বিশ্ব চুম্বন দিবসে মন কাড়ুক আপনার পাঠানো শুভেচ্ছা বার্তা, দেখে নিন কী লিখবেন

পালিত হচ্ছে বিশ্ব চুম্বন দিবস। ২০০০ সাল থেকে বিটেনে শুরু হয়েছিল কিসিং ডে সেলিব্রেশন। তারপর তা সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। ঠোঁটে ঠোঁট লাগিয়ে ভালোবাসা মানুষকে মনের অনুভূতি জানাতেই দিনটি পালিত হয়। তবে, বিশ্ব কিসিং ডে শুধু প্রেমিক-প্রেমিকার দিন নয়। এই দিন সবার জন্য। বাবা-মায়ের স্নেহভরা চুম্বন, ভালোবোনের দুষ্টুমি ভরা চুম্বন- আজ সবার দিন। তাই আজ সকাল সকাল সকলকে পাঠিয়ে দিন বিশ্ব চুম্বন দিবসের শুভেচ্ছা বার্তা। মেসেজে প্রকাশ পাক আপনার মনের অনুভূতি। জেনে নিন কেমন বার্তা পাঠাবেন আজকের দিনে। রইল ১০টি শুভেচ্ছা বার্তার হদিশ। 

Sayanita Chakraborty | Published : Jul 6, 2022 5:26 AM IST

110
বিশ্ব চুম্বন দিবসে মন কাড়ুক আপনার পাঠানো শুভেচ্ছা বার্তা, দেখে নিন কী লিখবেন

একে অপরের প্রতি ভালোবাসা প্রকাশ করার জন্য অনেক উপায় আছে। কিন্তু, এই দিনে আমি চুম্বন দিয়ে সব কিছু নতুন ভাবে শুরু করতে চাই। রইল আন্তর্জাতিক চুম্বন দিবসের শুভেচ্ছা।-  ২০০০ সাল থেকে বিটেনে শুরু হয়েছিল কিসিং ডে সেলিব্রেশন। তারপর তা সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। ঠোঁটে ঠোঁট লাগিয়ে ভালোবাসা মানুষকে মনের অনুভূতি জানাতেই দিনটি পালিত হয়। 

210

জীবন খুবই সংক্ষিপ্ত। এটিকে বিশেষ করে তুলতে তুম্বন করা আবশ্যক। জানাই আন্তর্জাতিক চুম্বন দিবসের শুভেচ্ছা।  আজ সকলকে পাঠিয়ে দিন বিশ্ব চুম্বন দিবসের শুভেচ্ছা বার্তা। মেসেজে প্রকাশ পাক আপনার মনের অনুভূতি। বিশ্ব চুম্বন দিবসে সম্পর্ক পাক আলাদা মাত্রা। একেবারে অন্য ভাবে পালন করুন আন্তর্জাতিক চুম্বন দিবস। 

310

যখন আমার মনের অনুভূতি প্রকাশের জন্য শব্দ খুঁজে পেতে ব্যর্থ হই, তখন একটি চুম্বন সব কথা বলে দেয়। রইল আন্তর্জাতিক চুম্বন দিবসের শুভেচ্ছা। শুভ বিশ্ব চুম্বন দিবস। - তবে, বিশ্ব কিসিং ডে শুধু প্রেমিক-প্রেমিকার দিন নয়। এই দিন সবার জন্য। বাবা-মায়ের স্নেহভরা চুম্বন, ভালোবোনের দুষ্টুমি ভরা চুম্বন- আজ সবার দিন।

410

পৃথিবীর যে কোনও মিষ্টি খাবারের থেকে তোমার চুমু সব থেকে মিষ্টি। আমি সেই মিষ্টি স্বাদের অনুরাগী। জানাই আন্তর্জাতিক চুম্বন দিবসের শুভেচ্ছা।- ঠোঁটে ঠোঁট লাগিয়ে ভালোবাসা মানুষকে মনের অনুভূতি জানাতেই দিনটি পালিত হয়। তবে, বিশ্ব কিসিং ডে শুধু প্রেমিক-প্রেমিকার দিন নয়। এই দিনটি পালন করতে পারেন সকলে।     

510

তোমার কপালে দেওয়া একটা চুম্বন হল তোমাকে বলার উপায় যে তুমি আমার সবচেয়ে বিশেষ বন্ধু। তোমাকে জানাই আন্তর্জাতিক চুম্বন দিবসের শুভেচ্ছা। - দাঁতের ক্ষয় থেকে বাঁচতে ও হার্ট ভালো রাখতে নিয়মিত চুমু খান। কিস করতে বজায় থাকবে শারীরিক সুস্থতা। নানা রোগ থেকে মুক্তি মিলতে পারে একটি চুম্বনের গুণে।     

610

চুম্বন হল আত্মা থেকে আত্মা, হৃদয় থেকে হৃদয়ের সংযোগ। আর আন্তর্জাতিক চুম্বন দিবস হল ভালোবাসা সঙ্গে সংযোগ করার দিন।– আজ পাঠান এই বার্তা। আপনার মনে অনুভূতি ব্যক্ত করুন এই মেসেজ দিয়ে। ভালোবাসা মানুষকে জানান আপনার জীবনে তার ভূমিকা কতটা। দিনটি শুরু করুন একেবারে অন্য রকম ভাবে।  

710

পাশে থাকার জন্য তোমাকে জানাই কৃতজ্ঞতা। অনেক ভালোবাসা ও চুমু রইল তোমার জন্য। হ্যাপি ইন্টারন্যাশনল কিসিং ডে।– জীবনের কঠিন পরিস্থিতিতে যে পাশে থাকে সেই আসল বন্ধু। আজ সেই বন্ধুতে পাঠান ভালোবাসার মেসেজ। বিশ্ব চুম্বন দিবসে, আপনার শুভেচ্ছা বার্তায় প্রকাশ পাক তার প্রতি অনুভূতি।  

810

চুম্বন হল প্রেম, উষ্ণতা ও স্নেহের সাথে মিশ্রিত একটি জাদুকারী সূত্র এবং প্রতিটি আত্মাকে চালিত করার জন্য একটি প্রয়োজন। শুভ আন্তর্জাতিক চুম্বন দিবস। - শুধু ঠোঁটে ঠোঁটে স্পর্শ নয়, কপালে, হাতে এমনকী গালে চুম্বন খাওয়ার রয়েছে আলাদা মানে। কোনওটি স্নেহের প্রকাশ, কোনওটি ভালোবাসার প্রকাশ তো কোনওটি আবেগের প্রকাশ।

910

চুম্বন আমাদের একে অপরের সঙ্গে বারে বারে প্রেমে পড়তে বাধ্য করে। চলো আজ তৈরি করি নতুন স্মৃতি। শুভ আন্তর্জাতিক চুম্বন দিবস।– আজ সকাল প্রেমিক যুগল ব্যস্ত ভালোবাসা ব্যক্ত করতে। কারণ দিনটি ওয়ার্ল্ড কিসিং ডে বা বিশ্ব চুম্বন দিবস। আপনিও পাঠান আজ এই বার্তা। এতে প্রকাশ পাবেন আপনার মনের অনুভূতি। 

1010

রইল আন্তর্জাতিক চুম্বন দিবসের শুভেচ্ছা। আমাদের চুম্বনেই ভালোবাসা পাক নতুন পথ। - ভালোবাসা ব্যক্ত করা ছাড়াও শরীর সুস্থ রাখতে চুম্বন খেতে পারেন। বর্তমানে মানসিক অবসাদ নতুন বিষয় নয়। বর্তমানে অধিকাংশই মানসিক চাপে ভুগছেন। এই মানসিক চাপ বা মানসিক অবসাদ থেকে মুক্তি মেলে একটি কিসে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos