফিস এয়ার ফ্রেশনারের পরিবর্তে, আপনি দুর্গন্ধযুক্ত বা চিংড়ির গন্ধযুক্ত স্প্রে রাখতে পারেন। এটি স্প্রে করার সঙ্গে সঙ্গে, হাওয়ায় সতেজতার পরিবর্তে, গন্ধ দ্রবীভূত হবে এবং সবাইকে বোকা বানাতে সক্ষম হবে।

610

আপনি এরকম একটি প্র্যাঙ্কের জন্য অরিওর বিস্কুটও ব্যবহার করতে পারেন। এটি খুলুন এবং এর ক্রিম অংশে টুথপেস্ট পূরণ করুন। ব্যাস ভাই বোন বা বন্ধুদের জন্য উপযুক্ত।

710

কম্পিউটারের মাউসের পেছনে স্টিকার লাগিয়ে দিলে মাউস কাজ করা বন্ধ করে দেবে। যখন তারা সিস্টেমে কাজ করার জন্য মাউস ব্যবহার করতে যাবে, তখন মাউস আর কাজ করা বন্ধ করে দেবে। আপনি দূর থেকে এই দৃশ্য উপভোগ করতে পারবেন।

810

আপনি যার সঙ্গে মজা করতে চান তার ফোন নিন এবং তাদের হোমপেজের একটি স্ক্রিনশট নিন। তাদের ফোনের হোমপেজ থেকে সমস্ত অ্যাপ সরান এবং স্ক্রিনশটটি তার ওয়ালপেপারে সেট করুন। যখন তারা বার্তা এবং অন্যান্য সমস্ত অ্যাপ খুলতে তাদের ফোন স্পর্শ করতে চায়, তখন কিছুই কাজ করবে না এবং তারা তাদের ফোনে হতাশ এবং রেগে যাবেন।

910

চিনি ও ফুড কালার দিয়ে নকল পিঁপড়া বানিয়ে খাবারের প্লেটে রেখ দিন, তারপর আপনার সন্তানের মধ্যাহ্নভোজে এঘুলি ছিটিয়ে দিন। আপনি তাদের বিস্ময় দেখতে পারবেন, আর তা ক্যামেরা বন্দী করতে অন্য কারও সাহায্য নিতে পারেন।

1010

একদিনের জন্য রান্নাঘর বরকে ছেড়ে দিন। আর লবন ও চিনির কৌটো বদলে দিন। আলাদা করে কিছু খাবারের জোগার করেই রাখুন, তারপর দেখতে পাবেন কি পরিস্থিতি হয়।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos