শাড়ি পরেও হয় বডি বিল্ডিং, দেখিয়ে দিলেন শিলিগুড়ির স্বর্ণালি, সেরা ১৫ ছবি

শিলিগুড়ির মেয়ে স্বর্ণালি। পুরো নাম স্বর্ণালি সাহা। বর্তমানে পুনে নিবাসী। ইঞ্জিনিয়ার স্বর্ণালি-র অবশ্য পেশাটা বদলে ফেলেছেন। এখন তাঁর একমাত্র ভালোবাসা এবং পেশা বডি বিল্ডিং। ফিটনেস ট্রেনার হিসাবে ইতিমধ্যেই নেটদুনিয়ায় নাম করেছেন স্বর্ণালি। ইউটিউবে হটকেকের মতো বিকোচ্ছে তাঁর বডি বিল্ডিং-এর ভিডিও। এখানে রইল স্বর্ণালি শরীর চর্চার ১৫টি মুহূর্ত। 
 

Asianet News Bangla | Published : Dec 2, 2019 12:24 PM IST / Updated: Dec 02 2019, 06:26 PM IST

115
শাড়ি পরেও হয় বডি বিল্ডিং, দেখিয়ে দিলেন শিলিগুড়ির স্বর্ণালি, সেরা ১৫ ছবি
শিলিগুড়ির সেন্ট জন হাইস্কুলের ছাত্রী ছিলেন স্বর্ণালি। সেখান থেকেই পড়তে আসা ভূবনেশ্বরের কলিঙ্গ ইনস্টিটিউট অফ ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজি-তে।
215
কলিঙ্গ ইনস্টিটিউট অফ ইন্ডাস্ট্রিয়াল টেকনোলজি-তে ইলেক্ট্রিক্যাল ও ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেন।
315
পুনে-তে পা রেখেছিলেন কর্মসূত্রে। কিন্তু সেখানে গিয়েই ফিটনেস ফান্ডায় মজে যান স্বর্ণালি।
415
আজ সমস্ত সোশ্যাল মিডিয়ায় মহিলা ফিটনেস ট্রেনার হিসাবে ট্রেন্ড করেন তিনি। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাঁর ভক্তের সংখ্যা ১৩ হাজার। এই অ্যাকাউন্টের নাম 'দ্যফিটবংগার্ল'।
515
'দ্যফিটবংগার্ল'- নামে একটি ইউটিউব চ্যানেলও রয়েছে স্বর্ণালির। এই মুহূর্তে আইএনএফএস-এর সার্টিফায়েড ফিটনেস কোচ তিনি। বডি বিল্ডিং-এর প্রোটিন বিক্রেতা একটি সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডরও হয়েছেন স্বর্ণালি।
615
ইতিমধ্যেই মিস পুনে অ্যাথলেট সম্মান জিতে নিয়েছেন স্বর্ণালি। এছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে আইএনবিএ ফিজিক ২০১৯ এবং আইএনবিএ বিকিনি ২০১৯-এর সম্মান।
715
ফ্রিল্যান্স ফিটনেস কোচ হিসাবেও কাজ করছেন স্বর্ণালি। তাঁর ফেসবুক পেজেও ওবেসিটি মোকাবিলা নিয়ে একাধিক পরামর্শ শেয়ার করেছেন তিনি।
815
কর্পোরেট ডেস্ক জবে দ্রুত পেটে চর্বি জমছে। জমেছে অবাঞ্চিত ফ্যাট। এই সমস্যা থেকে সমাধানের জন্য ১২ সপ্তাহের একটি রুটিন তৈরি করেছেন স্বর্ণালি। চ্যালেঞ্জ জানিয়ে বলছেন মাত্র ২ সপ্তাহেই তিনি ৪ কিলো ওজন ঝরিয়ে দেবেন। তবে, এর জন্য স্বর্ণালির কথা শুনে চলতে হবে।
915
শুধুই যে তিনি ফিটনেস ফান্ডা নিয়ে জ্ঞান বিতরণ করেন এমনটা নয়, ফিটনেসের সঙ্গে সঙ্গে শরীরের উপযুক্ত ডায়েট প্ল্যানও বাতলে দেন তিনি। ফিটনেস ধরে রাখতে এই ডায়েট অত্যন্ত কার্যকরি বলেই দাবি স্বর্ণালির।
1015
বাইসেপ-কে আকর্ষণীয় করতে কঠিন কঠিন সব কসরত করেন তিনি। এরমধ্যে ওয়েট লিফটিং-এর মতো কঠিন শারীরিক কসরতও রয়েছে।
1115
অ্যাবস-এর জন্য নিজেকে নিংড়ে দিতে ভালোবাসেন স্বর্ণালি। তাঁর মতে, বডি বিল্ডিং-এর সৌন্দর্যই হল নির্মেদ এবং সুঠাম পেট। যেভাবে তিনি অ্যাবস তৈরি করেছেন তাতে সকলেরই হিংসা হতে পারে। মহিলা হয়েও স্বর্ণালি যদি শরীর চর্চার হার্ডলসগুলোকে পার করতে পারেন, তাহলে পুরুষরা কেন পারবে না। স্বর্ণালির সেই পোস্টেও এমন প্রশ্ন উঠতে বাধ্য।
1215
শাড়ি বাঙালি মেয়ের ভূষণ। আর সেই ভূষণেই তাঁর টোনড বডি দিয়ে বাড়তি মাত্রা জুড়েছেন স্বর্ণালি।
1315
স্বর্ণালি শারীরিকভাবে কতটা সক্ষমতা ধারণ করেন তা প্রমাণ করে দিচ্ছে এই ডিপস দেওয়ার ছবিটি।
1415
একটি প্রতিযোগিতায় স্বর্ণালি। দেখিয়ে দিচ্ছেন তাঁর শরীরের ভাঁজ ও শক্তি।
1515
স্বর্ণালির অন্যতম প্রিয়বিষয় নানা পোজে ছবি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা। বলতে গেলে সেলেব্রিটি ফিটনেস পার্সোন্যালিটি-র সব রসদই মজুত রয়েছে স্বর্ণালির মধ্যে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos