রাখির উপহারে ভুলেও দেবেন না এই জিনিসগুলি, মুহূর্তে ভাঙন ধরবে ভাই-বোনের সম্পর্কে

সারা দেশজুড়ে মহা সমারোহে এই রাখি বন্ধন উৎসব পালিত হয়। কিন্তু করোনার আবহে এই বছরে  উৎসবের রং ফিকে । রাখি ও ভাইফোঁটা মানেই রকমারি গিফটের পালা। ভাই-বোনেদের উপহার দিয়ে সারপ্রাইজ দেওয়ার এটাই সেরা সময়। উপহার তো কিনবেন, কিন্তু জানেন কি রাখির এই শুভ বন্ধন উৎসবে উপহার হিসেবে এই  জিনিসগুলি ভাই-বোনেদের দেওয়া নেওয়া  একেবারেই ঠিক নয়। তাহলে মুহূর্তেই চিড় ধরবে ভাই-বোনের সম্পর্কে।

Riya Das | Published : Aug 20, 2021 5:04 AM IST

15
রাখির উপহারে ভুলেও দেবেন না এই জিনিসগুলি, মুহূর্তে ভাঙন ধরবে ভাই-বোনের  সম্পর্কে
অনেকেই আছেন যারা অ্যাকোরিয়াম ভালবাসেন। ভালবাসলেই তা দিতে হবে এমনটা নয়। কিন্তু ভাই-বোনেরা উপহার হিসাবে কখনওই এই জিনিস দেওয়া নেওয়া করবেন না। তাতেও সম্পর্কে ভাঙন ধরতে পারে।
25
রুমাল এবং তোয়ালে অত্যন্ত প্রয়োজনীয় জিনিস। কথাই আছে রুমাল দিলে সম্পর্ক নষ্ট হয়। তাই ভুল করেও কেউ কাউকে তা রাখির উপহারে তা কখনওই দেবেন না। তাতে দুজনের বিবাদ আরও বাড়তে পারে। এমনকী সম্পর্কেও চিড় ধরতে পারে ।
35
অনেকেই ঠাকুরের মূর্তি ভালবাসেন। তাই বলে ঠাকুরের মূর্তি উপহার দেবেন না। যিনি উপহার নিচ্ছেন তিনি যদি সঠিকভাবে ওই ঠাকুরের সেবা করতে না পারেন, তাহলে উভয়েরই চরম ক্ষতি হতে পারে। তাই ভুল করেও এই ধরনের জিনিস উপহার না দেওয়াই ভাল।
45
আপনার বোন কিংবা ভাইয়ের লেখায় প্রতি প্রবল আগ্রহ রয়েছে। সময় পেলেন গল্প, কবিতা লেখেন। কিন্তু রাখি উৎসবে ভুলেও পেন উপহার দেবেন না। অনেকেই বলে তাতে তার দক্ষতার অবনমন হতে পারে।
55
রাখি বন্ধন উৎসবে কোনও ধারালো জাতীয় ছুরি বা তরোয়াল উপহার দেবেন না । তাতে যিনি উপহার নিচ্ছেন তার মধ্যে নেতিবাচক শক্তি কাজ করতে পারে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos