Fashion Tips: চলছে বিয়ের মরশুম, জেনে নিন কোন পোশাকে হয়ে উঠতে পারেন অনন্যা

চলছে বিয়ের সিজন। আত্মীয়, বন্ধু কিংবা পাড়া-প্রতিবেশীদের থেকে এক-দুটো নিমন্ত্রণ (Invitation) সকলেই পেয়েছেন। আর নিমন্ত্রণ আসা মানেই কী পরে যাবেন তা নিয়ে বিস্তর ভাবনা চিন্তা। কোন পোশাকে (Dress) অনন্যা হয়ে ওঠা যায়, তা ঠিক করতে গিয়ে জীবন ওষ্ঠাগত। এই সময় বেশি ভাবনা-চিন্তা না করে, চট করে বেছে নিন একটি আকর্ষণীয় পোশাক। বিয়ে কিংবা কোনও অনুষ্ঠান- এথনিক পোশাক (Ethnic Dress) পরাই ভালো। রইল কয়টি এথনিক পোশাকের হদিশ। এর মধ্যে একটি বেছে নিন বিয়ে বাড়ির জন্য। জেনে নিন কী কী পোশাক পরতে পারেন। 

Sayanita Chakraborty | Published : Dec 5, 2021 3:37 AM IST / Updated: Dec 05 2021, 09:09 AM IST

16
Fashion Tips: চলছে বিয়ের মরশুম, জেনে নিন কোন পোশাকে হয়ে উঠতে পারেন অনন্যা

যে কোনও বিয়ের অনুষ্ঠান হোক কিংবা অন্য কোনও অনুষ্ঠান। শাড়ি (Saree) পরতেই পারেন। সকল বাঙালি মেয়ের সৌন্দর্য ফুটে ওঠে শাড়িতে। অনুষ্ঠান বুঝে শাড়ি বেছে নিন। তবে, সব সময় মাথায় রাখবেন ব্লাউজ যেন স্টাইলিশ (Stylish) হয়। 

26

বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ থাকলে পরতে পারেন লেহেঙ্গা (Lehenga)। স্টোন ওয়ার্কের (Stone Work) হয় এই পোশাকে। এগুলো ক্যারি করা বেশ সহজ। আর যে কোনও অনুষ্ঠানেই ভালো লাগে। তাই পছন্দসই একটা বেছে নিন। 

36

যদি একটু জমকালো সাজ চান তাহলে পরতে পারেন ঘাগড়া চোলি (Ghagra Choli)। এই ধরনের পোশাক বেশ জমকাল হয়। ঘাগড়া চোলিতে হেভি ওয়ার্ক (Heavy Work) করা থাকে। তাই পছন্দ সই কিনে নিন। কাছের কারও বিয়ে হলে, এটা একেবারে পারফেক্ট।

46

বিয়ের অনুষ্ঠানে পরতে পারেন সালোয়ার কামিজ (Shalwar Kameez)।  এটা পরাও যেমন সুবিধে তেমন ক্যারি করাও। আর বিভিন্ন ধরনের সালোয়ার কামিজ পাওয়া যায়। এর সঙ্গে গলায় কিছু পরবেন না। বরং কানে ঝোলা দুল পরুন। 

56

আনারকলি চুড়িদার সব সময় ফ্যাশনে ইন। আর বিয়ে বাড়ি পরার জন্য একেবারে পারফেক্ট। পছন্দ সই রঙের ও ডিজাইনের একটা আনারকলি (Anarkali) বেছে নিন। এর সঙ্গে কানে থাক ঝুমকো, বদলে যাবে আপনার লুক। 

66

হয়তো অফিস করে যেতে হবে বিয়ে বাড়ি। সারাদিন পরিশ্রমের পর নিমন্ত্রণ বাড়ি যাওয়া তেমন  সহজ নয়। এদিকে এমন পোশাক পরতে চাইছেন যা সারাদিন পরে থাকলে কোনও অসুবিধে হবে না। এক্ষেত্রে বেছে নিতে পারেন কাফতান (Kaftan)। এগুলো যেমন স্টাইলিশ (Stylish) হয়। তেমনই গরজিয়াসও।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos