সঙ্গমের ইচ্ছা দ্বিগুণ বাড়াতে চাইলে ঘুমানোর আগে অবশ্যই করুন এই কাজ, দীর্ঘস্থায়ী হবে যৌনমিলন

সঙ্গমের সময়টাতে ছেলে হোক কিংবা মেয়ে দুজনেই পুরো সময়টাতে একান্তভাবে কাটাতে চান। যৌন উত্তেজনা বাড়াতে পুরুষসঙ্গীরা তাদের মহিলাসঙ্গীদের উপর অনেক কিছুই করেই থাকে।  যৌনতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। বিশেষজ্ঞদের মতে,  রাতে শোবার পরে  এই ছোট্ট কাজটি করলেই মিলনের ইচ্ছা আরও দ্বিগুণ বেড়ে যায়, জানলে অবাক হবেন।
 

Riya Das | Published : Aug 12, 2021 8:16 AM IST

19
সঙ্গমের ইচ্ছা দ্বিগুণ বাড়াতে চাইলে ঘুমানোর আগে অবশ্যই করুন এই কাজ, দীর্ঘস্থায়ী হবে যৌনমিলন
বর্তমানে বেশিরভাগ দম্পতিরাই কোনও না কোনও চাকরি বা কাজ করেন। আর যারা বেসরকারি সংস্থায় কর্মরত তাদের কাজের সময়ও এক হয় না। স্বাভাবিকভাবেই অপেক্ষা করার সময় ক্রমশই কমছে।
29
কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, সুখী দাম্পত্যের চাবিকাঠি হল একসঙ্গে ঘুমোতে যাওয়া। সারাদিন হাজারো কাজের পর ঘুমানোটা যেন একসঙ্গে হয়।
39
সমীক্ষায় দেখা গেছে, একে অপরকে জড়িয়ে ধরে সারারাত ঘুমোলে সম্পর্কের বন্ধন নাকি অনেকবেশি দৃঢ় হয়। আর তাতেই নাকি অবলীলায় কাটিয়ে দেওয়া যেতে পারে বছরের পর বছর।
49
লকডাউনে ওয়ার্ক ফ্রম হোম চললেও প্রিয়জনদের সঙ্গে যোগাযোগ ক্রমশ কমছে। দিনের সিংহভাগ সময়ই গ্রাস করে নিচ্ছে অফিস। তার উপর মিটিং, কাজের চাপ এসব তো রয়েইছে।
59
আর সেই কারণেই বেশিরভাগ কর্মরত স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে চিড় ধরছে অনায়াসেই। সুস্থ দাম্পত্যের সম্পর্ক বজায় রাখতে চাইলে আজ থেকেই সাবধান হোন।
69
হাজারো কর্মব্যস্ততার মাঝেও দিনের কিছুটা সময় নিজেদের জন্য বের করে নিন। অফিসের কাজ বাড়িতে বসে করার ফাঁকেও একে অপরের সঙ্গে কথা বলুন।
79

.

89
অতিরিক্ত দুশ্চিন্তা যেমন মানসিকভাবে বিধ্বস্ত করে, তেমনই তা শরীরের পক্ষেও ভীষণ ক্ষতিকর। নিজেদের একান্ত সময়ে স্মার্টফোন বন্ধকরে রাখুন। আর যদি পারেন তাহলে শোবার ঘরে মোবাইল নিয়ে ঢোকাও আজ থেকে বন্ধ করে দিন।
99
স্বামী-স্ত্রীর সম্পর্কে ঝামেলা হবে না তা প্রায় অসম্ভব। ঘুমোতে যাওয়ার আগে ঝগড়া হলে তা মিটিয়ে নিন রাতেই। ঝগড়া কমিয়ে একে অপরের সঙ্গে ফোর প্লে-তে লিপ্ত হোন। এতে সম্পর্কের উষ্ণতা আরও বাড়বে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos