নতুন বছরে কীভাবে প্রেমিককে রাখবেন নিজের বশে, সঙ্গীকে হাতের মুঠোয় রাখুন এই সহজ টিপসে

চলতি বছরে নানান  খারাপ অভিজ্ঞতার শিকার হয়েছেন সকলেই। সম্পর্কের মধ্যেও চলেছে নানা টালমাটাল পরিস্থিতি। পুরোনো বছরের সমস্ত ইগো ঝেড়ে ফেলে বাংলা নতুন বছরে শুরু করুন এক অন্য সুমধুর সম্পর্কের।  পুরুষদের দ্বারাই  নারীরা নিয়ন্ত্রিত হয়ে আসছে দীর্ঘদিন ধরেই।  প্রেমের ক্ষেত্রেও এই বিষয়টি যেন একই । বাংলা নতুন বছরে নিজের পুরুষসঙ্গীকে কীভাবে নিজের বশে রাখবেন , রইল কিছু গোপন টিপস।
 

Riya Das | Published : Apr 16, 2021 11:55 AM IST / Updated: Apr 16 2021, 05:48 PM IST

17
নতুন বছরে কীভাবে প্রেমিককে রাখবেন নিজের বশে, সঙ্গীকে হাতের মুঠোয় রাখুন এই সহজ টিপসে

কখনও কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময়ে আলোচনা করবেন কিন্তু তার উপর নির্ভর হবেন না।অতিরিক্ত সম্মান দেখাবেন না। এতে ছেলেরা মেয়েদের দুর্বল ভাবেন।

27

বিয়ে সংক্রান্ত কোনও কথা নিজে মুখে বলবেন না। অনেকদিন সম্পর্কের পর  নিজেই দেখবেন বিয়ে নিয়ে আগ্রহ প্রকাশ করছে আপনার সঙ্গী।
 

37


প্রেমের প্রস্তাব বা বিয়ের প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গে উত্তর দেবেন না। একটু সময় নিয়ে চিন্তা ভাবনা করে তারপরেই  উত্তর দেবেন।

47


আপনাকে দেখতে কেমন লাগছে, তা কখনওই নিজে জিজ্ঞাসা করবেন না, কারণ আপনিই সবথেকে ভাল জানেন আপনাকে কেমন দেখাচ্ছে।

57


প্রযুক্তি সংক্রান্ত সমস্ত বিষয়ে নিজে আপডেটেড থাকুন। গ্যাজেট থেকে শুরু করে বিজ্ঞান, প্রযুক্তি সমস্ত বিষয়ে নিজে আপডেটেড থাকুন। যতটা পারবেন এই বিষয়গুলি  নিজে হ্যান্ডেল করার চেষ্টা করুন।

67

নিজেকে সবথেকে বেশি ভালবাসুন। কখনও যদি সঙ্গী আপনাকে ছেড়েও দেয় ভেঙে পড়বেন না। নিজের প্রতি যত্নশীল হবেন, কিন্তু আত্মত্যাগী মনোভাব রাখবেন না।
 

77


পুরুষসঙ্গীর সামনে কখনওই কাঁদবেন না। নিজেকে সংযত করতে না পারলে অন্য ঘরে চলে যান। এতে আপনার প্রতি সঙ্গীর সম্মান বাড়বে। এবং আপনার সঙ্গীও আপনার নিয়ন্ত্রণে থাকবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos