বিয়ের দিন স্ত্রীকে চুমু খেয়েই অজ্ঞান বর, দেখুন ভাইরাল ভিডিও

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এদিকে বরের কীর্তিকলাপ দেখে প্রথমে চমকে গিয়েছিলেন নেটিজেনরা। তারপর বিষয়টি বুঝতে পেরে তাঁরাও হেসে ফেলেন।  

Asianet News Bangla | Published : Aug 5, 2021 7:43 PM IST


বিয়ে বাড়ি মানেই এখন আনন্দ, ঠাট্টা। একটা বড় উৎসব যেন। কয়েকটা দিন পরিবারের সব সদস্যের মিলিত হওয়া। তা সে যে কোনও সম্প্রদায়েরই হোক না কেন। বর-কনেকে মধ্যমণি করে তখন হাসি-মজায় মেতে থাকেন দুই পরিবারের সদস্যরা। আর সেই অনুষ্ঠানে অনেক সময়ই কিছু না কিছু মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়। মুঠোফোনের যুগে সেই ভিডিও জায়গা করে নেয় সোশ্যায় মিডিয়ায়। এরপর তা ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। তেমনই একটি ক্রিশ্চান বিয়ের মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিওতে দেখা গিয়েছে, স্টেজে দাঁড়িয়ে রয়েছেন বর-কনে। বরের পরনে কালো সুট আর কনের পরনে সাদা গাউন। স্টেজের উপরই তাঁদের পাশে দাঁড়িয়ে রয়েছেন বন্ধুরা। বিয়ে শেষ হওয়ার পর কনেকে চুমু খান বর। আর তারপরই অজ্ঞান হয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছিল তাঁর। চুমু খাওয়ার পরই পিছন দিকে পড়ে যাচ্ছিলেন তিনি। তখন কোনওরকমে তাঁকে ধরে ফেলেন বন্ধুরা। 

 

 

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এদিকে বরের কীর্তিকলাপ দেখে প্রথমে চমকে গিয়েছিলেন নেটিজেনরা। তারপর বিষয়টি বুঝতে পেরে তাঁরাও হেসে ফেলেন।  

আরও পড়ুন- মালাবদলের সময় 'কবাডি' খেলছেন কনে, ভাইরাল ভিডিও

এদিকে বরের এহেন কাণ্ড দেখে হাসি চাপতে পারেননি কনে ও তাঁর বন্ধুরা। সবাইকে হো হো করে হাসতে দেখা গিয়েছে। তবে বর পড়ে যাওয়ার ভান করলেও বন্ধুরা আবার তাঁকে ধরে কনের কাছে পাঠিয়ে দেন। বরের মশকরা বুঝতে তখন আর কারও বাকি নেই। 

আরও পড়ুন- ২০ দিন আগে হয়েছিল পরীক্ষা, শুক্রবার রাজ্য জয়েন্ট এন্ট্রাসের ফলপ্রকাশ

আরও পড়ুন- মধ্যযুগীয় নির্যাতন, বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে স্বামীর মৃত্যুর পর গৃহবধূর চুল কেটে মারধর

ইনস্টাগ্রামে Pyaar Romance Wala নামে একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। যা মুহূর্তেই তা ভাইরাল হয়ে গিয়েছে। তবে এই বিয়ের আসর কোথায় বসেছিল তা জানা যায়নি। যদিও ভিডিওটি দেখে বেজায় খুশি হয়েছেন নেটিজেনরা। 

Share this article
click me!