অটুট থাকুক বন্ধুত্ব, Friendship Day-র শুভেচ্ছা বার্তায় থাক এমন কথা, রইল ১০টি সেরা বার্তা

দুঃখের সময় হোক কিংবা আনন্দের সময় অথবা মন খারাপের দুপুরে কিংবা পরীক্ষার আগের দিন রাতে- একজন প্রকৃত বন্ধুকে সব সময় পাশে পাওয়া যায়। বন্ধুত্বের সম্পর্কটা হয়তো এমনটাই। কখনও কোনও বিপদের সময় হোক কিংবা আনন্দের সময় কিংবা কোনও সিদ্ধান্ত নিতে- সকলেই একজন বন্ধুকে খোঁজেন। এই বন্ধুত্বের জন্য আলাদা একদিন হয় না। বন্ধুদের দিন বছরের সব দিনগুলো। তাও একটি বিশেষ দিন রয়েছে বন্ধুত্ব উদযাপনের জন্য। তা হল ফেন্ডশিপ ডে। এই দিন সকাল সকাল শুভেচ্ছা জানান আপনার বন্ধুকে। তাকে বন্ধু হিসেবে পেয়ে আপিন কতটা ধন্য তা জানাতে ভুলবেন না। দেখে নিন কী লিখবেন মেসেজে। রইল বন্ধুত্ব দিবসের শুভেচ্ছা বার্তার হদিশ।    

Sayanita Chakraborty | / Updated: Jul 29 2022, 10:00 PM IST

110
অটুট থাকুক বন্ধুত্ব, Friendship Day-র শুভেচ্ছা বার্তায় থাক এমন কথা, রইল ১০টি সেরা বার্তা

সত্যি কারের বন্ধুর সন্ধান পাওয়া যায় না। তাকে অর্জন করতে হয়। বন্ধুত্ব আমার পক্ষে সবচেয়ে মূল্যবান জিনিস। কারণ আমি এটি অর্জন করেছি। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে। - প্রিয় বন্ধুকে পাঠাতে পারেন এই শুভেচ্ছা বার্তা। শুভেচ্ছা বার্তায় জানান আপনার জীবনে তার গুরুত্ব কতটা। এই মেসেজ মন কাড়বে তার।

210

শুভ বন্ধুত্ব দিবস। আমি তোমার ভালোবাসা, দয়া ও সমর্থনে কৃতজ্ঞ। বন্ধু আমার জীবনের অংশ হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। - একটি বিশেষ দিন রয়েছে বন্ধুত্ব উদযাপনের জন্য। তা হল ফেন্ডশিপ ডে। এই দিন সকাল সকাল শুভেচ্ছা জানান আপনার বন্ধুকে। আর সেই মেসেজে লিখতে পারেন এমন বার্তা। 

310

বন্ধুরা আকাশের তারার মতো। তুমি সর্বদা তাদের লক্ষ্য নাও করতে পারো। তবে, তারা সর্বদা তোমায় নজরে রাখবে। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে।– এভাবেই শুভেচ্ছা জানাতে পারেন প্রিয় বন্ধুকে। সকাল সকাল তাঁকে শুভেচ্ছা জানান। আপনার শুভেচ্ছা বার্তায় প্রকাশ পাক আপনার মনের কথা। 

410

কিছু লোক আমাদের জীবনে এত বিশেষ যে, তাদের ছাড়া পুরো মহাবিশ্ব কঠিন। শুভ বন্ধুত্ব দিবস, আমার বন্ধু। -  কোনও বিপদের সময় হোক কিংবা আনন্দের সময় কিংবা কোনও সিদ্ধান্ত নিতে- সকলেই একজন বন্ধুকে খোঁজেন। বন্ধুর সঙ্গে পরামর্শ করে অনেকে উদ্ধার পান সঠিন পরিস্থিতি থেকে। সেই বন্ধুকে ফেন্ডশিপ ডে-তে জানান বিশেষ বার্তা।

510

রাগ, দুঃখ, ভালোবাসা নিয়েই হয় বন্ধুত্ব। বন্ধুত্ব মানে কোনও একটি সম্পর্ক নয়। বরং, তা এক বিশাল ক্ষেত্রে। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে।- এই বন্ধুত্বের জন্য আলাদা একদিন হয় না। বন্ধুদের দিন বছরের সব দিনগুলো। তাও একটি বিশেষ দিন রয়েছে বন্ধুত্ব উদযাপনের জন্য। এই দিনে পাঠাতে পারেন এমন বার্তা। 

610

বন্ধুত্ব এক মূল্যবোধ উপহার। যাকে কোনও দাম বা অর্থ দিয়ে বিচার করা যায় না। শুভ বন্ধুত্ব দিবস।- দুঃখের সময় হোক কিংবা আনন্দের সময় অথবা মন খারাপের দুপুরে কিংবা পরীক্ষার আগের দিন রাতে- একজন প্রকৃত বন্ধুকে সব সময় পাশে পাওয়া যায়। বন্ধুত্বের সম্পর্কটা হয়তো এমনটাই। সেই বন্ধুকে বন্ধুত্ব দিবসে পাঠান এই বার্তা।  

710

বন্ধুত্ব দিবস উদযাপনের ধারণা হল জাতি, ভাষা ও সংস্কৃতির পার্থক্য থাকা সত্ত্বেও মানুষের মধ্যে দূরত্ব দূর করা। অভিবাদন, শুভেচ্ছা জানানো। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে। - এই বার্তা পাঠিয়ে দিন আপনার প্রিয় বন্ধুকে। আপনাদের বন্ধুত্ব এই বিশেষ দিনে পাক অন্য মাত্রা। দিনের শুরু হোক বিশেষ ভাবে। পাঠান এই বার্তা।   

810

প্রতি বছর ৩০ জুলাই সারা বিশ্বে আন্তর্জাতিক বন্ধুত্ব দিবস পালিত হয়। এই দিনটির উদ্দেশ্য বন্ধুত্ব উদযাপন করার পাশাপাশি নতুন লোকেদের সঙ্গে দেখা করা। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে।– দিনটি সব বন্ধুদের জন্য খুবই স্পেশ্যাল। আপনার বন্ধুকেও এই দিন স্পেশ্যাল ফিল করান। পাঠান এই বার্তা। মন কাড়বে আপনার বন্ধুটির। 

910

অবসর সময় কাটাতে কেউ বন্ধুকে খোঁজে না। বরং,বন্ধুদের সঙ্গে থাকতে সময় খুঁজি সকলে। হ্যাপি ফ্রেন্ডশিপ ডে।– আপনার প্রিয় বন্ধুকে পাঠান এই বার্তা। মেসেজে প্রকাশ পাক তার প্রতি আপনার অনুভূতি। দিনটি একেবারে অন্য ভাবে উদযাপন করুন। অন্য ভাবে কাটান এবছরের ফ্রেন্ডশিপ ডে।   

1010

এটি একটি সুন্দর বন্ধন। যা ছাড়া জীবন বিরক্তিকর ও নিস্তেজ বলে মনে হয়। বন্ধুত্ব মানসিক চাপ, আত্মসম্মানকে শক্তিশালী করতে ও নিজের সম্পর্কের অনুভূতি তৈরি করতে সাহায্য করে থাকে। - এই বার্তা পাঠান প্রিয় বন্ধুকে। আপনার বার্তা মন কাড়বে তাঁর। আগামীকাল পাঠিয়ে ফেলুন এই মেসেজ।  

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos