শীতের ট্রেন্ডি পোশাকে বাজিমাত খুদেদের, রইল নজরকাড়া পোশাকের একগুচ্ছ সন্ধান

ডিসেম্বর মাস পড়তে না পড়তেই ঠান্ডার আমেজটা যেন উপভোগ করা যাচ্ছে। সকালে তাপমাত্রার পারদ বেশ উর্দ্ধমুখী। রোদ যত বেশি উঠবে ঠান্ডাও তত জাকিয়ে পড়বে। সারাদিন ঠান্ডা অনুভব না হলেও রাতের বেলা এবং ভোর বেলাতে ঠান্ডা বেশ ভালই লাগছে। শীতকাল মানেই উৎসব অনুষ্ঠানে ভরপুর গোটা মাস। শীতের পোশাক নিয়েও কমবেশি সচেতন প্রত্যেকেই। বড়দের পাশাপাশি ছোটরাও কম যায় না সেই তালিকায়। একদিকে শীত, অন্যদিকে স্টাইল দুইয়ের কথা মাথায় রেখেই শীতের ট্রেন্ডি পোশাকে বাজিমাত করছে খুদেরা। ছোট, বড় দোকান থেকে অনলাইন স্টোর শীতের পোশাকে ভরে উঠেছে সমস্ত দোকান। আপনার সন্তানকে সামিল করুন সেই ট্রেন্ডি শীতের ফ্যাশনে। একনজরে দেখে নিন শীতের নজরকাড়া কিছু ফ্যাশনেবল পোশাক।

Riya Das | Published : Dec 2, 2019 10:52 AM IST / Updated: Dec 02 2019, 04:23 PM IST

17
শীতের ট্রেন্ডি পোশাকে বাজিমাত খুদেদের, রইল নজরকাড়া পোশাকের একগুচ্ছ সন্ধান
ছোটদের শীতের পোশাক কেনার সময় জামার কোয়ালিটি নিয়ে সচেতন থাকুন। কটসুল বা উলের পোশাক কেনার চেষ্টা করুন। সোয়েটশার্টে ফ্রিলের ডিটেলিং ছোট মেয়েদের খুব ভাল মানাবে। বড়দের মতোন রিভার্সিবল জ্যাকেটও ফ্যাশনে ইন। এই জ্যাকেট গুলি দুদিক করেই অনায়াসে পরা যায়।
27
এখন বিভিন্ন প্রিন্টেড শীতের পোশাক দারুণ নজর কাড়ছে। যেমন ফ্লোরাল প্রিন্টেড, গ্রাফিক, সিকুইন ডিটেলিং, অ্যাপলিক করা মোটিফের সোয়েটশার্টও ফ্যাশনে ইন। ছেলে হোক কিংবা মেয়ে দারুণ মানাবে এই ড্রেস। অনুষ্ঠান বাড়ি হোক বা কিট্টি পার্টি এই পোশাক সবেতেই নজর কাড়বে। কয়েকদিনের ছোট্ট ট্রিপে বা খোলা জায়গায় কোনও অনুষ্ঠান থাকলে অনায়াসে ট্রাই করতে পারেন এই জ্যাকেট। ইউনিসেক্স হুডেড জ্যাকেট, বম্বার জ্যাকেট পাফড জ্যাকেট ও পেয়ে যাবেন বিভিন্ন রঙে।
37
শীতের পোশাকের মধ্যে জাম্পার খুবই আকর্ষণীয়। উল এবং সুতি মিশ্রিত জাম্পার খুবই আরামদায়ক হয়। কুইলটেড জ্যাকেট শীতের পোশাকের তালিকায় অন্যতম সংযোজন।
47
কেনার সময় রং মাথায় রেখে কিনুন। বাচ্চাদের উজ্জ্বল রঙের পোশাক পরলে দেখতেও যেমন সুন্দর লাগবে, তেমনি ময়লাও কম হবে। সুতরাং পোশাক কেনার সময় এই বিষয়টি ভুল গেলে একদমই চলবে না। রঙের পাশাপাশি লেদার জ্যাকেটও শীতের পোশাকে থাকা কিন্তু মাস্ট। এখন সেমি লেদারের অনেক জ্যাকেটই হাল ফ্যাশনে ইন।
57
প্রিন্টেড সোয়েটশার্টের মধ্যে সামনে জিপ বা চেন দেওয়ার মধ্যেও পেয়ে যাবেন। হালকা ঠান্ডার জন্য খুবই ভাল এই পোশাক। বিভিন্ন রঙের এবং বিভিন্ন প্রিন্টের এই পোশাক যে কোনও দোকানেই অনায়াসেই পেয়ে যাবেন।
67
নিটেড সুতির কার্ডিগানও এখন হাল ফ্যাশনে ইন। এই ধরনের পোশাক যেমন হালকা শীতেও পরা যেতে পারে। তেমনি আবার কোনও পোশাকের উপরেও পরানো যেতে পারে। জিন্সের জ্যাকেটও হালকা শীতে অনায়াসেই ট্রাই করতে পারেন।
77
বিভিন্ন স্টাইলের জ্যাকেটও হালফ্যাশনে ইন। ফ্রন্ট ওপেন, হুডেড, জিপ দেওয়া বা ড্রস্ট্রিং জ্যাকেট ছোটদের সাইজে পেয়ে যাবেন। সেই জ্যাকেটের মধ্যে বিভিন্ন নজরকাড়া ডিজাইন যেমন কার্টুন চরিত্র, টেডিবিয়ার, নানা ধরণের অ্যাপলিক করা ডিজাইনও পেয়ে যাবেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos