দোল উৎসবে প্রিয়জনকে জানান শুভেচ্ছা, রইল উৎসবের সেরা বার্তার তালিকা

বসন্ত উৎসব, দোল, হোলি ভিন্ন নাম হলেও এই একটি মাত্র উৎসবে মেতে ওঠে গোটা দেশ। বর্ণ বিদ্বেশ ভুলে এদিন পরকে আপন করার দিন। নানা রঙে সেজে ওঠা প্রকৃতির সঙ্গে নিজেদের খাপ খাইয়ে নেওয়ার জন্য এদিনের এই অসীম আনন্দ এড়িয়ে যেতে চান না কেউই। ছোট থেকে বড় এদিন যেন সকলের কাছে এক অপার সুখ সাগরে ভেসে যাওয়ার এক মধুর ক্ষণ। তাই সব কিছু ভুলে আপন-জনদের পাঠান দোলের শুভেচ্ছা বার্তা। 

deblina dey | Published : Mar 28, 2021 5:50 AM IST

18
দোল উৎসবে প্রিয়জনকে জানান শুভেচ্ছা, রইল উৎসবের সেরা বার্তার তালিকা

দোলে রামধনুর মতো রঙিন হোক তোমার দিন। আজ আনন্দের রঙে ভেসে যাক এই উৎসব। ভালো থেকো সুস্থ থেকো। বসন্ত উৎসবের শুভেচ্ছা।

28

তোমার ছোঁয়ায় আমার জীবন হয়ে উঠেছে রঙিন। এমনই রঙিন থাক আমাদের প্রতিটি দিন। রঙের উৎসবে তোমাকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা। 

38

দোল উৎসবের অনেক শুভেচ্ছা। তোমার জীবন হয়ে উঠুক অনেক রঙীন। সমস্ত কিছু ভুলে আজে রঙের আনন্দে মেতে ওঠো। শুভ দোল উৎসব।

48

ঈশ্বরের কাছে কামনা করি পরিবারকে সঙ্গে নিয়েই তোমার জীবন হয়ে উঠুক আরও রঙিন। তুমি ও তোমার পরিবারের সকলের জন্য দোলের উৎসবের অনেক শুভেচ্ছা।

58

দোল হোক বা হোলি এই উৎসবের মাহাত্ম্য কিন্তু মিলনে। দূরে থাকলেও আজ মনে মনে রঙ দিলাম তোমায়। জানাই দোল উৎসবের আন্তরিক শুঙেচ্ছা। ভালো থেকো বন্ধু।

68

তোমাকে দিয়েই শুরু হবে আমার দোল খেলা। তোমাকেই প্রথম রঙ দিতে চাই। অপেক্ষায় রইলাম... দোল উৎসবের শুভেচ্ছা।

78

তোমার মনের রঙিন পাতায় চিরকাল অমলিন থাক আমাদের বন্ধুত্ব। দোল উৎসবের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। বসন্তের ছোঁয়ায় আমাদের মন থাক চির সবুজ। হ্যাপি হোলি

88

আশা করি দোলের প্রতিটি রঙ এর মতো তোমার জীবনের প্রতিটি দিন আরও রঙিন হয়ে উঠুক। তোমার দোল এবং বসন্ত উৎসব কাটুক আনন্দে। বসন্ত উৎসব উপলক্ষে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos