করোনায় আক্রান্ত হয়েছেন, স্মার্টফোনেই মিলবে সঠিক উত্তর

করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা বিশ্বকে।  আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । এহেন পরিস্থিতিতে মাস্ক, স্যানিটাইজারেই ভরসা রেখেছেন প্রত্যেকে। মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । আতঙ্ক নয়, সতর্ক থাকুন। দেশজুড়েই এই বার্তা দেওয়া হচ্ছে সরকারের তরফ থেকে।  সামান্য সর্দি-কাশি হলেই ভাবছেন করোনার থাবা বসিয়েছে আপনার জীবনে। এই দুশ্চিন্তা থেকেই মুক্তির উপায় মিলবে আপনার স্মার্টফোনে। বাড়িতে বসেই নিজের স্মার্টফোনে পেয়ে যাবেন করোনা সংক্রান্ত যাবতীয় খবর। জেনে নিন কীভাবে।

Riya Das | Published : Mar 25, 2020 10:49 AM IST / Updated: Mar 25 2020, 04:24 PM IST

110
করোনায় আক্রান্ত হয়েছেন, স্মার্টফোনেই মিলবে সঠিক উত্তর
জিও নিয়ে আসল এক আকর্ষণীয় সুবিধা, যা থেকেই জানতে পারবেন আপনি করোনায় আক্রান্ত কিনা।
210
গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে করোনা ভাইরাস সিম্পটম চেকার নিয়ে এসেছে জিও।
310
বাড়ির বাইরে গিয়ে নয়, ঘরের মধ্যে বসেই মারণ রোগের উপসর্গ বুঝে নিতে পারবেন।
410
রিল্যায়েন্স জিও-র মাই জিও অ্যাপ থেকে জানা যাবে এই সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি।
510
শুধু করোনাই নয়, ওয়ার্ক ফ্রম হোম নিয়ে যাবতীয় নানা পরামর্শ পেয়ে যাবেন।
610
মাই জিও অ্যাপের হোম পেজে গিয়ে একটি ব্যানার দেখতে পাবেন। সেখান থেকেই করোনা ভাইরাস সিম্পটম চেকার -এ গিয়ে আপনি সমস্তটাই জানতে পারবেন।
710
আর যদি এমন ব্যানার দেখতে না পান তাহলে হোম পেজের উপরে গিয়ে বাঁ দিকের মেনু থেকে নিউ করোনা ভাইরাস ইনফো অ্যান্ড টুলস অপশনটি ক্লিক করুন।
810
কীভাবে বাড়ি বসেই অনলাইনে মেডিক্যাল সাহায্য পাবেন, পরীক্ষা কেন্দ্রের তালিকা, করোনা ভাইরাস কতটা প্রভাব বিস্তার করেছে এই সংক্রান্ত যাবতীয় তথ্য পেয়ে যাবেন।
910
অ্যাপের মধ্যেই একগুচ্ছ প্রশ্নের মাধ্যমেই আপনি জেনে যাবেন করোনায় আক্রান্ত কিনা। সবকটি উত্তর পাওয়ার পরই আপনি জেনে যাবেন আপনার সুস্থ নাকি অসুস্থ।
1010
তার আর দেরি না করে মাই জিও অ্যাপ ডাউনলোড করে নিজের মনের সন্দেহ দূর করে নিন। আর নিজে একা নন, পরিবারের লোকেদেরটাও অনায়াসেই জেনে নিতে পারবেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos