বাড়ির ঠিকানা-স্বামী ও মেয়ের ছবি, জেনে নিন এই মুহূর্তে লতা মঙ্গেশকরের বিষয়ে গুগলে কি কি সার্চ করছেন ভক্তরা

তাঁর মৃত্যুর ঘটনা প্রকাশ্যে আসার পর তাঁর ভক্তরা ক্রমাগত গুগলে সার্চ (Google Search) করছে তাঁর বাড়ি থেকে মৃত্যুর কারণ আরও অনেক বিষয়ে। লতা মঙ্গেশকরের বিষয়ে গুগল ব্যবহারকারীরা কী কী সার্চ করছেন তা জেনে নিন
 

deblina dey | Published : Feb 6, 2022 12:06 PM IST

18
বাড়ির ঠিকানা-স্বামী ও মেয়ের ছবি, জেনে নিন এই মুহূর্তে লতা মঙ্গেশকরের বিষয়ে গুগলে কি কি সার্চ করছেন ভক্তরা

মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে মাল্টিপল অর্গান ফেইলিউরের সঙ্গে লড়াই করতে করতে তিনি পৃথিবীকে বিদায় জানান। তাঁর মৃত্যুর ঘটনা প্রকাশ্যে আসার পর তাঁর ভক্তরা ক্রমাগত গুগলে সার্চ (Google Search) করছে তাঁর বাড়ি থেকে মৃত্যুর কারণ আরও অনেক বিষয়ে। 

28

গত কয়েক ঘন্টায়, গুগল ব্যবহারকারীরা তাঁদের সঙ্গে সম্পর্কিত অনেক কিছু সার্চ করেছেন। গুগল সার্চের তালিকায় তাঁর বয়স শীর্ষে। বয়স সার্চের ক্ষেত্রে, উত্তরাখণ্ড সবার আগে এবং দ্বিতীয় স্থানে রয়েছে মহারাষ্ট্রের ব্যবহারকারীরা। লতা মঙ্গেশকরের বিষয়ে গুগল ব্যবহারকারীরা কী কী সার্চ করছেন তা জেনে নিন

38

লতা মঙ্গেশকরের বাসভবন 'প্রভুকুঞ্জ' সার্চ করছেন গুগল ব্যবহারকারীরা। সার্চের ক্ষেত্রে মুম্বাইয়ের লোকেরা সবচেয়ে এগিয়ে এবং পুনের লোকেরা দ্বিতীয় স্থানে রয়েছে। উল্লেখ্য, লতা মঙ্গেশকরের মৃতদেহ তাঁর পেডার রোডের বাসভবন 'প্রভুকুঞ্জ'-এ আনা হয়েছিল। রবিবার সন্ধ্যায় শিবাজি পার্কে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

48

যৌবনে দেখতে কেমন ছিল লতা? একই বিষয় তৃতীয় সার্চের তৃতীয় স্থানে অন্তর্ভুক্ত করা হয়েছে। আশ্চর্যের বিষয় হল উত্তরপ্রদেশের লোকেরা এই বিষয়ে বেশি সার্চ করছেন। 

58

মৃত্যুর খবর প্রকাশ হওয়ার পর, ব্যবহারকারীরা স্ট্যাটাস এবং সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য গুগলে লতা মঙ্গেশকরের এমন একটি ছবি সার্চ করছেন, যার উপর লেখা আছে RIP মানে 'Rest In Peace'। এই বিষয়ে সার্চে ছত্তিশগড়ের মানুষ সবার আগে এবং ঝাড়খণ্ডের মানুষ দ্বিতীয় অবস্থানে রয়েছে। 

68

Google Trends-এ এটিও সামনে এসেছে যে লোকেরা কেবল তাদের বাড়ি সম্পর্কে জানার পাশাপাশি, লোকেরা এর ঠিকানাও জানতে চাইছে।  মুম্বাইয়ের মানুষ তাদের শ্রদ্ধা জানাতে তাঁর বাড়ির ঠিকানা খুঁজছেন। এই সার্চ ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে গুগলে।

78

বিয়ে করেননি সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। তা সত্ত্বেও ব্যবহারকারীরা তাঁর স্বামী ও মেয়ের ছবি গুগলে সার্চ করছেন। কেন তিনি বিয়ে করেননি, ২০১১ সালে তাঁর জন্মদিনে, দেওয়া এক সাক্ষাৎকারে তিনি নিজেই কারণটি জানিয়েছিলেন।

88

গুগল ট্রেন্ডস রিপোর্টে বলা হয়েছে যে ব্যবহারকারীরা লতা মঙ্গেশকরের গাওয়া শেষ গান 'সৌগন্ধ মুঝে ইয়ে মিট্টি কি'ও সার্চ করছেন। তিনি এই গানটি ২০১৯ সালের ৩০ মার্চ রেকর্ড করেছিলেন, যা দেশের সৈন্যদের জন্য উত্সর্গ করা হয়েছিল। রেকর্ড করার আগে তিনি বলেছিলেন যে  'আমি প্রধানমন্ত্রী মাননীয় নরেন্দ্র ভাই মোদীজির ভাষণ শুনছিলাম। তিনি একটি কবিতার কয়েকটি লাইন বলেছিলেন, আমি একজন ভারতীয় হিসেবে সত্যিই গর্ববোধ করেছি এবং এই লাইনগুলো আমার হৃদয় স্পর্শ করেছিল।'

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos