দেখুন কি পরিমাণ হট জেবির বান্ধবী ওরফে 'পিওর-ডি'

কোরিয়ান পপ ব্যান্ড জিওটি-৭'-এর গায়ক জেবি খুবই জনপ্রিয় একজন গায়ক। সবচেয়ে দীর্ঘ সময় ধরে, তিনি পিওর ডি-এর সঙ্গে সম্পর্কে থাকার গুঞ্জন ছিল। পিওর ডি-এর কিছু হট ছবি ইতিমধ্যেই হৈচৈ ফেলে দিয়েছে ভক্তদের মধ্যে

Abhinandita Deb | Published : Jul 8, 2022 5:05 AM IST / Updated: Jul 08 2022, 11:14 AM IST

16
দেখুন কি পরিমাণ হট জেবির বান্ধবী ওরফে 'পিওর-ডি'

কোরিয়ান পপ ব্যান্ড জিওটি-৭'-এর গায়ক জেবি খুবই জনপ্রিয় গায়ক। সবচেয়ে দীর্ঘ সময় ধরে, তিনি পিওর ডি-এর সঙ্গে সম্পর্কে থাকার গুঞ্জন ছিল। দক্ষিণ কোরিয়ার একজন জনপ্রিয় ইউটিউবার যিনি তাঁর প্রতিভা অ সৌন্দর্যের দ্বারা বিশেষ প্রভাবের  তৈরি করেছেন তাঁর দর্শকদের কাছে। কে-পপ সেনসেশনের মতো, ইউটিউবারও তাঁর কাজের জন্য সোশ্যাল মিডিয়াতে একটি বিশাল ফ্যান ফলোয়িং উপভোগ করেন। কিন্তু শোনা যায় তাঁদের সম্পর্ক একটি গুজব ছাড়া আর কিছুই ছিল না। যাইহোক, অবশেষে আনুষ্ঠানিকভাবে তাদের একে অপরের প্রতি ভালবাসার স্বীকৃতি মেলে।

26

 এই খবরটি তাঁদের সমস্ত ভক্তদের উচ্ছসিত করেছে। জেবি-এর গার্লফ্রেন্ড এবং তাঁদের সম্পর্কের বিষয়ে আরও জানতে চান? তবে শুনুন
এখানে পিওর ডি-এর কিছু হট ছবি ইতিমধ্যেই হৈচৈ ফেলে দিয়েছে ভক্তদের মধ্যে। 
 

36

ইউটিউবে 'পিওর ডি' নামে পরিচিত হলেও এই জনপ্রিয় কোরিয়ান ইউটিউবারের আসল নাম, 'কিম দো হিউন'। কিমের সোশ্যাল মিডিয়ায় একটি বিশাল ফ্যান ফলোয়িং আছে, এবং তাঁর শিল্পকর্ম তাঁর ফ্যানেরা খুবই পছন্দ করে। রিপোর্ট অনুযায়ী, কিম এবং জেবি একে অপরের সাথে পরিচিত ছিলেন কিন্তু তখন তাঁদের মধ্যে কোনো ঘনিষ্ঠতা ছিলোনা।

46

জেবি এবং পিউর.ডি ওরফে কিম দো হিউন অন্তত নয় মাস ধরে একে অপরকে ডেট করছেন। তবে, তাঁরা কেউই জনসমক্ষে তাঁদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি এবং গুজব ছড়াতে দেননি। প্রকৃতপক্ষে, আজও, এই কাপল তাঁদের  সম্পর্কের বিষয়ে নিজেরা কোনওরকম আনুষ্ঠানিক ঘোষণা করেননি।

56

জেবি এবং পিওর-ডি-এর সম্পর্ক আনুষ্ঠানিকভাবে কে-পপ গায়ক-এর সংশ্লিষ্ট সংস্থাগুলি দ্বারা নিশ্চিত করা হয়েছে৷ তাঁরা বলেন যে এই লাভবার্ডস 'সতর্ক' হচ্ছেন যেহেতু তাঁরা দুজনই পাবলিক ফিগার।জেবি এবং পিওর-ডি-এর শিল্পী সংস্থাগুলি আরও বলেছে যে এই দম্পতি গত নয় মাস ধরে একটি ভাল সম্পর্ক বজায় রেখেছে বলে জানা গেছে, তাঁরা তাঁদের সমস্ত ভক্তদের তাঁদের প্রতি এরকমই ভালোবাসা ও সমর্থন বজায় রাখার অনুরোধ করেছেন।
 

66

তিরিশ বছর বয়সী পিওর ডি জেবির থেকে বয়সে দুবছরের বড়। কিম দো হিউন শুধুমাত্র একজন ইউটিউবারই নন, একজন প্রশিক্ষিত মেকআপ আর্টিস্টও বটে। তিনি প্রায়ই স্পেশাল এফেক্ট আর্ট ব্যবহার করে ফিল্মের বিভিন্ন জনপ্রিয় চরিত্রকে রিক্রিয়েট করার জন্য। কিম কিছু বাস্তবসম্মত এবং চমৎকার শিল্পকর্মও পুনঃনির্মাণ করেছেন যার মধ্যে অন্যতম জনপ্রিয় হোইয়ন জুং অভিনীত স্কুইড গেম চরিত্র কাং সে-বাইওক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos