একেই বলে ডেস্টিনি, ২৫ বছর আগের সহপাঠী, ডেটিং অ্যাপের দৌলতে আজকের সুখী দম্পতি

অ্যালিসন ও রব। ডেটিং অ্যাপ বাম্বেলের মাধ্যমে তাঁদের পরিচয় হয়। পরিচয় হওয়ার সঙ্গে সঙ্গে তাঁদের মধ্যে আরও ঘনিষ্ঠতা বাড়ে। সেখান থেকে তৈরি হয় সম্পর্ক। তারপর বিয়েও করেন তাঁরা। জুলাই মাসে তাঁদের প্রথম সন্তানের জন্ম দেবেন অ্যালিসন।

Web Desk - ANB | Published : Mar 20, 2022 7:44 AM IST / Updated: Mar 20 2022, 01:28 PM IST

ডেস্টিনিতে (Destiny) বিশ্বাস করেন বহু মানুষ। আবার কয়েকজন শুধুমাত্র হেসেই উড়িয়ে দেন। কথায় বলে 'ভাগ্যের লিখন কেউ খণ্ডাতে পারে না'। যেটা হওয়ার থাকে সেটা হবেই। তা কেউই বদলে দিতে পারেন না। আর ডেস্টিনি বলে যে একটা বিষয় রয়েছে তার প্রমাণ মিলল এক দম্পতির (Couple) প্রেম কাহিনি (Love Story) থেকে। 

অ্যালিসন ও রব (Alison and Rob)। ডেটিং অ্যাপ (Dating App Bumble) বাম্বেলের মাধ্যমে তাঁদের পরিচয় হয়। পরিচয় হওয়ার সঙ্গে সঙ্গে তাঁদের মধ্যে আরও ঘনিষ্ঠতা বাড়ে। সেখান থেকে তৈরি হয় সম্পর্ক। তারপর বিয়েও (Marriage) করেন তাঁরা। জুলাই মাসে তাঁদের প্রথম সন্তানের জন্ম দেবেন অ্যালিসন। এই পর্যন্ত সব কিছু ঠিকই ছিল। তাঁরা ভেবেছিলেন যে এই অ্যাপের মাধ্যমেই প্রথম তাঁদের আলাপ হয়েছে। কিন্তু, তা একেবারেই নয়। আসলে তাঁদের ডেস্টিনি লেখা হয়ে গিয়েছিল অনেক আগেই। সেই বিষয়ে অবশ্য সঠিকভাবে জানতেন না অ্যালিসন বা রব কেউই। 

কীভাবে তাঁদের ডেস্টিনি লেখা হয়েছিল? 
আসলে ২৫ বছর আগে একই স্কুলের পড়ুয়া ছিলেন রব ও অ্যালিসন। তখন অবশ্য তাঁরা খুবই ছোট ছিলেন। ফলে একে অপরকে তাঁদের ঠিক করে মনেও নেই। স্কুল শেষ হওয়ার পর থেকে আর তাঁদের মধ্যে কোনও যোগাযোগ ছিল না। ফলে সেই ছোটবেলার বন্ধুকে ভুলেই গিয়েছিলেন দু'জনে। তারপর হঠাৎই তাঁদের আবার পরিচয় হয় ওই ডেটিং অ্যাপের মাধ্যমে। সেখান থেকেই আবার নতুন করে শুরু হয় পরিচয়। নতুন ভাবে সম্পর্ক শুরু করেন তাঁরা। আজকের সুখী দম্পতি।

আরও পড়ুন- রহস্যে ভরা এই মন্দির, কখনও নেভে না শিখা - সোনার ছাতা নিবেদন করেছিলেন সম্রাট আকবর

আরও পড়ুন- দেশের হিরো এখন কলকাতার মহাশ্বেতা, ইউক্রেনের যুদ্ধক্ষেত্রে বিমান নিয়ে ৮০০ ছাত্রের প্রাণ বাঁচাল সে

তবে রব ও অ্যালিসন যে সহপাঠী ছিলেন সেকথা জানতেন রবের মা। আসলে স্কুলের যাবতীয় ইয়ারবুক রেখে দিয়েছিলেন তিনি। আর সেখানেই ছিল ২৫ বছর আগে রব ও অ্যালিসের ছবি। সেখান থেকেই নিজেদের পুরনো সম্পর্কের কথা জানতে পারেন তাঁরা। তবে সেকথা জানার পর তাঁদের বিশ্বাসই হচ্ছিল না। সেটা অবশ্য না হওয়ারই কথা। কারণ সেই কোন ছোটবেলায় দু'জনের মধ্যে পরিচয় হয়েছিল। তারপর আর কোনও দেখা সাক্ষাৎ ছিল না। ফলে একে অপরকে তাঁরা ভুলেই গিয়েছিলেন। 

আরও পড়ুন- ক্যামেরায় ধরা পড়েছে 'ভুত'-এর সবচেয়ে পরিস্কার ছবি, নেট দুনিয়া ভাইরাল সেই ছবি

অবশ্য তাঁরা একে অপরকে ভুলে গেলেও তাঁদের ভাগ্য লেখা হয়েছিল সেই ২৫ বছর আগেই। আর সেভাবেই তাঁদের মিলিয়ে দিল ডেস্টিনি। এক্ষেত্রে ডেটিং অ্যাপের মাধ্যমে তাঁদের মিলিয়ে দেওয়া হয়েছে। আর ডেটিং অ্যাপে পরিচয় হওয়ার বেশ অনেক দিন পর রব ও অ্যালিসন জানতে পারেন যে তাঁরা একই শহরে বাস করেন। আর বিয়ের পর ইয়ারবুকের মাধ্যমে জানতে পারেন যে নতুন নয় তাঁদের পরিচিতি আসলে ২৫ বছর আগের। এর ফলে নতুন করে আবার নিজেদের আবিষ্কার করেন তাঁরা। 

আর সেই ইয়ারবুকে থাকা ২৫ বছর আগের ছবির সঙ্গে রব ও অ্যালিসনের বর্তমান ছবি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে। সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। তাঁদের এই গল্প নেটিজেনদের মন জয় করে নিয়েছে। অনেকেই তাঁদের জুটিকে 'মেড ইন হেভেন' বলে উল্লেখ করেছেন। 
 

Share this article
click me!